দেনায় দায় মাথায়, অর্থের সমস্যায় জেরবার, এবার বাস্তুর এই নিয়ম মেনে ফেরান সৌভাগ্য

বাস্তুশাস্ত্রের মতে, অর্থ সম্পর্কিত সমস্যা বেশিরভাগ বাড়িতেই থাকে, যা আমরা উপেক্ষা করি। আপনি যদি কিছু বিষয় মাথায় রাখেন তবে আপনার বাড়িতে উপস্থিত বাস্তু ত্রুটিগুলি মুছে ফেলা যায় এবং আর্থিক সমস্যাটি একটুতেই সমাধান করা যেতে পারে। এই  টিপস মেনে চললে, আপনি আর্থিক সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। আপনাকে যা করতে হবে তা হ'ল কিছু ঘরোয়া পদ্ধতি গ্রহণ করতে হবে, যা আপনার বাড়িতে কোনও অর্থ সমস্যা ঘটতে দেবে না।

Jayita Chandra | Published : Jun 18, 2021 4:31 AM IST

16
দেনায় দায় মাথায়, অর্থের সমস্যায় জেরবার, এবার বাস্তুর এই নিয়ম মেনে ফেরান সৌভাগ্য

শোওয়ার ঘরের জানালায় একটি স্ফটিক ঋুলিয়ে রাখুন। এর ফলে ওই জানলা দিয়ে ঘরে যে আলো আসবে তা ইতিবাচক শক্তি নিয়ে আসবে। সেই সঙ্গে ঘরে কখনও অর্থের কোনও সমস্যা হয় না। এটি আপনাকে স্বাস্থ্যকর এবং শক্তিশালী করে তুলবে। এর ফলে আপনি নিজের সামর্থ সঠিক দিকে ব্যবহার করতে পারেন এবং সুবিধা পাবেন।

26

আপনার ঘরের ছাদে বা বারান্দায় একটি পাত্রে জল এবং শস্য রাখুন যাতে পাখিরা খাবার পেতে পারে। বাস্তুমতে, পাখিগুলি তাদের সঙ্গে ইতিবাচক শক্তি নিয়ে আসে, যা অর্থ-সম্পর্কিত বাধা এবং জটিলতাগুলি দূর করে।

36

যদি আয়ের ক্ষেত্রে বার বার বাধাগ্রস্ত হয় বা আপনি কঠোর পরিশ্রম অনুসারে অর্থ উপার্জন করতে সক্ষম না হন তবে কোনও ভারী বা শক্ত জিনিস আপনার শয়নকক্ষের অভ্যন্তরে বাম কোণে রাখুন। এটি করে, কোনও আর্থিক সঙ্কট দেখা দেবে না।

46

বাড়িতে একটি অ্যাকোয়ারিয়াম রাখুন সেখানে কালো এবং সোনালি মাছও রাখুন । এই মাছগুলি নেতিবাচক শক্তি অপসারণ করে ধনাত্মক শক্তি বাড়াতে কাজ করে।

56

ঘরের মূল দরজাটি সর্বদা পরিষ্কার রাখুন এবং তার চারপাশের দেয়ালের রঙ পরিবর্তন করুন। এর ফলে মা লক্ষ্মীর বাসভবন ঘরে থাকে এবং অর্থের অভাব হয় না।

66

বাড়ির উত্তর-পূর্ব দেয়ালে গণেশের ছবি রাখুন। বাস্তুশাস্ত্রের মতে অর্থ বাড়তে রাখতে লক্ষ্মীর সঙ্গে ভগবান গণেশের সন্তুষ্ট হওয়া জরুরী।

Share this Photo Gallery
click me!
Recommended Photos