এই রাশিগুলি নিজের মনের মালিক, এদের উপর কেউ নিয়ন্ত্রণ করতে পারে না

জ্যোতিষশাস্ত্রের মতে, জাতক বা জাতিকার রাশি তাঁর ব্যক্তিত্ব সম্পর্কে জানতে সাহায্য করে। একইভাবে কোনও ব্যক্তির আচরণ এবং তাঁর চরিত্রের বৈশিষ্ট্য নির্ভর করে সেই ব্যক্তির জন্ম সময়, কাল বা জন্ম মাসের উপর। একজন মানুষ সম্পর্কে অনেক কিছুই বলে দেওয়া সম্ভব তার রাশির বিষয়ে জ্ঞান থাকলে। তাদের ব্যক্তিত্ব, আচরণগত নিদর্শন, জীবনের প্রতি মনোভাব ইত্যাদি, সেটা নির্ভর করে কোন রাশি তাঁদের দমিয়ে রাখছে। ঠিক এইভাবেই জ্যোতিষশাস্ত্র মতে, আপনার কোন স্বভাব বাকি সকলের থেকে আপনাকে আলাদাকরে তাও জানা সম্ভব। জ্যোতিষশাস্ত্র মতে, এমন কয়েকটি রাশি রয়েছে যাদের নিয়ন্ত্রনে রাখা সম্ভব নয় দেখে নেওয়া যাক-

deblina dey | Published : Jun 10, 2020 7:16 AM IST / Updated: Jun 10 2020, 12:59 PM IST

110
এই রাশিগুলি নিজের মনের মালিক, এদের উপর কেউ নিয়ন্ত্রণ করতে পারে না

মেষ রাশি- রাশিচক্রের প্রথম রাশি মেষ। এদের কখনও প্রভাবিত বা নিয়ন্ত্রণ করা যায় না। 

210

এই রাশির ব্যক্তিত্বরা খুব দৃঢ় মনস্ক হয় যাঁরা নিজেদের সিদ্ধান্তে এরা অটুট থাকে। অপরের চাপিয়ে দেওয়া মতামত এরা কখনোই গ্রহণ করে না।

310

মিথুন রাশি-‌ রাশিচক্রের তৃতীয় রাশি মিথুন। এই রাশির জাতক বা জাতিকারা তাঁদের পরিকল্পনা প্রকাশ করতে ভালোবাসেন না। 

410

এরা নিজস্ব মতামত নিজেদের কাছে রাখতেই পছন্দ করেন। এরা গোপনীয়তা বজায় রাখতে খুবই পছন্দ করেন।

510

তুলা রাশি-‌ এরা বাকি সকলের থেকে বিছিন্নভাবে থাকতে পছন্দ করেন। এরা অত্যন্ত আত্মনির্ভরশীল। নিজেদের ব্যক্তিগত জীবন অত্যন্ত গোপন রাখতে পছন্দ করেন। 

610

নিজেদের নেওয়া সিদ্ধান্তে এরা অটুট থাকেন। কারোর ইচ্ছার কাছে মাথানত করে না। এই রাশিকে তাই বাকিরা নিয়ন্ত্রণ করতে পারেন না।

710


বৃশ্চিক রাশি-‌ এরা নিজেদের নেওয়া সিদ্ধান্তের উপর যথেষ্ট সচেতন। এদের চট করে কেউ ঠকাতে পারে না। যে কোনও কাজ এরা সহজেই হাসিল করে নিতে পারে। এদের এই স্বভাব বাকি সকলের থেকে আলাদা। 

810

ধনু রাশি-‌ এই রাশির জাতক-জাতিকারা অত্যন্ত সৎ। পাশাপাশি এই রাশি যে কোনও পরিস্থিতিতে নেওয়া পদক্ষেপ অত্যন্ত দৃঢ়।

910

আর ঠিক এই দুই স্বভাবজাত কারণে ধনু রাশিকে কেউ নিয়ন্ত্রণ করতে পারে না। এরা অত্যন্ত অনুগত পাশাপাশি এরা সকলের কথা মনে দিয়ে শোনে কিন্তু নিজ নেওয়া সিদ্ধান্তেই এরা কাজ করে।

1010

মকর রাশি- এই রাশির জাতক-জাতিকাদের এদের বন্ধুরা সব সময় এড়িয়ে যায়। এরাই একা থাকতেই বেশি পছন্দ করে। এরা অপরকে সন্তুষ্ট করে চলতে পারে তবে কোনও সিদ্ধান্ত এরা নিজেরাই নেয়। 
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos