পুজোর মাসেই ঘুরতে চলেছে ভাগ্যের চাকা, বিপুল সম্পত্তি প্রাপ্তি ও সম্পদ বৃদ্ধির যোগ রয়েছে এই রাশিগুলির

জ্যোতিষশাস্ত্রের মতে, পুজোর মাসে অর্থাৎ বাংলার আশ্বিন মাসে এমন কয়েকটি রাশি রয়েছে যাদের সম্পত্তি প্রাপ্তি বা সম্পদ বৃদ্ধির যোগ রয়েছে বলে মনে করেছেন বিশেষজ্ঞরা। যে কোনও উপায়েই হোক এই কয়েকটি রাশির ভাগ্য বদলাতে চলেছে। দূর হবে আর্থিক সমস্যা। তবে একবার দেখে নিন সেই তালিকায় আপনার রাশিটি আছে কি না।

deblina dey | Published : Sep 19, 2020 4:56 AM IST

15
পুজোর মাসেই ঘুরতে চলেছে ভাগ্যের চাকা, বিপুল সম্পত্তি প্রাপ্তি ও সম্পদ বৃদ্ধির  যোগ রয়েছে এই রাশিগুলির

বৃশ্চিক রাশি-  আপনার কাজের পরিবর্তনের সিদ্ধান্ত গ্রহণ করার প্রয়োজন বোধ করবেন। আর্থিক স্বাচ্ছন্দ্যের জন্য নিজের থেকেই কাজের বোঝা বাড়িয়ে তুলবেন। তবে বৃশ্চিক রাশির বছর শুরু হওয়ার সঙ্গে সঙ্গেই অর্থনৈতিক সঙ্কটের মুখোমুখি হতে হবে। আপনার ব্যয় এই সময়ে বৃদ্ধি পাবে, এবং এই ব্যয়ের উপর আপনার চাপও বাড়বে। তবে আপনি কর্মক্ষেত্র পরিবর্তনের উপকারী ফল পাবেন। এই সময়ে নেওয়া সিদ্ধান্তগুলি আপনার ভবিষ্যতকে লাভজনক হতে সাহায্য করবে।  আপনার সমস্ত বিনিয়োগ সম্পর্কে যথেষ্ট চিন্তাভাবনা করার পর সিদ্ধান্ত নেওয়া প্রয়োজন। 

25

কর্কট রাশি- আপনি কর্মক্ষেত্র পরিবর্তনের ফলে উপকারী ফল পাবেন। তবে এই মাস থেকে নেওয়া সিদ্ধান্তগুলি আপনার ভবিষ্যতকে লাভজনক হতে সাহায্য করবে। এই বছর আপনার সমস্ত বিনিয়োগ সম্পর্কে যথেষ্ট চিন্তাভাবনা করার পর সিদ্ধান্ত নেওয়া প্রয়োজন। আর্থিক স্বাচ্ছন্দ্যের জন্য আপনার ইচ্ছাশক্তিই আপনার কাজের বোঝা বাড়িয়ে তুলবে। আপনার ব্যয় এই সময়ে বৃদ্ধি পাবে, এবং এই ব্যয়ের উপর আপনার চাপও বাড়বে।

35

সিংহ রাশি-  বছরের এই সময় থেকে নেওয়া আপনার সঠিক সিদ্ধান্ত ফলপ্রসূ ফল নিয়ে আসবে। এই সময় থেকেই পরিস্থিতি আপনার অনুকূলে থাকবে। ধীরে ধীরে আপনি উন্নতির দিকে এগিয়ে যাবেন। সেপ্টেম্বর অবধি আপনার একাদশ ঘরে রাহুর অবস্থান আপনাকে সম্পদ জমানোর জন্য বিভিন্ন সুযোগ করে দেবে। আপনার অর্থ উপার্জনের চাহিদা বৃদ্ধি পাবে তা পেয়েছে তা আপনি নিজেই বুঝতে পারছেন। আপনি এই সময় থেকেই নতুন পদক্ষেপ নিতে শুরু করুন। তবে এই সময় যে কোনও সিদ্ধান্ত গ্রহণের আগে চিন্তা ভাবনা করে তবেই পদক্ষেপ নিন।

45

মেষ রাশি-  মেষ রাশির জাতক-জাতিকারা তাদের চাকরি পরিবর্তন করলে তবেই আর্থিক প্রতিপত্তি বৃদ্ধির সুযোগ পাবেন। এই মাস থেকেই মেষ-এর প্রাপ্তির যোগ শুরু হবে।এই মাসে মেষ রাশিদের কোনও উল্লেখযোগ্য ক্ষতির মুখোমুখি হওয়ার সম্ভাবনা নেই, তবুও অনেক সময় অতিরিক্ত ব্যয়, আপনার স্ট্রেসের কারণ হয়ে উঠতে পারে। এই মাসটি এই রাশির জন্য খুব শুভ। যারা ঋণ শোধ করতে চান তাদের প্রচেষ্টা সফল হবে। পাশাপাশি সম্পদ বৃদ্ধি বা সম্পদের প্রাপ্তির যোগও রয়েছে। 

55

মীন রাশি- পুজোর মাসে অর্থাৎ আশ্বিন মাসেই আপনি আপনার অবস্থান সম্পর্কে বুঝতে পারবেন। যে কোনও প্রকার আর্থিক উন্নতির বা অর্থ প্রাপ্তির যোগ রয়েছে এই মাসে। কর্ম পরিবর্তনের সুযোগ মিলতে পারে। পারিবারিক সূত্রে সম্পদ প্রাপ্তির যোগ রয়েছে। বর্তমানে আর্থিক সমস্যা থাকলেও তা কাটিয়ে উঠতে পারবেন আগামী দিনে। এর ফলে কাজে মনোযোগ দিতে পারবেন। এর ফলে বারতি আয়ের সম্ভাবনাও বৃদ্ধি পাবে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos