অতীতের কোনও ঘটনা সামনে আসায় স্ত্রী আঘাত পেতে পারেন, দেখে নিন আজ কার প্রেম জীবন কেমন কাটবে

দাম্পত্য ও প্রেম জীবন কেমন কাটবে তা সকলেই আগে থেকে জানতে আগ্রহী। ব্যক্তিগত সম্পর্ক সুখের হোক, তা সকলেরই কাম্য। সম্পর্ক ভালো থাকলে মেলে মানসিক শান্তি, এৎ শুভ প্রভাব পড়ে সর্বক্ষেত্রে। তবে, জানেন কী আপনার দাম্পত্য জীবন কিংবা প্রেম কেমন কাটবে তা অনেকাংশে নির্ভর করে গ্রহের ওপর। গ্রহের পরিবর্তনের ফলে রাশিতে প্রভাব ফলে। সেই অনুসারে প্রেম জীবনে ভালো ও খারাপ উভয় সময় শুরু হয়। আর তা গণনা করা হয় জ্যোতিষ শাস্ত্রে। শাস্ত্র মতে, আজ জেনে নিন কার দিন ভালো কাটবে। কার প্রেম জীবন হবে সুখের, কার পড়বে বিপদের মুখে। রইল প্রেমের রাশিফল। 

Sayanita Chakraborty | Published : Jul 15, 2022 4:03 AM IST

112
অতীতের কোনও ঘটনা সামনে আসায় স্ত্রী আঘাত পেতে পারেন, দেখে নিন আজ কার প্রেম জীবন কেমন কাটবে

মেষ রাশি- 
আজ সম্পর্ক থেকে বেরিয়ে আসার কথা মাথায় এলেও তা বাস্তবায়িত হবে না। আপনার ভালোবাসার মানুষের প্রতিটি দিক পরীক্ষা করে নিন। আজ সম্পর্কের ব্যাপারে চিন্তা করতে বাধ্য হবেন। আজ প্রেমের ক্ষেত্রে দিনটি মোটামুটি। স্ত্রীর সঙ্গে আজ কোনও বিবাদ হতে পারে। বিবাদ দীর্ঘস্থায়ী হবে। মেষ রাশির শুভ রং লাল। আজ শুভ সময় বিকেল ৫টা থকে ৬টা।   

212

বৃষ রাশি- 
আজ আপনাকে অবশ্যই নমনীয় হতে হবে। পরিস্থিতির সঙ্গে মানিয়ে নিতে হবে। সঙ্গীকে বোঝার চেষ্টা করুন। অন্যথা পরিস্থিতি কঠিন হতে পারে। একে অপরের কথাকে গুরুত্ব দিন। আজ আপনার রোম্যান্টিক মেজাজ নষ্ট করবেন না। আপনার অতীতের কোনও রহস্য জানার পর স্ত্রী আঘাত পেতে পারেন। বৃষ রাশির শুভ রং ল্যাভেন্ডার। শুভ সময় বিসেক ৪.২০ থেকে সন্ধ্যা ৬.২০ পর্যন্ত।  

312

মিথুন রাশি- 
আজ সঙ্গীর সঙ্গে ঐক্যমত গড়ে উঠবে। নিজেকে সংযত করুন। অন্যের কথা শোনার চেষ্টা করুন। যারা এখনও অবিবাহিত তাদের বিয়ের সম্বন্ধ আসতে পারে। অন্য দিকে, দাম্পত্য জীবনের ক্ষেত্রে দিনটি শুভ। মিথুন রাশির জন্য শুভ রং হলুদ। শুভ সময় সকাল ১০টা থেকে ১১টা।   
 

412

কর্কট রাশি- 
আজ সম্পর্কে প্রয়োজনীয় ভারসাম্য বজায় রাখুন। রোম্যান্সের ক্ষেত্রে দিনটি ভালো। আজ এমন কোনও কাজ করবেন না যাতে পরে আপস করতে হয়। সম্পর্কের ক্ষেত্রে নতুন সিদ্ধান্ত নিতে পারেন। স্ত্রীর সঙ্গে দারুন সময় কাটবে। কর্কট রাশির শুভ রং সিলভার গ্রে। শুভ সময় আজ সকাল ৯টা থেকে সকাল ১১টার মধ্যে।  
 

512

সিংহ রাশি- 
প্রেমের নতুন পদ্ধতি আবিষ্কার হবে। আজ প্রেমের অভিজ্ঞতা বাড়বে। সঙ্গীকে কোনও প্রতিশ্রুতি দিলে রাখার চেষ্টা করুন। তা না হলে সম্পর্কে খারাপ প্রভাব পড়বে। আজ সঙ্গীর সঙ্গে সময় কাটানোর সুযোগ আসবে। সিংহ রাশির শুভ রং হলুদ। শুভ সময় শুরু হচ্ছে বিকেল ৫টার পর। 
 

612

কন্যা রাশি- 
সম্পর্কের ক্ষেত্রে ভালো দিন আজ। প্রেম ও রোম্যান্স অনুভূত হবে। আপনার সঙ্গীর সঙ্গে একটি রোম্যান্টিক ডেটে যাওয়ার সুযোগ আসতে পারে। একান্তে সময় কাটান। আজ কোনও পুরনো বিবাদ নয়। বরং ভবিষ্যত সুন্দর করার পরিকল্পনা গ্রহণ করুন আজ। আজ সঙ্গীর সঙ্গে সম্পর্ক মজবুত হবে। কন্যা রাশির শুভ রং সাদা। শুভ সময় বিকেল ৪.৪৫ থেকে ৫.৪৫ পর্যন্ত।   
 

712

তুলা রাশি- 
মকর রাশিতে চন্দ্রে অবস্থান আজ তুলা রাশিতে প্রভাব ফেলবে। সারাদিন কাটবে ব্যস্ততার মধ্যে। তবে, প্রেমের ক্ষেত্রে সময় বের করতে সক্ষম হবেন। রোম্যান্টিক ফ্যান্টাসিগুলো আজ পূরণে সচেষ্ট হন। আজ সঙ্গীর মনের ভাবনা স্পষ্ট বুঝতে পারবেন। সম্পর্ক কোথায় দাঁড়িয়ে আছে তা বুঝতে সক্ষম হবেন। তুলা রাশির শুভ রং বেগুনি। শুভ সময় বিকেল ৩টে থেকে সন্ধ্যা ৬.৩০ পর্যন্ত।  
 

812

বৃশ্চিক রাশি- 
দুজনের ভালোবাসা আজ গভীর হবে। যারা এখনও মনের মানুষকে খুঁজে পাননি, তারা তাকে সক্ষম হবেন। তবে, বিচার বিবেচনা করে কোনও সিদ্ধান্ত নিন। সম্পর্কের ক্ষেত্রে দিনটি খুবই শুভ। আজ অনলাইন ডেটিং-এর প্রস্তাব আসতে পারে। তবে, বাস্তবতার সঙ্গে সিদ্ধান্ত নিন। যারা ইতিমধ্যে সম্পর্কে আছেন তাদের সঙ্গীর সঙ্গে ঘনিষ্ঠতা বৃদ্ধি পাবে। বৃশ্চিক রাশির শুভ রং হালকা কমলা। শুভ সময় দুপুর ২টো থেকে ৩টে।  
 

912

ধনু রাশি- 
প্রিয়জনের সঙ্গে সময় কাটানোর সুযোগ আসবে। আজ দাম্পত্য জীবনের ক্ষেত্রে শুভ দিন। সম্পর্কে আজ নতুন মোড় আসবে। রোম্যান্সের সুযোগ আসবে আজ। আজ নাইট শো-তে সিনেমা দেখা কিংবা কোনও ট্রিপে সুযোগ আসতে পারে। আজ কোনও পুরনো বিবাদে টেনে আনবেন না। দিনটি উপভোগ করুন। ধনু রাশির শুভ রং প্যাস্টেল ও শুভ সময় বিকেল ৩.৩০ থেকে ৫টা। 
 

1012

মকর রাশি- 
মকর রাশির জন্য দিনটি অত্যন্ত শুভ। আজ দিন কাটবে রোম্যান্টি ভাবে। আজ সঙ্গীকে সঙ্গে নিয়ে ডেটিং-এ বেরিয়ে পড়ুন। সম্পর্কে আজ আসবে নতুন মোড়। আজ কোনও মানসিক চাপ থাকলে, তা মিটে যাবে। দাম্পত্য জীবনের ক্ষেত্রেও দিনটি ভালো কাটবে। আজ স্ত্রীকে বাড়ির কাজে সাহায্য করুন। মকর রাশির শুভ রং লাল। শুভ সময় বিকেল ৩টে থেকে সন্ধ্যা ৬টা। 
 

1112

কুম্ভ রাশি- 
সঙ্গীকে ইমোশনাল ব্ল্যাকমেইল করবেন না। এতে সম্পর্কে খারাপ প্রভাব পড়বে। তার মনের অবস্থা বোঝার চেষ্টা করুন। সম্পর্কে আজ নতুন কোনও সিদ্ধান্ত নিতে হতে পারে। তবে, দুজনের ইচ্ছেকে গুরুত্ব দিন। তেমনই কুম্ভ রাশির দাম্পত্য জীবন আজ মোটামুটি কাটবে। শুভ রং মেরুন। শুভ সময় বিকেল ৬টা থেকে সাড়ে ৬টা।  

1212

মীন রাশি- 
প্রেমের ক্ষেত্রে দিনটি শুভ মীন রাশির জন্য। সঙ্গীর সঙ্গে সুন্দর সময় কাটবে। স্ত্রীর সঙ্গে ঘুরতে যাওয়ার সুযোগ আসতে পারে। আজ কোনও পুরনো বিবাদ টেনে আনবেন না। দিনটি উপভোগ করুন। মীন রাশির শুভ রং ম্যাজেন্টা। শুভ সময় সকাল ১০টা থেকে ১১টা
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos