মেষ থেকে মীন- কোন রাশির কেমন যাবে গোটা সপ্তাহ, এক নজরে দেখে নিন সাপ্তাহিক রাশিফল

২২ মে থেকে শুরু হচ্ছে নতুন সপ্তাহ। প্রত্যেকেরই সারা সপ্তাহ জুড়ে থাকে কোনও না কোনও কাজের পরিকল্পনা। কারও পরিকল্পনা অফিসের কাজ নিয়ে তো কারও পরিকল্পনা ব্যক্তিগত। তবে, পরিকল্পনা যাই হোক, সকলেই চান গোটা সপ্তাহ ভালো কাটুন। আপনি জানেন কি আপনার সপ্তাহ কেমন কাটবে তা নির্ভর করে গ্রহের অবস্থানের ওপর। গ্রহ প্রতি মুহূর্তে তাদের অবস্থান পরিবর্তন করে চলেছেন। এর ফলে সেই সকল রাশির জাতক জাতিকার জীবনে শুভ ও অশুভ সময় শুরু হয়। গ্রহের পরিবর্তনে বদল আসতে চলেছে কয়েকটি রাশির জীবনে। কারও কারও এই সপ্তাহে হবে অর্থ লাভ। জেনে নিন গোটা সপ্তাহ কেমন কাটবে কোন রাশির। জেনে নিন বিস্তারিত।  

Sayanita Chakraborty | Published : May 22, 2022 5:53 AM IST / Updated: May 22 2022, 11:53 AM IST

112
মেষ থেকে মীন- কোন রাশির কেমন যাবে গোটা সপ্তাহ, এক নজরে দেখে নিন সাপ্তাহিক রাশিফল

মেষ (Aries)
কাজের প্রতি উৎসাহ থাকবে এই সপ্তাহে। তবে, কথাবার্তায় ভারসাম্য বজায় রাখুন। মন অস্থির থাকবে। পিতার স্বাস্থ্য সমস্যা থাকতে পারে। এই সপ্তাহের মায়ের সমর্থন পাবেনয মায়ের কাছ থেকে টাকা পাওয়ার সম্ভাবনা আছে। বন্ধুর আগমন হতে পারে। চাকরিক্ষেত্রে পরিবর্তনের সম্ভাবনা রয়েছে বিস্তর। পরিবারের কারণে ধর্মীয় স্থানে ঘুরতে যেতে পারেন। 

212

বৃষ (Taurus)
ধৈর্য্যের অভাব হতে পারে। আত্মসংযম থাকুন। একাডেমির কাজে ব্যঘাত ঘটতে পারে। বন্ধুর সাহায্যে ব্যবসায় প্রসার ঘটবে। লাভের সুযোগ আছে বিস্তর। কর্মক্ষেত্রে প্রচুর পরিশ্রম হতে পারে। আয়ে ব্যঘাত ঘটতে পারে। এই সপ্তাহে ব্যয় হবে বেশি। চাকরিতে পরিবর্তনের সম্ভাবনা রয়েছে বিস্তর। বন্ধুদের সহযোগিতা পাবেন এই সপ্তাহে। পারিবারিক সুখ বজায় থাকবে এই সপ্তাহে। 

312

মিথুন (Gemini)
এই সপ্তাহে আত্মবিশ্বাস কমতে পারে। শান্ত থাকুন। সুস্বাদু খাবারের প্রতি আগ্রহ বাড়বে এই সপ্তাহে। স্বাস্থ্য সম্পর্কে সচেতন হন। পরিবারে ধর্মীয় অনুষ্ঠান হতে পারে। বন্ধুর সাহায্যে সম্পত্তিতে বিনিয়োগ করতে পারেন। সঞ্চিত ধন সম্পদ হ্রাস পেতে পারে। শিল্প ও সঙ্গীতে আগ্রহ বৃদ্ধি পাবে এই সপ্তাহে। এই সপ্তাহে প্রচুর পরিশ্রম হবে। ব্যয় বাড়বে।  

412

কর্কট (Cancer)
আবেগ নিয়ন্ত্রণে রাখা খুব প্রয়োজন কর্কট রাশির জন্য। অতিরিক্ত রাগ এড়িয়ে চলুন। পারিবারিক দায়িত্ব বাড়তে পারে। পরিবারের কোনও গুরুজনের থেকে লাভ হতে পারে। আটকে থাকা অর্থ প্রাপ্তি হতে পারে। চাকরিতে কর্মকর্তাদের সহযোগিতা পেতে পারেন। বদলির সম্ভাবনা আছে। এই সপ্তাহে পরিবারের কোনও ধর্মীয় স্থানে তীর্থযাত্রায় যেতে পারেন।   

512

সিংহ (Leo)
এই সপ্তাহেত হতাশা ও অতৃপ্তি অনুভূতি পেতে পারেন। আত্মবিশ্বাস কমে যেতে পারে। পড়াশোনায় আগ্রহ বজায় থাকবে। পারিবারি শান্তি বজায় থাকবে। গোটা সপ্তাহ ভালো কাটবে। পদোন্নতির সুযোগ আছে। এই সপ্তাহে যে কোনও কাজে মায়ের সহযোগিতা পাবেন। খরচ বাড়তে পারে সিংহ রাশির।  

612

কন্যা (Virgo) 
ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনা থাকলে তা বাস্তবায়িত হতে পারে। ব্যবসার ক্ষেত্রে সপ্তাহ ভালো কাটবে। ভাইয়ের সহযোগিতা পেতে পারেন। তবে, কর্মস্থলে প্রচুর পরিশ্রম হতে পারে। চাকরিতে পরিবর্তনের কারণে অন্য জায়গায় যেতে পারেন। আমদানি ও রপ্তানির ব্যবসায় লাভের সুযোগ পেতে পারেন। এই সপ্তাহে ব্যবসায় উন্নতি হবে। 

712

তুলা (Libra)
কথাবার্তায় সংযমী হন। তা না হলে সমস্যায় পড়তে পারেন। পোশাকের প্রতি ঝোঁক বাড়বে। মায়ের সাথে মতবিরোধ থাকতে পারে। সঞ্জয় বৃদ্ধি পেতে পারে। চাকরিতে অগ্রগতির পথ সুযোগ আসবে। বদলির সম্ভাবনা থাকতে পারে। এতে  

812

বৃশ্চিক (Scorpio)
গোটা সপ্তাহ আত্মবিশ্বাস বজায় থাকবে। অলসতার আধিক্য থাকবে এই সপ্তাহে। পরিবারের স্বাচ্ছন্দ্যের প্রসার ঘটান। তবে, জীবনসঙ্গীর সঙ্গে বিচ্ছেদ হতে পারে। এই সপ্তাহে আর্থিক বৃদ্ধি ঘটবে। কর্মক্ষেত্রে সময় ভালো কাটবে। পরিশ্রম বাড়তে পারে। কর্মকর্তাদের সহযোগিতা পেতে পারেন। বদলির সম্ভাবনা থাকতে পারে।   

912

ধনু (Sagittarius)
আত্মবিশ্বাসে পরিপূর্ণ থাকবে গোটা সপ্তাহ। সম্পত্তি রক্ষণাবেক্ষণে ব্যয় বাড়বে। জীবনসঙ্গীর স্বাস্থ্যহানী হতে পারে। সে কারণে অসুস্থ বোধ করবেন। চাকরিতে পরিবর্তনের সম্ভাবনা রয়েছে বিস্তর। শিশুর স্বাস্থ্য নিয়ে সমস্যা দেখা দিতে পারে। সতর্ক থাকুন গোটা সপ্তাহ। 

1012

মকর (Capricorn)
ধৈর্য্য ধরুন। এই সপ্তাহে ধৈর্য্যের অভাব হতে পারে। আত্মসংযম রাখতে হবে। সৎসঙ্গী অনুষ্ঠানে যেতে পারেন। জীবনযাপনে অস্বস্তি বাড়তে পারে। মিষ্টি খাবারের প্রতি বোঁক বাড়বে। সম্পত্তি থেকে আয় বাড়তে পারে। কাজে উন্নতির যোগ আছে বিস্তর।  

1112

কুম্ভ (Aquarius)
এই সপ্তাহে মনে আনন্দ থাকবে। তবে, সংযত থাকুন। অতিরিক্ত রাগ করবেন না। এতে নিজেরই ক্ষতি হতে পারে. চাকরিতে অন্য কোথাও যেতে হতে পারে। বদলির যেমন সম্ভাবনা আছে তেমনই আয় বৃদ্ধির সুযোগ রয়েছে বিস্তর। পরিবারের থেকে সমর্থন পাবেন সর্বক্ষেত্রে। গোটা সপ্তাহ ভালো কাটবে কুম্ভ রাশির জাতক জাতিকার। 

1212

মীন (Pisces)
এই সপ্তাহে আত্মবিশ্বাসে ঘাটতি হতে পারে। তবে, পরিবারের সমর্থন থাকবে। পরিবারের সঙ্গে ধর্মীয় স্থানে ভ্রমণের সুযোগ আসতে পারে। স্বাস্থ্যে বিঘ্ন ঘটকে পারে। পুরনো বন্ধুর থেকে চাকরিতে সুযোগ আসবে। তবে, খরচ বাড়বে এই সপ্তাহে। পোশাক উপহার পেতে পারেন। তেমনই ধৈর্য ধরে থাকুন। তা না হলে বিপদে পড়বেন।  

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos