নানা কারণে ধার দেনাতে জড়িয়ে পড়ছেন, বাস্তুর এই টিপসেই এবার মিলবে মুক্তি

অনেকেই আছেন, যাঁরা নানা সমস্যার শিকার হতে থাকেন মাঝে মধ্যেই। কিন্তু কোথাও গিয়ে যেন সেই পরিস্থিতির সঙ্গে মোকাবিলা করে ওঠা সম্ভবপর হয়ে ওঠে না। ঠিক কী কারণে বাড়তে থাকছে দেনার দায়! এবার সমস্যার সমাধানে অস্ত্র হতে পারে বাস্তু। 

Jayita Chandra | Published : Jul 19, 2021 6:40 AM IST / Updated: Jul 19 2021, 05:24 PM IST

16
নানা কারণে ধার দেনাতে জড়িয়ে পড়ছেন, বাস্তুর এই টিপসেই এবার মিলবে মুক্তি

যদি বাস্তুতে কোনও সমস্যা থাকে তবে ঋণে জড়িয়ে পরার সম্ভাবনা বেশি থাকে, বাড়ি বা অফিসের ছাদের ঢাল যদি দক্ষিন-পশ্চিম দিকে বেশি হয়ে থাতে তবে ঋণের পরিমান বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা থাকে। 

26

ঋণগ্রস্থ হলে শুক্লা পক্ষের প্রথম শুক্রবার একটি গোটা নারকেলের উপর সিঁদুরের তিলক এঁকে, আর্থিক সমস্যার মুক্তির জন্য ঈশ্বরের কাছে প্রার্থণা করে সেটি লাল কাপড়ে বেঁধে টাকা-পয়সা রাখার জায়গায় রেখে দিলে খুব দ্রুত আর্থিক সমস্যা দূর হয়ে যায়। 

36

আটার ১০৮টি গুলি বানিয়ে ইষ্টদেবতাকে এবং আরও ১০৮টি মা লক্ষ্মীকে স্মরণ করে ১০৮ দিন পুকুরে কিংবা নদীতে মাছেদের খাওয়ালে ঋণমুক্তি ও ধনপ্রাপ্তি ঘটবে। 

46

বাড়িতে গৃহ দেবতার পুজোর সময় প্রদীপে সাদা সলতের পরিবর্তে লাল সলতে ব্যবহার করুন। এর ফলে আর্থিক সমৃদ্ধি ঘটবে এবং ঋণ মুক্তি হয়।

56

বাড়িতে যেন ঝুল বা খুব নোংরা না জমে, এতে পরিবারের সুখ শান্তি নষ্ট হয় এবং ঋণে জরিয়ে পড়ার সম্ভাবনা থাকে।

66

বাড়ি অথবা অফিসে জল নিকাশীর ব্যবস্থা সব সময় উত্তর-পূর্ব দিকে করলে শুভ। এর ফলে ঋণ শোধ হবে এবং অর্থিক সমৃদ্ধি বৃদ্ধি পাবে।  এই টোটকাগুলি সঠিক নিয়মে পালনা করলে দ্রুত  ঋণ থেকে মুক্তির সম্ভাবনা থাকে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos