জলের মত টাকা খরচ করে এই ৫ রাশি, দেখে নিন আপনি সেই তালিকায় আছেন কি না

কথায় আছে টাকা এমন জিনিস যা পৃথিবীর সব দুঃখকেও কিনে নেওয়ার ক্ষমতা রাখে। কথাটা কতটা সত্যি বা মিথ্যে তা জানি না। তবে বিশ্বের প্রায় প্রতিটি মানুষ দিনরাত খেটে চলেছে এই টাকার জন্যই। আর এই টাকা রোজগার করার জন্য কত কষ্ট সহ্য করতে হয় মানুষকে। কাউকে বেশি কাউকে কম। তাই এই রোজগার করা অর্থের মূল্য জানে যারা কষ্ট করে আয় করেন তারাই। তবে কিছু কিছু মানুষ আছেন যাদের কাছে অর্থ আয়ের থেকে ব্যয় করতে বেশি আনন্দ পান তারা। দু-হাতে জলের মতে টাকা খরচ করতে ভালোবাসেন। এমনই কিছু রাশি আছে যাদের মধ্যে এই স্বভাবটি খুব ভালো ভাবে লক্ষ্য করা যায়। দেখে নিন সেই তালিকায় আপনার রাশি আছে কি না।

deblina dey | Published : Mar 10, 2021 6:32 AM IST

110
জলের মত টাকা খরচ করে এই ৫ রাশি, দেখে নিন আপনি সেই তালিকায় আছেন কি না

ধনু রাশি-  এই রাশির জাতক জাতিকারা  অত্যন্ত কঠিন পরিশ্রমী। কিন্তু টাকা খরচে এরা পারদর্শী। কষ্ট করে আয় করার মূল্য এরা বোঝেন ঠিকই। 

210

জলের মত টাকা খরচ করার ক্ষেত্রেও এদের জুরি মেলা ভার। আয় করা টাকা গচ্ছিত রাখার থেকে খরচ করেই এরা অপার্থিব আনন্দ পান।

310

মীন রাশি-  নিজেদের জন্য এরা একেবারেই ভাবেন না। অপরকে সাহায্য করতে বা দুঃস্থকে অর্থ দান করে এরা সবচেয়ে আনন্দ পান। রাশিচক্রের শেষ রাশি মীন স্বভাবগত দিক থেকে অত্যন্ত দয়ালু প্রকৃতির। 

410

পরিবার, খুব কাছের বন্ধু বা পরিচিতদের ভালো রাখতে পার্সে থাকা শেষ টাকাটাও খরচ করে ফেলেন।

510

তুলা রাশি- পয়সা খরচের বিষয়ে নাম রয়েছে তুলা রাশিরও। এরা মাঝে মাঝে ভবিষ্যতের কথা ভেবে টাকা সঞ্চয় করেন। তবে হঠাৎ করেই সেই টাকা শপিং এর জন্য খরচ করে মনে এক গভীর সুখ অনুভর করেন।

610

এই অপরিসীম আনন্দ বোধহয় আয় করেও পান না। শপিং করতে ভালোবাসেন তুলা রাশির জাতক-জাতিকারা। কোনও জিনিস পছন্দ হলে এরা আর টাকা বা আয়ের কথা ভাবেন না।  

710

সিংহ রাশি- এই তালিকায় সবার রয়েছে সিংহ রাশির নামও। কাছের মানুষদের খুশি রাখতে দু হাতে অর্থ ব্যয় করতে এরা দুবারও ভাবেন না। 

810

এরা সবাইকে খুশি রাখতে চান। এই প্রবণতা এদের মধ্যে খুব লক্ষ্য করা যায়। তাই নিজের শেষ টাকাটাও খরচ করে ফেলেন, তারপরে চিন্তা করতে বসে।

910

কুম্ভ রাশি- শপিং, রেস্তোরাঁয় খাওয়ার জন্য এদের সবথেকে বেশি খরচ হয়। অর্থ সমস্যা দেখা দিলেও কোনও কোনও ভাবে ঠিক অর্থের যোগান হয়ে যায়। 

1010

কুম্ভ রাশির জাতক-জাতিকাদের সমস্যা হল, এরা খুব মুডি। নিজেদের মনের ইচ্ছাকে এরা নিয়ন্ত্রণ করতে পারে না। কিছু করার ইচ্ছে হলে নিজেদের আর ঠেকিয়ে রাখতে পারেন না এরা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos