মিথুন রাশিতে সূর্যের গোচর, প্রবল ভাবে প্রভাব পড়বে এই ৬ রাশির উপর

জ্যোতিষশাস্ত্রে, সূর্য পিতা, প্রশাসনিক অবস্থান এবং সমাজে সম্মানের সাথে সম্পর্কিত। অতএব, সূর্য গ্রহের রাশিচক্রের পরিবর্তন সমস্ত রাশির উপর প্রভাব ফেলবে। কিন্তু কিছু রাশিচক্র আছে যেগুলিতে এই ট্রানজিট উপকারী প্রমাণিত হতে পারে। আসুন জেনে নিই সেই রাশিগুলো কোনটি 
 

Web Desk - ANB | Published : Jun 15, 2022 5:26 AM IST / Updated: Jun 15 2022, 11:38 AM IST

18
মিথুন রাশিতে সূর্যের গোচর, প্রবল ভাবে প্রভাব পড়বে এই ৬ রাশির উপর

সম্মান ও প্রতিপত্তির কারক এবং গ্রহের অধিপতি সূর্য দেব ১৫ জুন অর্থাৎ আজ মিথুন রাশিতে প্রবেশ করতে চলেছেন। জ্যোতিষশাস্ত্রে গ্রহের রাশি পরিবর্তনের বিশেষ তাৎপর্য রয়েছে। যখনই একটি গ্রহ একটি রাশিতে উপস্থিত থাকে এবং তারপরে একটি নির্দিষ্ট সময়ে অন্য রাশিতে পরিবর্তিত হয়, তার প্রভাব সমস্ত রাশির উপর শুভ এবং অশুভ উভয়ই প্রভাব হয়। 
 

28

জ্যোতিষশাস্ত্রের দৃষ্টিকোণ থেকে, সূর্য প্রতি মাসে রাশি পরিবর্তন করে। কুণ্ডলীতে সূর্য শুভ ঘরে থাকলে ব্যক্তি চাকরি, সম্মান ও অর্থ লাভ করেন। বৈদিক জ্যোতিষশাস্ত্রে, সূর্য পিতা, প্রশাসনিক অবস্থান এবং সমাজে সম্মানের সাথে সম্পর্কিত। অতএব, সূর্য গ্রহের রাশিচক্রের পরিবর্তন সমস্ত রাশির উপর প্রভাব ফেলবে। কিন্তু কিছু রাশিচক্র আছে যেগুলিতে এই ট্রানজিট উপকারী প্রমাণিত হতে পারে। আসুন জেনে নিই সেই রাশিগুলো কোনটি 

38

বৃষ রাশি
গ্রহের অধিপতি, বৃষ রাশির চতুর্থ ঘরের অধিপতি এবং এখন এই ট্রানজিটের সময়, সূর্য আপনার রাশি থেকে দ্বিতীয় ঘরে গমন করবে। আর্থিকভাবে, এই সময়ের মধ্যে আপনার আয় বাড়তে পারে। এই পরিস্থিতিতে, আপনি যদি এই সময়ে কোনও সম্পত্তি বা জমিতে কোনও বিনিয়োগ করেন তবে ভাল লাভের সম্ভাবনা রয়েছে। আপনি যদি সরকারী সেক্টরে কাজ করেন, তাহলে আপনি সরকার এবং আপনার উচ্চপদস্থ কর্মকর্তাদের কাছ থেকে কিছু ধরণের সহযোগিতা এবং ভাল সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে।

48

কর্কট রাশি
রাশির জাতকদের জন্য সূর্য দ্বিতীয় ঘরের অধিপতি এবং এখন এই গ্রহ কর্কট রাশির জাতকদের জন্য দ্বাদশ ঘরে বসে আছে। সূর্যের এই স্থানান্তরিত অবস্থান আপনার জন্য বিদেশ ভ্রমণে যাওয়ার সম্ভাবনা তৈরি করবে। এগুলি ছাড়াও, এই সময়ে আপনার শত্রুরা মাঠে সক্রিয় থাকবে, তবে আপনি তাদের কাটিয়ে উঠতে পুরোপুরি সফল হতে চলেছেন। আদালতে কোনো মামলা চলমান থাকলে মিথুন রাশিতে সূর্যের অবস্থানের কারণে তার সিদ্ধান্ত আপনার পক্ষে আসার সম্ভাবনা বেশি।

58

সিংহ রাশি
রাশি সিংহ রাশির জন্য, সূর্য আপনার আরোহী বাড়ির অধিপতি এবং এই রাশি পরিবর্তনের সময় সূর্য আপনার রাশি থেকে একাদশ ঘরে অস্ত যাবে। সিংহ রাশির জাতক-জাতিকাদের জন্য, সূর্যের এই অবস্থান আর্থিক জীবনে বিভিন্ন উত্স থেকে সুবিধা পাওয়ার সম্ভাবনা তৈরি করবে। এছাড়াও, এই সময়ে আপনার আয় বৃদ্ধি করাও সম্ভব, যার ফলে আপনার আর্থিক অবস্থা যেমন ভাল হবে, তেমনি সমাজে আপনার সম্মানও বৃদ্ধি পাবে। সেই সঙ্গে প্রেমের সম্পর্কের জন্যও সময় ভালো যাবে। কারণ এই সময়ে আপনি আপনার সম্পর্কের মধ্যে আসা প্রতিটি ভুল বোঝাবুঝি দূর করতে সক্ষম হবেন। পারিবারিক জীবনেও, এই সময়টি আপনাকে বন্ধুবান্ধব এবং প্রিয়জনের পূর্ণ সমর্থন দেবে। এর পাশাপাশি কর্মক্ষেত্রে নিযুক্ত ব্যক্তিরা ভাল পদোন্নতি পেয়ে আনন্দ অনুভব করবেন।

68

কন্যা রাশি
সূর্য গ্রহটি কন্যা রাশির দ্বাদশ ঘরের অধিপতি এবং এখন মিথুন রাশিতে যাত্রার সময় এটি আপনার রাশি থেকে দশম ঘরে অবস্থিত হবে। সূর্যের এই রাশি পরিবর্তন আপনার কর্মক্ষেত্রে ভাগ্যের সাহায্য করবে। কারণ এই সময়ে আপনার ক্যারিয়ারে এগিয়ে যাওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। এই সময়ে, বেতনভোগীরাও তাদের কর্মক্ষেত্রে আরও ভাল পারফর্ম করতে সক্ষম হবেন, যার ফলস্বরূপ তারা তাদের বস বা অফিসারদের কাছ থেকে ভাল পদোন্নতি পাবেন।

78

মকর রাশি
অষ্টম ঘরের অধিপতি সূর্য গ্রহ এবং এখন এটি আপনার রাশি থেকে ষষ্ঠ ঘরে অবস্থান করবে। এই রাশি পরিবর্তন আপনাকে আগের থেকে আরও বেশি উদ্যমী করে তুলবে, যার ফলস্বরূপ আপনাকে মাঠের সমস্ত কাজ দ্রুত করতে দেখা যাবে। যাইহোক, আপনার তত্পরতা এবং গতিতে আপনার অন্যান্য সহকর্মীরা আপনার উপর কিছুটা বিরক্ত হতে পারে। এইরকম পরিস্থিতিতে, আপনাকে বিশেষভাবে পরামর্শ দেওয়া হচ্ছে কর্মক্ষেত্রে আপনার সাহস এবং আত্মবিশ্বাস বজায় রাখুন এবং কোনো ধরনের নেতিবাচক চিন্তা আপনার উপর প্রভাব ফেলতে দেবেন না। এখন আপনার আর্থিক জীবনের কথা বলুন, তাহলে আপনি যদি কোনো ঋণ বা ঋণ নিয়ে থাকেন, তবে এই সময়ের মধ্যে আপনি তা পরিশোধ করতে সক্ষম হবেন। সেই সাথে যাদের মামলা আদালতে চলছিল, তখন ভগবান সূর্যের কৃপায় তাঁর সিদ্ধান্তও আপনার পক্ষে আসছে বলে মনে হয়।

88

মীন রাশি
রাশির জাতকদের জন্য, সূর্য তাদের ষষ্ঠ ঘরের অধিপতি এবং এই ট্রানজিটের সময় গ্রহটি এখন আপনার রাশি থেকে চতুর্থ ঘরে বসবে। কর্মক্ষেত্র সম্পর্কে কথা বলতে গেলে, এই সময়ে আপনাকে পেশাদার ফ্রন্টে কিছু সমস্যা মোকাবেলা করতে হবে। কিন্তু আপনি আপনার কঠোর পরিশ্রম এবং বোঝার সাথে এই সমস্ত সমস্যার মুখোমুখি হয়ে সফল হতে চলেছেন। এ ছাড়া সূর্য দেবতার এই রাশি পরিবর্তন ভূমি, দালান-কোঠা ইত্যাদি থেকে অনেকের ভালো উপকার করবে। অন্যদিকে, চাকরিজীবীরা যারা তাদের বর্তমান চাকরি পরিবর্তনের কথা ভাবছেন, তাদের জন্য এই সময়টি বিশেষভাবে অনুকূল হতে চলেছে। এই সময়ে, আপনার কর্মক্ষেত্রের সাথে সম্পর্কিত স্থানের একটি ভাল পরিবর্তনের সম্ভাবনা থাকবে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos