চন্দ্র প্রবেশ করছে কর্কট রাশিতে, জেনে নিন এর শুভ অশুভ প্রভাব

পঞ্জিকা অনুসারে ২৫ ফেব্রুয়ারি শুক্ল পক্ষের ত্রয়োদশীর তিথি। এই দিনে চাঁদ কর্কট রাশিতে প্রবেশ করবে। অর্থাৎ, চাঁদ এই দিনটিতে তার প্রিয় রাশিতে থাকবে। জ্যোতিষ অনুসারে চাঁদকে কর্কট রাশির অধিপতি হিসাবে বিবেচনা করা হয়। জ্যোতিষশাস্ত্র মতে, চাঁদকে মাইন্ড ফ্যাক্টরও বলা হয়। আজকের দিনটি কিছু ক্ষেত্রে কর্কটদের জন্য গুরুত্বপূর্ণ দিন।
 

deblina dey | Published : Feb 25, 2021 4:48 AM IST

18
চন্দ্র প্রবেশ করছে কর্কট রাশিতে, জেনে নিন এর শুভ অশুভ প্রভাব

 কর্কট রাশির জাতকরা আজ সুখী হবে। শীঘ্রই প্রতিটি কাজ শেষ করার প্রবল ইচ্ছা থাকবে। অসম্পূর্ণ কাজগুলি শেষ করতে আপনি আজ অতিরিক্ত শক্তি রাখতে পারেন। 

28

জীবন সঙ্গীর পুরও সহযোগীতা পাবেন। আজ আপনি বন্ধুদের সঙ্গে সময় কাটানোরও সুযোগ পেতে পারেন। আপনি আপনার প্রেমের সঙ্গীকে খুশি রাখতে সাফল্য পাবেন।

38

কর্কটের স্বাস্থ্যের বিষয়ে কোনও প্রকার অবহেলা করবেন না। পরিচ্ছন্নতার জন্য আজ বিশেষ যত্ন নিন। ঠান্ডা লাগানো এড়িয়ে চলুন। আজ খাবার সম্পর্কে সতর্ক থাকুন। যোগব্যায়াম করুন এবং রুটিনকে শৃঙ্খলাবদ্ধ করার চেষ্টা করুন।

48

কর্কট রাশির সমস্ত লোক খুব ভালভাবেই সমস্ত কাজ শেষ করবে। যার কারণে বসকেও প্রশংসা করা যায়। আজ আপনার কাজের শৈলী মানুষকে প্রভাবিত করতে পারে। 

58

তবে আজ প্রতিদ্বন্দ্বীদের থেকে সাবধান থাকুন। ব্যবসায়ের গতি বাড়ানোর জন্য কাজ করতে পারে। কোন স্থগিত কাজ সম্পন্ন করা হবে।

68

আজ মানুষ অর্থের ক্ষেত্রে সুবিধা পেতে পারেন। আজ আপনি অনেক লাভের সুযোগ পেতে পারেন। আজ, আমরা লাভের কোনও সুযোগকে ছাড়তে দেব না। 

78

ভবিষ্যতের কথা মাথায় রেখে আপনি বিনিয়োগের পরিকল্পনাও করতে পারেন। আপনি বাড়িতে একটি ব্যয়বহুল আইটেমও কিনতে পারেন।

88

বৃহস্পতিবার কর্কট রাশির লোকেরা ভগবান বিষ্ণুর পুজো করুন। আজ দুঃস্থদের খাদ্য সরবরাহ করুন, স্থগিত কাজ শেষ হবে। বাচ্চাদের উপহার দিন এবং তাদের সুখী রাখার চেষ্টা করুন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos