সম্পর্কে শরীরীক মিলনে জটিলতা, ভুল বোঝাবুঝি তুঙ্গে, বাস্তু টিপসেই এবার পাবেন স্বর্গসুখ

সম্পর্ক থাকলেই সম্পর্কের খুঁটিনাটি সমস্যা দেখা যায়। কিন্তু কিছু সম্পর্ক থেকেই যায়, যেখানে সবকিছু ঠিক থাকা সত্ত্বেও, কোথাও যেন সুখ নেই। একে অন্যের সঙ্গে থাকতে চেয়েও থাকতে পারছে না। এই সমস্যার হাত থেকে বেরিয়ে আসতে এবার হাতিয়ার হতে পারে বাস্তু। 

Jayita Chandra | Published : Sep 12, 2021 11:20 AM IST

18
সম্পর্কে শরীরীক মিলনে জটিলতা, ভুল বোঝাবুঝি তুঙ্গে, বাস্তু টিপসেই এবার পাবেন স্বর্গসুখ

ড্রয়িংরুম হওয়া উচিত পূর্ব দিক বা উত্তর দিক মুখ করে।তাহলে ভোরবেলা সূর্য-রশ্মির পজিটিভ এনার্জি ঘরে প্রবেশ করবে।

28

 ড্রয়িংরুমের দরজা পূর্ব অথবা পশ্চিম দিকে হলে ভাল হয়।তাতেই আপনার পরিবার ভাল থাকবে। যখন ড্রয়িংরুমে বসে কোনও কিছু খাওয়াদাওয়া করেন,তখন দক্ষিণ পূর্ব দিকে প্লেট রেখে খাওয়া উচিত। 

38

বাস্তুর এই নিয়ম মেনে চললে সম্পর্ক আরও গভীর হবে। আপনার ঘরে যদি ফায়ার প্লেস বানান, তাহলে সেটা  দক্ষিণ পূর্ব মুখ করে রাখুন।

48

আপনাকে ড্রয়িংরুমের ফার্নিচারের দিকেও খেয়াল রাখতে হবে। চেষ্টা করবেন,ফার্নিচারের আকার যেনও  বর্গক্ষেত্র বা আয়তক্ষেত্র মাপের হয়। এগুলি মেনে চললেও প্রেম-দাম্পত্য়ে সুখ আসবে।

 

58

আপনার ড্রয়িংরুম কখনোই যেনও ,৪ টির বেশী দিক না নিয়ে তৈরি হয়।  আপনার ড্রয়িংরুমে টিভি টা বসান দক্ষিণপূর্ব দিক বরাবর। তাহলেই স্বস্তি মিলবে।

68

এছাড়াও এই ঘরে যত ইলেক্ট্রিক্যাল গেজেটস আছে দক্ষিণপূর্ব দিকেই মুখ করে রাখুন।কারন এই দিকটা অগ্নিকোণ। ড্রয়িংরুমের রঙ সবসময়ই হালকা হলে ভাল হয়।

78

সাদা,হলুদ কিংবা হালকা সবুজ বেশী কার্যকরী।  আশা করা যায়, বাস্তুর এই নিয়ম গুলি মেনে চললে আপনার পরিবার আগের থেকে ভাল থাকবে। আপনার সম্পর্কে দৃঢ়তা আসবে।

88

সম্পর্কের ভিত বরাবর নির্ভর করে ঘরের চার দেওয়ালের মধ্যে। তাই ঘর যত সুন্দর পবিত্র করে রাখা যায় ততটাই মঙ্গল। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos