পুরোনো প্রেম ফিরে পেতে চান, অবশ্যই এই বাস্তু টিপস মেনে চলুন

সম্পর্ক ফেরাতে মরিয়া অনেকেই। একটা সময় করা ভুলগুলো সুধরে নিয়ে অনেকেই চান, পুরোনো সম্পর্ক ফিরে পেতে। কিন্তু তা আদেও কি সম্ভবপর হয়ে ওঠে! তবে বাস্তুর নিয়ম মেনে চললে এথেকে চিরতরে মুক্তি পাওয়া যায়। সম্পর্কের আরও গভীরে পৌছোনো যায়। তাহলে চলুন এবার জেনে নেওয়া যাক, জীবন বদলে দেওয়া বাস্তুর সেই অন্যতম নিয়ম গুলি। 
 

Jayita Chandra | Published : Jul 25, 2021 3:26 AM IST

16
পুরোনো প্রেম ফিরে পেতে চান, অবশ্যই এই বাস্তু টিপস মেনে চলুন

ড্রয়িংরুম হওয়া উচিত পূর্ব দিক বা উত্তর দিক মুখ করে।তাহলে ভোরবেলা সূর্য-রশ্মির পজিটিভ এনার্জি ঘরে প্রবেশ করবে।  ড্রয়িংরুমের দরজা পূর্ব অথবা পশ্চিম দিকে হলে ভাল হয়।তাতেই আপনার পরিবার ভাল থাকবে।

26

যখন ড্রয়িংরুমে বসে কোনও কিছু খাওয়াদাওয়া করেন,তখন দক্ষিণ পূর্ব দিকে প্লেট রেখে খাওয়া উচিত। বাস্তুর এই নিয়ম মেনে চললে সম্পর্ক আরও গভীর হবে।

36

আপনার ঘরে যদি ফায়ার প্লেস বানান, তাহলে সেটা  দক্ষিণ পূর্ব মুখ করে রাখুন। আপনাকে ড্রয়িংরুমের ফার্নিচারের দিকেও খেয়াল রাখতে হবে। চেষ্টা করবেন,ফার্নিচারের আকার যেনও  বর্গক্ষেত্র বা আয়তক্ষেত্র মাপের হয়। এগুলি মেনে চললেও প্রেম-দাম্পত্য়ে সুখ আসবে।

46

আপনার ড্রয়িংরুম কখনোই যেনও ,৪ টির বেশী দিক না নিয়ে তৈরি হয়।  আপনার ড্রয়িংরুমে টিভি টা বসান দক্ষিণপূর্ব দিক বরাবর। তাহলেই স্বস্তি মিলবে।

56

এছাড়াও এই ঘরে যত ইলেক্ট্রিক্যাল গেজেটস আছে দক্ষিণপূর্ব দিকেই মুখ করে রাখুন।কারন এই দিকটা অগ্নিকোণ। ড্রয়িংরুমের রঙ সবসময়ই হালকা হলে ভাল হয়। 

66

সাদা,হলুদ কিংবা হালকা সবুজ বেশী কার্যকরী।  আশা করা যায়, বাস্তুর এই নিয়ম গুলি মেনে চললে আপনার পরিবার আগের থেকে ভাল থাকবে। আপনার সম্পর্কে দৃঢ়তা আসবে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos