৩১ মে পর্যন্ত রয়েছে ৬ রাশির উন্নতির যোগ, জেনে নিন কোন রাশি রয়েছে এই তালিকায়

মে মাসের পরবর্তী ১৫ দিনের মধ্যে বহু লোক চাকরি এবং ব্যবসায় লাভবান হতে পারেন। লেনদেন এবং বিনিয়োগেও সুবিধা হতে পারে। জ্যোতিষশাস্ত্রের মতে, ৩১ মে অবধি মঙ্গল গ্রহ কুম্ভে, বুধ গ্রহ বৃষ ও মিথুনে, মকর রাশিতে গুরু বৃহস্পতি, বৃষ রাশিতে শুক্র এবং মকর রাশিতে শনি ও মঙ্গল প্রবেশ করবে। এই সকল গ্রহের প্রভাবের কারণে এই সময়ে ৬টি রাশির উন্নতির যোগ রয়েছে। জেনে নেওয়া যাক সেই রাশিগুলি কি কি-

deblina dey | Published : May 17, 2020 4:41 AM IST

112
৩১ মে পর্যন্ত রয়েছে ৬ রাশির উন্নতির যোগ, জেনে নিন কোন রাশি রয়েছে এই তালিকায়

মেষ রাশি- এই মাসের মাঝামাঝি থেকে শেষের দিনগুলিতে যারা ব্যবসা করছেন তারা উপকৃত হবেন। সামনের দিকে এগিয়ে যাওয়ার সুযোগ থাকতে পারে। তবে এই সময় ব্যয়ও বৃদ্ধি হতে পারে। কোনও নির্দিষ্ট ব্যক্তির সঙ্গে কথাবার্তা ও সাক্ষাত হওয়ার সম্ভাবনা রয়েছে। ক্যারিয়ার সম্পর্কে আপনি কোনও গুরুত্বপূর্ণ ব্যক্তির সঙ্গে কথা বলতে পারেন। আশেপাশে এবং একসঙ্গে কাজ করা কিছু লোকের থেকে সতর্ক থাকতে হবে। সুযোগ-সুবিধার জন্য বেশি অর্থ ব্যয় হতে পারে। ঋতু পরিবর্তনের কারণে শারীরিক সমস্যা হতে পারে।

212

বৃষ রাশি- এই মাসের প্রথম কয়েকটি দিনে আপনি ব্যবসায় এবং কাজের প্রয়োজনীয় কাজটি যথা সময়ে করার চেষ্ট করুন। আপনি আগামী দিনগুলিতে এর সুবিধা পেতে পারেন। মে মাসের এই দিনগুলিতে আপনাকে স্বাস্থ্য সম্পর্কিত বিষয়ে সতর্ক থাকতে হবে। বৈবাহিক জীবনে উত্থান-পতন দেখা দিতে পারে। এই দিনগুলিতে নতুন লোকের সঙ্গে যোগাযোগ করা যেতে পারে। তারাও এই সময় আপনাকে সাহায্য করবে। নতুন কাজের পরিকল্পনাও হওয়ার সম্ভাবনা রয়েছে।

312

মিথুন রাশি - মে মাসের ১৫ তারিখের পরে চাকরি ও ব্যবসায় স্থগিত কাজ শেষ করবে বলে আশা করা হচ্ছে। এই দিনগুলিতে করা কঠোর পরিশ্রম আগামী দিনে উপকৃত হতে পারে। নতুন এবং গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সঙ্গে কথোপকথনের সম্ভাবনা তৈরি হচ্ছে। এই দিনগুলিতে অর্থ ব্যয় হতে পারে তবে আয় বেশি হতে পারে। টাকা ফেরত পাওয়ার সম্ভাবনা রয়েছে। কাজের সঙ্গে সম্পর্কিত নতুন পরিকল্পনা করা যেতে পারে। স্বাস্থ্যের উন্নতির সম্ভাবনা তৈরি হওয়ার সম্ভাবনা রয়েছে।

412

কর্কট রাশি - আপনাকে মাসের আগত দিনগুলিতে আরও বেশি যত্নবান হতে হবে। আরও পরিশ্রম বেশি করতে হবে তবে এতে কোনও লাভ হবে না। স্বাস্থ্যের বিষয়ে আরও যত্নবান হতে হবে। দাম্পত্য জীবনের জন্য সময়টি উত্তম। সন্তানের জন্য উদ্বেগ বজায় থাকবে। এই সময় ব্যয় বৃদ্ধি পেতে পারে। সঞ্চয় শেষ হওয়ার সম্ভাবনা রয়েছে। যারা চাকরী এবং ব্যবসায় একসঙ্গে কাজ করেন তাদের সঙ্গে বিরোধ দেখা দিতে পারে।

512

সিংহ - চাকরিজীবী এবং ব্যবসায়ীদের জন্য সময়টি ভাল। ভাগ্য আপনাকে সমর্থন করবে। প্রতিদিনের কাজগুলি সময় মতো শেষ হবে। পৈতৃক সম্পত্তির সঙ্গে সম্পর্কিত গুরুত্বপূর্ণ বিষয় আলোচনা হতে পারে। মায়ের স্বাস্থ্য নিয়ে উদ্বেগ থাকবে। প্রয়োজনীয় কাজ সময় মতো শেষ হতে পারে। পরিশ্রম আরও বেশি হতে পারে। এই দিনগুলিতে, আপনাকে স্বাস্থ্যের দিক থেকে যত্নবান হতে হবে। বিপরীত লিঙ্গের সহায়তা পাবেন এই সময়ে। বৈবাহিক জীবনে উত্থান-পতন হতে পারে।

612

কন্যা - আগামী দিনগুলিতে আপনাকে কঠোর পরিশ্রম করতে হতে পারে। এটির মাধ্যমে আপনি ভাগ্যও ফিরে পেতে পারেন। ভাই এবং বন্ধুরা সাহায্য করতে পারেন। চাকরিজীবী এবং ব্যবসায়িক লোকদের জন্য এই সময়টি উত্তম হবে। এই দিনগুলিতে করা কাজের সুবিধা আপনি পেতে পারেন। শিশুদের স্বাস্থ্য নিয়ে উদ্বেগ থাকতে পারে। আপনার নিজের স্বাস্থ্য সম্পর্কেও যত্নবান হওয়া উচিত।

712

তুলা - আপনি এই মাসের মাঝামাঝি এবং শেষ দিনগুলিতে আরও যত্নবান হতে হবে। নতুন পরিকল্পনা তৈরি এবং এগুলিতে কাজ করা এড়িয়ে চলুন। পারিবারিক কলহ ও সমস্যা বাড়তে পারে। স্বাস্থ্যের ক্ষেত্রেও আপনাকে যত্নবান হতে হবে। বিনিয়োগ ও লেনদেনের কাজে সতর্ক থাকুন। এই সময় ব্যয় বৃদ্ধি পেতে পারে। মানসিক চাপও থাকবে। প্রেম জীবন এবং বিবাহিত জীবনের জন্য সময় ঠিক নয়। 

812

বৃশ্চিক - মাসের এই দিনগুলিতে আপনি অচল অর্থ পেতে পারেন। সম্পত্তি সম্পর্কিত বিষয়ে উপকারী হতে পারে। ভাগ্য এই সময় আপনাকে সঙ্গ দেবে। আজকাল স্বাস্থ্য ভাল থাকবে। কর্মচারী এবং ব্যবসায়ী ব্যক্তিরা এগিয়ে যাওয়ার সুযোগ পাবেন। নতুন কাজের পরিকল্পনা করা যেতে পারে। নতুন লোকের সঙ্গে সাক্ষাত বা যোগাযোগের সম্ভাবনাও রয়েছে।

912

ধনু- আগামী দিনগুলিতে আপনাকে বিনিয়োগ এবং লেনদেনের ক্ষেত্রে সতর্ক থাকতে হবে। পুরানো ঋণ শোধ নিয়ে ঝামেলা হতে পারে। প্রয়োজনীয় কাজে বিলম্ব হতে পারে। পুরানো জটিলতাও বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা রয়েছে। চাকরি এবং ব্যবসায় হঠাৎ করে বড় সিদ্ধান্ত নেবেন না। প্রথমে সেই সঙ্গে সম্পর্কিত প্রস্তুতি নিশ্চিত করুন। এই দিনগুলিতে কিছু লোকের সহায়তা না পেয়ে আপনি মন খারাপ করতে পারেন। স্বাস্থ্যের ক্ষেত্রেও যত্নবান হতে হবে।

1012

মকর -  এই দিনগুলিতে দৈনন্দিন কাজগুলি সহজেই সম্পন্ন করা যায়, তবে বৈবাহিক জীবনে কিছু সমস্যা হতে পারে। জীবন সঙ্গীর স্বাস্থ্য নিয়ে উদ্বেগ থাকতে হবে। এই সময়ে প্রয়োজনে বাইরে যেতে হবে তবে সতর্কতা অবলম্বন করতে হবে। সন্তানেরর স্বাস্থ্যের সঙ্গে সম্পর্কিত বিষয়ে চিন্তা থাকবে। নিয়োগকর্তা এবং ব্যবসায়ীরা নতুন চাকরীর পরিকল্পনা করতে পারেন। নতুন পরিচিত কোনও ব্যক্তির সঙ্গে গুরুত্বপূর্ণ বিষয়ে কথাবার্তা হতে পারে। কাছাকাছি এবং একসঙ্গে কাজ করা লোকদের থেকেও সহায়তা পেতে পারেন। আপনার কিছু গুরুত্বপূর্ণ কাজ শেষ হতে পারে।

1112

কুম্ভ -এই দিনে আপনি রাশি পরিবর্তনের জন্য মিশ্র ফলাফল পাবেন। স্বাস্থ্য নিয়ে উদ্বিগ্ন হতে পারেন। জীবনে উত্তেজনা থাকেবে। মায়ের স্বাস্থ্য নিয়ে উদ্বেগ থাকবে। সম্পত্তি সম্পর্কিত বিষয়ে বিরোধ ও লোকসানের সম্ভাবনা রয়েছে। এগুলি ছাড়াও আপনি চাকরী ও ব্যবসায় সুবিধা পেতে পারেন। বৈবাহিক জীবনে উত্থান-পতন হতে পারে। এই সময়ে প্রতিদিনের কাজগুলিও শেষ করা যায়।

1212

মীন - এই দিনগুলিতে আপনি সম্পত্তি সম্পর্কিত গুরুত্বপূর্ণ কাজে সুবিধা পেতে পারেন। থেমে থাকা কাজ শেষ হতে পারে। কঠোর পরিশ্রম হবে, তবে তার ফলও পাবেন। পারিবারিক কিছু বিষয়ে মানসিক চাপ থাকতে পারে। এই দিনগুলিতে কাজের বা থাকার জায়গার পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। আপনার স্বাস্থ্য এবং আপনার পরিবারের স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos