কুম্ভ রাশিতে চন্দ্র থাকায় শুভশক্তির যোগ, ৬ রাশির জন্য অত্যন্ত ভালো সময়

২৪ আগস্ট সোমবার চন্দ্র শুভশক্তি নক্ষত্রের সঙ্গে কুম্ভ রাশিতে থাকবে। যার কারণে বজ্র নামক অশুভ যোগ তৈরি হচ্ছে। এই অশুভ যোগের কারণে মেষ, মিথুন, কর্কট, কন্যা, বৃশ্চিক ও ধনু রাশির লোকদের কাজকর্ম বাধাগ্রস্ত হতে পারে। চাকরি ও ব্যবসায়ের মধ্যে বিবাদের সম্ভাবনাও রয়েছে। দিনভর উত্তেজনা ও অজানা ভয়ও থাকবে। তবে জ্যোতিষশাস্ত্রের মতে, এই যোগ এই ৬ রাশির জন্য অত্যন্ত শুভ বৃষ, সিংহ, তুলা,  মকর, কুম্ভ ও মীন রাশির লোকদের জন্য মঙ্গলজনক হবে। একইভাবে, ১২টি রাশিচক্রের মধ্যে ৬ টির জন্য এই যোগ শুভ হবে।

deblina dey | Published : Aug 6, 2020 6:05 AM IST

16
কুম্ভ রাশিতে চন্দ্র থাকায় শুভশক্তির যোগ, ৬ রাশির জন্য অত্যন্ত ভালো সময়

বৃষ -  আজকের গ্রহ রাশি পরিবর্তন আপনার জন্য উপকারী এবং সুখী পরিস্থিতি তৈরি করছে। অতএব, মনোনিবেশিত মন দিয়ে আপনার ক্রিয়ায় মনোনিবেশ করুন এবং অলসতা আপনাকে আধিপত্য বিস্তার করতে দেবেন না। অর্থনৈতিক অবস্থারও উন্নতি শুরু হবে। কিছু সময়ের জন্য পরিবারের ব্যস্ততার কারণে নিজের দিকে মনোযোগ দিতে সক্ষম হননি। তা এবার দ্রুত সেরে ফেলুন। ঘরে অতিরিক্ত কথাবার্তা এবং কথা বলার কারণে কিছু পরিবেশ নষ্ট হতে পারে। তাই ঘরে বিষয়ে বেশি হস্তক্ষেপ করবেন না। আপনার কাজে মনোনিবেশ করুন। বাড়ির বাইরে বন্ধুদের সঙ্গে সম্পর্ক সীমাবদ্ধ করুন।

26

সিংহ - যে কোনও পরিস্থিতিতে আত্মবিশ্বাসী হওয়া সিংহ চিহ্নের একটি বিশেষ গুণ। ভাগ্য আপনাকে অগ্রগতির নতুন পথ খুলতে সহায়তা করছে। এবং শর্তাবলী এই সময়ে অনুকূল। এগুলির পুরো ব্যবহার করুন। অর্থ সংক্রান্ত সমস্ত কাজ শেষ করে ফেলুন। সকলের সঙ্গে সদ্ব্যবহার করুন। বাবার পরামর্শ আপনার পক্ষে উপকারী প্রমাণিত হবে। আপনার অতিরিক্ত আত্মবিশ্বাস আপনার জন্য কিছু সমস্যা তৈরি করতে পারে। আপনার চিন্তায় নমনীয়তা বজায় রাখুন। চরম উদ্বেগের অবস্থায় না পড়ে নিজের রাগকে নিয়ন্ত্রণ করুন।
 

36

তুলা-  এর কার্যাদি সম্পর্কিত নীতিগুলি পুনর্বিবেচনা করে আরও উন্নতি করতে সক্ষম হবে। এবং শীঘ্রই আপনি ইতিবাচক ফলাফল পাবেন। শিক্ষার্থীরা তাদের শিক্ষার দিকে মনোনিবেশ করে যে কোনও অর্জন অর্জন করতে পারে। যে কোনও পরিস্থিতিতে নিজেকে সংযত রাখার চেষ্টা করুন। যে কোনও ধর্মীয় কাজ করতে পারেন ফলে তৈরি হওয়া বাধাও দূর করা যেতে পারে। অর্থনৈতিক পরিকল্পনায় অনুকূল আগ্রহের অভাবের কারণে মন বিচলিত হবে। কারণ এই মুহূর্তে আপনার উপর যথেষ্ট চাপ রয়েছে। সন্তানের সঙ্গে সম্পর্কিত যে কোনও সমস্যাও দেখা দিতে পারে।

46

মকর - সমস্ত কাজের সফল সম্পাদন অনিবার্য। এছাড়াও, আপনি একটি সামাজিক সংগঠনের সঙ্গেপ্রশংসনীয় কাজ করে সম্মানিত হতে পারেন। আজকের দিনটি মহিলাদের জন্য বিশেষ একটি দিন। আজ আপনি যে কোন কাজের পরিকল্পনা করুন না কেন তাতে বাধা পাবেন। সন্তান সম্পর্কিত কোনও সুসংবাদ পাওয়ার সম্ভাবনা রয়েছে। যে কোনও কাজ করার আগে আরও ভাবনা চিন্তা করা প্রয়োজন। এটি আপনার কাজের ক্ষমতাও প্রভাবিত করবে। 

56

কুম্ভ-  গুরুত্বপূর্ণ প্রকল্পগুলিতে অর্থ বিনিয়োগ ভবিষ্যতে খুব উপকারী প্রমাণিত হতে চলেছে। অতএব, এই পরিকল্পনাটি গুরুত্ব সহকারে বিবেচনা করুন। বাড়ির সাজসজ্জা বা পরিবর্তনের জন্যও পরিকল্পনা করা হবে। ব্যবসায়িক কার্যক্রম আজ কিছুটা কমবে বলে আশা করা হচ্ছে কারণ আপনি কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে অসুবিধা হচ্ছে। তবে সহকর্মীদের সহযোগিতা আপনার পক্ষে উপকারী প্রমাণ করবে, দয়া করে তাদের সঙ্গে পরামর্শ করুন। বিবাহ বহির্ভূত সম্পর্ক থেকে দূরে থাকুন, না হলে চরম দুর্ভোগ পোহাতে হবে। মহিলাদের স্বাস্থ্যের বিষয়ে সচেতন হতে হবে, অসুস্থ হওয়ার সম্ভাবনা রয়েছে।

66

মীন - এই সময়ে গ্রহ রাশি পরিবর্তন কিছু দুর্দান্ত পরিস্থিতি তৈরি করছে। কেবলমাত্র পরিকল্পনাগুলি সঠিকভাবে প্রয়োগ করা দরকার। আপনার প্রতিভা এবং ক্ষমতা আজ আপনার পক্ষে দুর্দান্ত পরিস্থিতি তৈরি করছে। ব্যবসায়ের নিয়মিত ক্রিয়াকলাপে বাধা আসতে পারে। সঙ্গীর সঙ্গে মতপার্থক্য হওয়ার সম্ভাবনা রয়েছে তাই সাবধানতা অবলম্বন করুন। আপনার স্ট্রেস আপনার বিবাহিত জীবনেও প্রভাব ফেলতে। শারীরিক সমস্যা দেখা দিতে পারে অবিলম্বে চিকিত্সার পরামর্শ নিন, অবহেলা করবেন না।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos