ডিসেম্বরে রাশির পরিবর্তন করবে সূর্য, ৩ রাশির উপর থাকবে মারাত্মক প্রভাব

সূর্যকে জ্যোতিষশাস্ত্রে আত্মার উপাদান হিসাবে বিবেচনা করা হয়। যখন রাশিফলে সূর্য যদি মঙ্গলজনক হয় তবে এটি ব্যক্তিকে জনপ্রিয় করে তোলে। ডিসেম্বর মাসে সূর্য প্রবেশ করবে ধনু রাশিতে। এই রাশির অধিপতি বৃহস্পতি শনির সঙ্গে মিলিত হয়ে মকর রাশিতে গমন করছেন। এই যোগে সূর্য বৃহস্পতির সঙ্গেও যোগ হবে। এমন পরিস্থিতিতে, সূর্যের এই পরিবর্তনটি অনেক ক্ষেত্রেই শুভ ফল দিতে চলেছে। ধনু রাশির সূর্যের পরিবর্তনকে ধনু সংক্রান্তিও বলা হয়। মেষ, মিথুন এবং সিংহ এই ৩ রাশিতে সূর্যের এই পরিবর্তনের প্রভাব বেশি থাকবে। বাকি রাশিতে এর প্রভাব থাকবে সামান্য।

deblina dey | Published : Nov 25, 2020 5:01 AM IST

16
ডিসেম্বরে রাশির পরিবর্তন করবে সূর্য, ৩ রাশির উপর থাকবে মারাত্মক প্রভাব

মেষ রাশি- এই রাশির জাতক জাতিকার জন্য সূর্য এই যোগ শুভ ফলে দেবে। মেষ রাশিতে সূর্যের রাশি পরিবর্তনটি নবম ঘরে হতে চলেছে। এই সময়ে, আপনাকে অনেক ক্ষেত্রে সজাগ থাকতে হবে। নবম ঘরে সূর্যের রাশি পরিবর্তন আপনার পিতার সমস্যা বাড়িয়ে দিতে পারে।

26

তাই তাদের স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন। এই ক্রান্তিকালীন সময়ে, শ্রদ্ধা বৃদ্ধি পাবে, স্থানান্তরের যোগফলও তৈরি করা যায়। সূর্যের এই রাশি পরিবর্তন ব্যবসা এবং চাকরিতে ভাল ফল দেবে। ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে।

36

মিথুন রাশি- এই রাশির এই যোগের সময় বিতর্ক থেকে দূরে থাকুন। মিথুন রাশির জন্য সূর্যের রাশি পরিবর্তন সপ্তম ঘরে যাবে। এই সময়ের মধ্যে, আপনি বিবাহিত জীবন সম্পর্কে গুরুতর হতে হবে। বিতর্কের পরিস্থিতি থেকে দূরে থাকার জন্য আপনাকে চেষ্টা করতে হবে। 
 

 

46

চাকরি ও ব্যবসায় কঠোর পরিশ্রম করার দরকার রয়েছে। একই সঙ্গে কারও উপর নির্ভর করাও ক্ষতি করতে পারে। এই সময়ে কেউ একটি নতুন ব্যবসা শুরু করতে পারেন। অফিসে আপনার কাজের প্রশংসা করা যেতে পারে। নতুন নতুন দায়িত্ব খুঁজে পাওয়া যাবে। 

56

সিংহ রাশি- এই রাশির জাতকদের এই সময় মানসিক চাপ বাড়তে পারে। সূর্য রাশির জাতকের চিহ্নটি আপনার জন্য বিশেষ তাত্পর্য রাখে। সূর্য হল সিংহ রাশির অধিপতি গ্রহ। এই ক্রান্তিকালীন সময়ে আপনার মানসিক চাপ পড়তে পারে।

66

কাঙ্ক্ষিত ফলাফল পেতে ব্যর্থতা কিছুটা হতাশার কারণও হতে পারে। তবে ধৈর্য ধরুন। এই সময়ে আপনি নতুন এবং প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গে সংযোগ করতে সক্ষম হবেন। তবে ক্রোধ এড়িয়ে চলুন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos