শ্রাবণের সোমবারে শুভেচ্ছা জানান সকলকে, রইল ১০টি শুভেচ্ছা বার্তার হদিশ, দেখে নিন এক ঝলবে

হিন্দু শাস্ত্রে শ্রাবণ মাসের গুরুত্ব অপরিসীম। শ্রাবণকে বলা হয় শিবের মাস। জুলাই মাসের মাঝামাঝি থেকে শুরু হয় বিশেষ মাস। এই মাস বরাবর পুজিত হন দেবাদিব মহাদেব। পবিত্র এই মাসে শিবের আরাধনায় সকল সমস্যা থেকে মুক্তি মেলে। শাস্ত্র মতে, মহেশ্বর হলেন সকল শক্তির উৎস। তিনি আদি দেব। পৃথিবীর অন্যতম সৃষ্টি কর্তা তিনি। তাই তাঁর দেবতার কৃপা দৃষ্টি পেলে দূর হয় জীবনের সকল বাধা দূর হবে। তবে, দেবতার কৃপা পেতে সঠিক নিয়ম নিষ্ঠার সঙ্গে সেই সকল ব্রত পালন করা প্রয়োজন। শিবের কৃপা পেতে শ্রাবণ মাসে পালন করুন প্রতিটি সোমবার। আজ সকলকে জানান শ্রাবণের সোমবারের শুভেচ্ছা। জেনে নিন কী কী লিখতে পারেন শুভেচ্ছা বার্তা।  

Sayanita Chakraborty | Published : Jul 18, 2022 10:41 AM IST / Updated: Jul 18 2022, 04:13 PM IST

110
শ্রাবণের সোমবারে শুভেচ্ছা জানান সকলকে, রইল ১০টি শুভেচ্ছা বার্তার হদিশ, দেখে নিন এক ঝলবে

শ্রাবণ মাসের সোমবার শ্রদ্ধা ও ভক্তিভরে শিবের পুজো করলে সমস্ত কলহ থেকে মিলবে মুক্তি। রইল শ্রাবণের সোমবারের শুভেচ্ছা।– শ্রাবণ মাসের সোমবার মেনে চলুন বিশেষ নিয়ম। শ্রাবণ মাসের প্রথম দিন বিশেষ নিয়ম মেনে শিব পুজো করুন। জীবনের সকল দুর্ভোগ কেটে যাবে, তেমনই সর্ব ক্ষেত্রে উন্নতি ঘটবে। 

210

শ্রাবণের সূচনায় সকলের জীবনে বর্ষিত হোক মহাদেবের কৃপা। রইল শ্রাবণ মাসের সোমবারের শুভেচ্ছা। - পাঠাতে পারেন এই বার্তা। বিশেষ নিয়ম মেনে শ্রাবণ মাসের সোমবার আরাধনা করবেন শিবের। এদিন সকালে স্নান করে নিন। এবার নতুন বস্ত্র পরিধান করুন। তারপর বিশেষ নিয়ম মেনে পুজো করুন। 

310

প্রতি সোমবার উপবাস করে শিবমন্ত্র পাঠে দূর করুন জীবনের সকল বাধা। রইল শ্রাবণ মাসের সোমবারের শুভেচ্ছা।– এই বার্তা মন কাড়বে সকলের। ভগবান শিবের পুজোর সময় কয়টি বিশেষ জিনিস অর্পন করতে পারেন। এতে কৃপা মিলবে দেবাদিদেবের। পুজোর সময় বিশেষ নিয়ম পালনে উপকার পাবেন। 

410

শ্রাবণ মাসের প্রতিটি সোমবার মহাদেবের পুজো করলে মিলবে শুভ ফল। সকলকে জানাই সোমবারের শুভেচ্ছা।– লিখতে পারেন এই বার্তা। শ্রাবণ মাসের সোমবার ভগবান শিবকে তুষ্ট করতে বেলপাতা ও জল অর্পন করুন। পাঠ করুন শিব চাল্লিশা। নিষ্ঠার সঙ্গে শিবের আরাধনা করুন। 

510

ভগবান শিবের কৃপায় আপনার জীবনে আসুক ইতিবাচক পরিবর্তন। ভগবানের আশীর্বাদে নিজের লক্ষ্যে পৌঁছাতে সক্ষম হন। রইল শ্রাবণ মাসের সোমবারের শুভেচ্ছা।- হিন্দু শাস্ত্রে শ্রাবণ মাসের গুরুত্ব অপরিসীম। শ্রাবণকে বলা হয় শিবের মাস। জুলাই মাসের মাঝামাঝি থেকে শুরু হয় বিশেষ মাস। এই সময় নিষ্ঠা ভরে ভগবান শিবের পুজো করলে সব কাজে সফল হবেন।  

610

শিবের মহিমা অপার। বিপদের রক্ষাকর্তা তিনি। তাঁর আশীর্বাদ সব সময় আপনার ওপর থাকুক। রইল শ্রাবণ মাসের সোমবারের শুভেচ্ছা। - এই দিন পুজো করতে চন্দন, চাল, বেল পাতা, ধুতুরা ফুল, আকন্দ ফুল, দুধ, গঙ্গাজল অর্পন করলে মহাদেব তুষ্ট হন। নিষ্ঠা ভরে ভগবান শিবের পুজো করুন। সব কাজে সফল হবেন।

710

শ্রাবণ মাসের পুণ্যলগ্নে সকলকে জানাই শুভেচ্ছা।- এই বার্তা পাঠান সকল ঘনিষ্ঠকে। সঙ্গে নিষ্ঠার সঙ্গে শ্রাবণ মাসের পয়সা দিন পালন করুন। শিবের পুজোয় শমী পাতা ব্যবহার করতে পারেন। শমী শনি দেবতার গাছ হিসেবে খ্যাত। এই গাছের পাতা শিবলিঙ্গে অর্পণ করুন।

810

শিবের জ্যোতিতে সকলের জীবন হয়ে উঠুক উজ্জ্বলময়। ভক্তদের অন্তরে আসুন স্বস্তি। শ্রাবণ মাসের পুণ্যলগ্নে সকলকে জানাই শুভেচ্ছা। - সারা বছরই অনেকে শিব পুজো করে থাকেন। সোমবার করে দেবাদিদেব মহাদেবের পুজো করা হয়। নিষ্ঠা ভরে তাঁর পুজো করলে সর্ব কাজে সফল হওয়া সম্ভব। 

910

শিবের ভক্তি সকলের জীবনে আনে উজ্জ্বলতা। প্রত্যেকের মনে আনে শান্তি। হৃদয় থেকে মহেশ্বরের নাম নিলে, সেই ভক্ত অবশ্যই পারে তাঁর আশীর্বাদ। শ্রাবণ মাসের পুণ্যলগ্নে সকলকে জানাই শুভেচ্ছা। - সকলকে পাঠান বিশেষ বার্তা। সেই সঙ্গে পালন করুন শ্রাবণ মাসের সোমবার। এই দিন শিবের কৃপা পেলে দূর হবে সকল জটিলতা। 

1010

ভগবান শিব প্রত্যেককে তাঁর ভালোবাস ও আশীর্বাদ বর্ষণ করুক। সবাইকে জানাই শ্রাবণ মাসের সোমবার উদযাপনের শুভেচ্ছা। - এই বার্তা মন কাড়বে সকলের। শিবের পুজো করতে ধুতুরা ফুল দিন। শ্রাবণ মাসে শিব পুজোয় ধুতরা ফুল ব্যবহার করতে পারেন। বিল্ল পত্র অবশ্যই অর্পন করুন শিব লিঙ্গে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos