World Chocolate Day-তে রাশি অনুসারে চকোলেট উপহার দিন, দেখে নিন কোন রাশির পছন্দ কেমন

চকোলট ডে শব্দটা শুনলে সকলের মনে ভ্যালেন্টাইন্স উইকের কথা মাথায় আসে। তবে, জানেন কি বছরে এক নয়, একাধিকবার পালিত হয় চকোলেট দিবস। আমরা ৯ জুলাই চকোলেট ডে পালন করলেও বিশ্বের নানা দেশের ক্যালেন্ডার বলছে অন্য কথা। সেই অনুসারে ৭ জুলাই পালিত হয় বিশ্ব চকোলেট ডে। তেমনই মার্কিন যুক্তরাষ্ট্রে ১৩ সেপ্টেম্বর ইন্টারন্যাশনাল চকোলেট ডে। ব্রিটেনে ২৮ অক্টোবর পালিত হয় জাতীয় চকোলেট দিবস। আজ বিশেষ ভাবে পালন করুন বিশ্ব চকোলেট দিবস।  মনের মানুষকে চকোলেট দিন তার পছন্দ অনুসারে। রাশি অনুসারে জেনে নিন কোন রাশি কোন চকোলেটের প্রতি আশক্ত। রইল জ্যোতিষ মত। 

Sayanita Chakraborty | Published : Jul 7, 2022 9:54 AM IST

112
World Chocolate Day-তে রাশি অনুসারে চকোলেট উপহার দিন, দেখে নিন কোন রাশির পছন্দ কেমন

মেষ (Aries)- রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এরা তেজস্বী, স্পষ্টবক্তা ও নির্ভীক স্বভাবের হয়ে থাকেন। শাস্ত্র মতে এরা হট চকোলেট বেশি পছন্দ করেন। এদের ব্যক্তির সঙ্গে হট চকোলেট একেবার পারফেক্ট হবে। আপনার সঙ্গীর রাশি যদি হয় মেষ, তাহলে তাকে আজ দিতে পারে হট চকোলেট।  

212

বৃষ (Taurus)- - রাশির দ্বিতীয় রাশি হল বৃষ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এই রাশির ছেলে মেয়েরা সম্পর্কের ব্যাপারে খুবই যত্নশীল হন। এরা বাদাম চকোলেট বেশি পছন্দ করেন। বাজারে বিভিন্ন কোম্পানির নাট চকোলেট পাওয়া যায়। তাই দেরি না করে পছন্দ অনুসারে কিনে নিন। এই ধরনের চকোলেটের প্রতি এদের আকর্ষণ বেশি থাকে। 

312

মিথুন (Gemini)- রাশি চক্রের তৃতীয় রাশি হল মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। এরা উদ্যমী বালক, চঞ্চলমতি গ্রহ হয়ে থাকে। জ্যোতিষ শাস্ত্র অনুসার এরা চকোলেট বার বেশি পছন্দ করেন। এরা অপরিচিতদের সঙ্গে সহজে আলাপা জমান। তেমনই এরা শেয়ারিং-এ বিশ্বাসী। আপনার সঙ্গীর রাশি মিথুন হলে, তাকে চট করে উপহার দিয়ে ফেলুন চকোলেট বার। 

412

কর্কট (Cancer)- রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এদের অধিকর্তা গ্রহ হল চন্দ্র। এদের ব্যক্তিত্বের সঙ্গে সেরা সম্বন্বয় ঘটবে চকোলেট ম্যাশড পটেটোস ট্রাফলের। আজ তাকে এই চকোলেটের পদ উপহার দিন। চাইলে নিজে বাড়িতেও বানাতে পারেন এটি। ইন্টারনেট ঘেঁটে পেয়ে যাবেন রেসিপি।   

512

সিংহ (Leo)- রাশি চক্রের পঞ্চম রাশি হল সিংহ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। এরা জেদি, প্রতিজ্ঞ, দয়াবান ও গম্ভীর স্বভাবের হয়ে থাকেন। এরাও ডার্ক চকোলেটের প্রতি বেশি আশক্ত হয়ে থাকেন। এদের মন কাড়তে ডার্ক চকোলেটের থেকে ভালো অপশন আর কিছু হতে পারে না।  

612

কন্যা (Virgo)- রাশি চক্রের ষষ্ঠ রাশি কন্যা। এই রাশির অধিকর্তা গ্রহ হল বুধ। এরা উদ্যমশীল, হাস্যকৌতুক ও আনন্দ প্রিয় স্বভাবের হন। রাম্পবেরি স্বাদযুক্ত চকোলেট এদের পছন্দের। এই স্বাদে এরা আনন্দ পান এবং খুবই উপভোগ করেন রাম্পবেরির স্বাদ। তাই দেরি না করে কন্যা রাশির মন জয় করতে কিনে ফেলুন রাম্পবেরি স্বাদযুক্ত চকোলেট। 

712

তুলা (Libra)- এই রাশির ছেলে মেয়েরা খুবই আবেগপ্রবণ হয়ে থাকেন। রাশি চক্রের সপ্তম রাশি হল তুলা। এই রাশি অধিকর্তা গ্রহ হল শুক্র। এদের পছন্দ চকোলেট বার্ক। এরা সর্বক্ষেত্রে ভারসাম্য বজায় রাখতে এক্সপার্ট। তেমনই এরা সব সময় দ্বন্দ্ব এড়িয়ে চলতে পছন্দ করেন। তাই এদের সঙ্গে সেরা সম্বন্নয় ঘরে চকোলেট বার্কের।

812

বৃশ্চিক (Scorpio)- রাশি চক্রের অষ্টম রাশি হল বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এই রাশির ছেলে মেয়েরা তেজী, নির্ভীক ও একগুঁয়ে স্বভাবের মানুষ হন। এদের উপহার দিতে পারেন কফি চকোলেট। এরা উচ্চাকাঙ্ক্ষী স্বভাবের মানুষ হন। আর এদের সেই ইচ্ছাতে উদ্যম জোগাবে কফি।    

912

ধনু (Sagittarius)- রাশি চক্রের নবম রাশির হল ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। এই রাশির ছেলে মেয়েদের প্রেম জীবন তেমন সুখের হয় না। এরা খুবই স্বাধীনচেতা, উৎসাহী স্বভাবের হয়ে থাকেন। সঙ্গীর রাশি যদি হয় ধনু তাহলে আজ তাঁকে চকলেট স্মুস উপহার দিন। এই খাবার মন কাড়বে তার। 

1012

মকর (Capricorn)- রাশি চক্রের দশম রাশি মকর। এই রাশির অধিকর্তা গ্রহ হল শনি। এদের প্রেমের সম্পর্ক খুবই মজবুত হয়। রোম্যান্টিক ধরনের মানুষ হন এরা। এদের জন্য সেরা হল হ্যাজেলনাট স্বাদের চকোলেট। এই স্বাদ সব সময় এদের মন কাড়ে।  

1112

কুম্ভ (Aquarius)- রাশি চক্রের একাদশ রাশি হল কুম্ভ। এই রাশির অধিকর্তা শনি। এদের প্রিয় হল মিন্ট চকোলেট। এই রাশির পরিচিত ব্যক্তিতে আজ চকোলেট ডে-তে মিন্ট স্বাদের চকোলেট উপহার দিন। এই চকোলেট সম্পর্কের উন্নতি ঘটবে।

1212

মীন (Pisces)- রাশি চক্রের দ্বাদশ রাশি হল মীন রাশি। এই রাশির ছেলে মেয়েরা জীবনে একাধিকবার উত্থান- পতন দেখেন। এদের কারও মন জয় করতে তাঁকে স্ট্রবেরি ফ্লেভারের চকোলেট উপহার দিন। এই ফ্লেভার এদের খুবই প্রিয়। এরা এই স্বাদের চকোলেটে খুশি হন। এদের মন জয় করতে স্ট্রবেরি ফ্লেভার খুঁজে নিন। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos