১৪ মে রাশি পরিবর্তন করছে সূর্য, এর ফলে ৬টি রাশির ঘুরতে চলেছে ভাগ্যের চাকা

১৪ মে সূর্য বৃষ রাশিতে পরিবর্তিত হবে। এই যোগ চলবে ১৪ জুন পর্যন্ত। জ্যোতিষশাস্ত্রের মতে, সূর্যের প্রভাবের কারণে বৃষ, কর্কট, সিংহ, কন্যা, ধনু এবং মীন রাশির জন্য একটি ভাল সময় শুরু হতে চলেছে। এই রাশিগুলি এই সময় আর্থিক উন্নতি  এবং অগ্রগতির যোগ রয়েছে। স্বাস্থ্যও এই সময়ও ভাল থাকবে। এগুলি ছাড়াও বৃশ্চিক এবং কুম্ভ রাশির লোকদের জন্য সময় স্বাভাবিক হবে। মেষ, মিথুন, তুলা এবং মকর রাশির লোকদের প্রায় এক মাস স্থিতিশীল থাকতে হবে। অর্থ ক্ষতি হতে পারে। পাশাপাশি স্বাস্থ্যের সমস্যা দেখা দিতে পারে।

deblina dey | Published : May 12, 2020 7:26 AM IST / Updated: May 12 2020, 05:00 PM IST

112
১৪ মে রাশি পরিবর্তন করছে সূর্য, এর ফলে ৬টি রাশির ঘুরতে চলেছে ভাগ্যের চাকা

মেষ - সূর্যের রাশি পরিবর্তনের ফলে অসুস্থতা দেখা দিতে পারে। চোখ ও মাথা ব্যাথা হতে পারে। এটি আপনার আচরণে পরিবর্তন আনতে পারে। এই দিনগুলিতে আপনাকে কথা বলার বিষয়ে যত্ন নিতে হবে। ভেবে চিন্তে কথা বলতে হবে। এই সময়ের প্রভাবের কারণে ব্যয় বাড়তে পারে। সংরক্ষণও শেষ হওয়ার সম্ভাবনা রয়েছে। প্রেম জীবন এবং বিবাহিত জীবনের জন্য এই সময়টি উত্তম হবে। শিশুদের সঙ্গে সম্পর্কিত উদ্বেগ কাটিয়ে উঠতে পারে। 

212

বৃষ- সূর্যের রাশি পরিবর্তনের ফলে আর্থিক উন্নতি হতে পারে। সম্পত্তি প্রাপ্তি বিষয়েও উপকৃত হওয়ার সম্ভাবনা রয়েছে। মায়ের স্বাস্থ্য নিয়ে উদ্বেগ থাকবে তবে সমস্যাটিও দূর হবে। দৈনিক কাজগুলি সময় মতো নিষ্পত্তি করতে সফল হবেন। এই দিনগুলিতে, উপযুক্ত মানুষের সঙ্গে যোগাযোগ করুন। কর্তৃপক্ষের থেকে সাহায্য পেতে পারেন। দাম্পত্য জীবনে মানসিক চাপ বাড়তে পারে। স্বাস্থ্যের বিষয়ে আপনাকে যত্নবান হতে হবে।

312

মিথুন - সূর্যের এই রাশি পরিবর্তন আপনার পক্ষে শুভ নয়। এর কারণে ব্যয় বাড়তে পারে। শত্রুরা দ্বারা বিরক্ত হতে পারেন। স্বাস্থ্যের দিক থেকেও সময়টা ভাল যাবে না। জ্বর, মাথা ব্যথা এবং চোখের সমস্যা থাকবে। এই দিনগুলিতে, আপনার অবৈধ এবং ভুল কিছু করা এড়ানো উচিত। সহকর্মীদের থেকে কোনও সহায়তা পাবেন না। এই সময় আপনার অসুবিধা বৃদ্ধি পেতে পারে। প্রেম জীবন এবং বিবাহিত জীবন স্বাভাবিক হবে।

412

কর্কট -সূর্যের প্রভাবের কারণে সময়টি আপনার পক্ষে থাকবে। এই দিনগুলিতে অর্থ উপার্জন হতে পারে। নতুন পরিকল্পনা করতে পারেন। পরিকল্পনা অনুযায়ী কাজ করুন এবং আপনি সাফল্যও পাবেন। শিশু সম্পর্কিত বিষয়ে স্বস্তি থাকবে। আপনার সন্তানের সঙ্গে ভাল সময় কাটাবেন। আপনার যে কোনও ইচ্ছা পূরণ হতে পারে। চাকরিজীবি ও ব্যবসায়িকরা সহায়তা পেতে পারেন। আপনার কাজের জন্য প্রশংসা পাবেন। প্রেমের জীবন সম্পর্কে আমাদের যত্নবান হতে হবে। আপনি লাভজনক বিনিয়োগ করতে পারেন। স্বাস্থ্যও ভাল থাকবে।

512

সিংহ -সূর্যের রাশিচক্রটি পরিবর্তনের ফলে আপনার স্বাস্থ্যের উন্নতি হবে। আপনার রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়তে পারে। দীর্ঘস্থায়ী সমস্যা শেষ হতে পারে। সম্পত্তি সম্পর্কিত গুরুত্বপূর্ণ বিষয় সমাধান হতে পারে। মায়ের স্বাস্থ্য নিয়ে উদ্বেগ থাকবে। নিয়োগপ্রাপ্তরা পদোন্নতি পেতে পারেন। ব্যবসাও বাড়বে বলে আশা করা হচ্ছে। বয়স্ক ব্যক্তিদের সঙ্গে সুসম্পর্ক গড়ে উঠবে। আপনি সূর্যের প্রভাব দ্বারা সম্মান পেতে পারেন। সুখও বাড়বে, পরিবারে শান্তি থাকবে।

612

কন্যা- এই যোগের কারণে রোগের বিরুদ্ধে লড়াইয়ের শক্তি পাবেন। স্বাস্থ্যের জন্য সময়টি ভালো। আপনি অপচয়মূলক ব্যয় নিয়ন্ত্রণ করুন তবে আপনার সঞ্চয় বাড়তে পারে। দূরবর্তী স্থানে বসবাসকারী, গুরুত্বপূর্ণ কোনও ব্যক্তির সঙ্গে যোগাযোগ করতে পারবেন। আপনিও তাদের থেকে সমর্থন পাবেন।  আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে এবং আপনি পুরও সুবিধাও পাবেন। আপনি জুনিয়রদের থেকে সহায়তা পেতে পারেন। বাবার স্বাস্থ্য নিয়ে উদ্বেগ থাকবে।

712

তুলা -সূর্যের রাশিচক্র পরিবর্তন করে আপনাকে সতর্ক হতে হবে। এই সময়ে, আপনার স্বাস্থ্যের অবনতি হতে পারে। শরীরের উত্তাপ বাড়তে পারে। সরকারী কাজে বিভ্রান্তি হতে পারে। প্রশাসন সহায়তা পেতে সক্ষম হবে না। এই দিনগুলিতে অর্থহানির আশঙ্কা রয়েছে। আপনাকে কঠোর পরিশ্রমও করতে হতে পারে। পিতা এবং অন্যান্য প্রবীণদের সঙ্গে সম্পর্কের অবনতি হতে পারে। বিবাদ হওয়ার সম্ভাবনা রয়েছে, সাবধান হতে হবে। এই সময়ে কোনও নতুন এবং গুরুত্বপূর্ণ কাজ চিন্তা ভাবনার সঙ্গে করা উচিত।

812

বৃশ্চিক - এই সময় সূর্যের প্রভাবের ফলে আপনার সময় মোটের উপর ভালো থাকবে। এই সময়ে আপনি অর্থ উপার্জন করবেন তবে আপনি সুখ পাবেন না। নতুন এবং বড় কাজের জন্য দায়িত্ব বাড়তে পারে। আপনার বিবাহিত জীবন অগোছালো হবে। আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে তবে কোনও সুবিধা পাবেন না। স্বাস্থ্যের প্রতি যত্নশীল হতে হবে। মাথা ব্যথা এবং চোখের সমস্যা দেখা দিতে পারে। আপনার রাগ বাড়তে বাড়তে পারে। দাম্পত্য জীবনে উত্তেজনা বাড়বে তবে সুখ কমে যেতে পারে।

912

ধনু - সূর্যের রাশিফল ​​পরিবর্তন আপনার জন্য ভাল সময় এনে দিতে পারে। এই দিনগুলিতে আপনি অর্থ উপার্জন করতে পারেন। ঋণ শেষ হতে পারে। অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। পাওনা টাকা পাওয়ার সম্ভাবনা রয়েছে। কঠোর পরিশ্রম হবে এবং আপনিও এর সুবিধাও পাবেন। শত্রুদের উপর জয়লাভ করতো সক্ষম হবেন। কার্য কারণে বিভ্রান্তি দূর করা শুরু হবে। থেমে থাকা কাজ আবার শুরু হবে। স্বাস্থ্যের বিষয়ে যত্নবান হতে হবে।

1012

মকর -সন্তানের প্রতি এই সময় আপনাকে আরও সতর্ক থাকতে হবে। বাচ্চাদের সঙ্গে সম্পর্কিত সমস্যা দেখা দিতে পারে। সন্তানের স্বাস্থ্যের অবনতি হতে পারে। আপনি এই দিনগুলিতে কোনও গোপন পরিকল্পনাও করতে পারেন। কোনও কাজের জন্য আপনার সময় নষ্ট হতে পারে। যদিও এই দিনগুলিতে আপনি অর্থ পাবেন তবে আপনাকে চিন্তাভাবনা করে বিনিয়োগ করতে হবে। প্রেম জীবনে মানসিক চাপ বাড়তে পারে। আপনার পরিকল্পনা এই দিনগুলিতে অসম্পূর্ণ থাকতে পারে।

1112

কুম্ভ -এই যোগের ফলে আপনার সুখ বৃদ্ধি পাবে। চাকুরিজীবি এবং ব্যবসায়ী ব্যক্তিরা কাজের প্রতি পুরোপুরি মনোনিবেশ করতে পারবেন। এই দিনগুলিতে মানসিক চাপ বাড়বে। মায়ের স্বাস্থ্য নিয়ে উদ্বেগ থাকবে। সূর্যের এই প্রভাবের ফলে পারিবারিক চাপ বাড়তে পারে। স্ত্রীর কাজ থেকে আপনি উপকৃত হতে পারেন। প্রতিদিনের কাজ নিয়ে চিন্তিত হবেন। স্বাস্থ্যের ক্ষেত্রেও আপনাকে যত্নবান হতে হবে। গুরুত্বপূর্ণ সম্পত্তি সংক্রান্ত বিষয়গুলিতে কোনও সিদ্ধান্ত নিতে হতে পারে।

1212

মীন -সূর্যের রাশি পরিবর্তনের ফলে সময়টি আপনার পক্ষে ভাল থাকবে। কর্মচারী এবং ব্যবসায়ীরা নিরলসভাবে কাজ করবে এবং আরও কঠোর পরিশ্রম করতে সক্ষম হবেন। এই সময় অনেক ক্ষেত্রে আপনি ভাগ্যবান হতে পারেন। আপনি আপনার প্রভাব দিয়ে শত্রুদের উপর জয়লাভ করতে পারেন। যে যোগ তৈরি হচ্ছে,সেই সময়ে আপনাকে সতর্ক থাকতে হবে। এই সময়ে পুরানো কোনও বন্ধুদের সঙ্গে যোগাযোগ হতে পারে। তারা আপনাকে সহায়তা করতে পারে। আপনি যদি পরিকল্পনা মাফিক কাজ করেন তবে আপনি সফল হতে পারবেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos