কোনও গুরুত্বপূর্ণ কাজে যাওয়ার আগে এগুলি দর্শন, ইঙ্গিত দেয় শুভ যোগের

ঘরের থেকে বাইরে বেড়োলেই নানান ঘটনা বা দৃশ্য আমাদের চোখে পড়ে। এগুলি অনেক ক্ষেত্রেই আণাদের মনে ছাপ ফেলে যায়। যেমন অনেকেই আছেন, যাঁরা কোনও শুভ কাজে যাওয়ার আগে এক শালিক দেখলে তা অমঙ্গলজনক বলে মনে করেন। এই ধরণের কিছু ঘটনা প্রতিনিয়ত আমাদের জীবনে ঘটে যা আমরা ততধিক মনযোগ সহকারে ভাবিনা বা গুরুত্ব দেই না। তবে জ্যোতিষশাস্ত্রে যাত্রাপথে কিছু জিনিস দর্শনের বিষয়ে কিছু ব্যাখ্যা রয়েছে। এই শাস্ত্র মতে যাত্রাপথে বা কোনও শুভ কাজে যাওয়ার আগে যদি এই জিনিসগুলির দর্শন হয় তবে যাত্রাপথ শুভ বলে বিবেচিত হয়। জেনে নেওয়া যাক সেই বিষয়গুলি কি কি- 

deblina dey | Published : Feb 18, 2021 5:43 AM IST

16
কোনও গুরুত্বপূর্ণ কাজে যাওয়ার আগে এগুলি দর্শন, ইঙ্গিত দেয় শুভ যোগের

যাত্রা পথে, মধু, আখ দেখা শুভ বলে মনে করা হয়। এছাড়া যাত্রা পথে  যদি কোনও শুভ বিষয় শোনা যায় তবে তা শুভ ফলাফল দেয় এমনকী আর্থিক লাভেরও সম্ভাবনা থাকে। 

26

একই ভাবে দূর থেকে আসা কোনও আওয়াজ, একাকী বৃদ্ধ, গরু, ঘোড়া যাত্রাপথে নজরে আসার অর্থ আপনার যাত্রার উদ্দেশ্য সফল ও মঙ্গলজনক কিছু হতে চলেছে।

36

 যাত্রা পথে  প্রতিমা, অগ্নি শিখা, স্বর্ণ, রৌপ্য এবং রত্নের যদি দেখা যায় তবে যাত্রা শুভ হয়।

46

দূর্বা, গোবর, ওষুধ, মুগ ডাল, ফল, ঘি, দই, দুধ ইত্যাদি দেখা মানেই ভ্রমণের বাধা কেটে যায় বলে মনে করে জ্যোতিষশাস্ত্র। এমনকী যাত্রাফলের সাফল্যের গতিও বৃদ্ধি পায়।

56

পথ চলতে যদি কোনও  শঙ্খ, আয়না, ব্যান্ড বাজা এবং মেঘের গর্জন শোনা যায় তবে সেই ব্যক্তি তাঁর যাত্রা লক্ষ্য অর্জন করে। বিচার বিভাগীয় বিষয়ে সাফল্য লাভের সম্ভাবনা থাকে। মিথ্যেবাদী প্রমাণিত হওয়ার সম্ভাবনা এড়িয়ে ফেলা যায়।

66

পথে শব যাত্রা, গরু সঙ্গে চলা বাছুর, ছোট্ট নগ্ন ছেলে দেখতে পাওয়া যায়, তবে যাত্রাটি সাফল্যের সমস্ত লক্ষ্যগুলি পূরণ হয়। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos