সূর্যগ্রহণের পরবর্তী সময়ে সমস্যার সম্মুখীণ হতে চলেছে এই ৭ রাশি, প্রয়োজন বিশেষ সতর্কতার

জ্যোতিষ অনুসারে, সূর্যগ্রহণের পরে বৃষ, মিথুন, কর্কট, তুলা, বৃশ্চিক, ধনু এবং কুম্ভের সমস্যা বৃদ্ধি পেতে পারে। অতএব, এই রাশির জাতকের লোকদের বিশেষ সতর্কতা নেওয়া প্রয়োজন। সূর্যগ্রহণের অশুভতা দূর করা খুব জরুরি। সময়মতো পদক্ষেপ না নেওয়া হলে ফলাফল ভাল আসে না এবং জীবনে অনেক সমস্যার মুখোমুখি হতে হয়।

deblina dey | Published : Jun 23, 2020 4:41 AM IST

17
সূর্যগ্রহণের পরবর্তী সময়ে সমস্যার সম্মুখীণ হতে চলেছে এই ৭ রাশি, প্রয়োজন বিশেষ সতর্কতার

বৃষ রাশি- সূর্যগ্রহণের কারণে যে কোনও ধরণের ক্ষতি হতে পারে। তাই যে কোনও প্রকার ক্ষতি এড়াতে শিবের উপাসনা করুন। সোমবার মহাদেবের নামে উপবাস রাখুন।

27

মিথুন রাশি- সূর্যগ্রহণের কারণে মিথুনের অত্যন্ত সচেতন হওয়া প্রয়োজন। গ্রহণের পরে সমস্যা বৃদ্ধি পেতে পারে। অর্থাৎ কোনও শত্রুর দ্বারা ক্ষতি হতে পারে।

37

কর্কট রাশি- সূর্যগ্রহণের পরে আপনার ক্ষয়-ক্ষতির সম্ভাবনা রয়েছে। তাই সতর্কতা অবলম্বন করা প্রয়োজন। এই পরিস্থিতিতে কারও সঙ্গে কথা বলার সময় সাবধান হওয়া ভাল। নাহলে মানুষকে তাড়াতাড়ি বিশ্বাস করে ঠকতে হবে। 

47

তুলা রাশি- সূর্য গ্রহণের পরে আরও সতর্ক হওয়া দরকার। কারণ আপনার রাশিচক্রে মানহানির যোগ রয়েছে। এই সময়ে আপনার শত্রুরা আপনার কাজ নষ্ট করার চেষ্টা করতে পারে।

57

বৃশ্চিক রাশি- সূর্যগ্রহণের সবচেয়ে খারাপ ফলটি আপনার রাশির চিহ্নে দৃশ্যমান। এমনকী মৃত্যু সমান দুর্ভোগের পরিস্থিতি সৃষ্টির আশঙ্কা রয়েছে। তাই আরও সাবধানতা অবলম্বন করুন।

67

ধনু রাশি- সূর্যগ্রহণের পরে আপনার রাশিতে যে অশুভ ফল তৈরি হচ্ছে তা অনুসারে যে কোনও মহিলার দ্বারা সমস্যা সৃষ্টি হতে পারে।

77

কুম্ভ রাশি- সূর্যগ্রহণের পরে আপনার উদ্বেগ বাড়তে পারে। যার কারণে মানসিক চাপের পরিস্থিতি তৈরি হবে। মন এবং মস্তিষ্কের মধ্যে ভারসাম্য বজায় রাখতে অসুবিধা হবে, যার কারণে সিদ্ধান্ত গ্রহণে আপনি সমস্যায় পড়তে পারেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos