আপনার হাতে কি এই রেখা আছে, তবে ভবিষ্যতে কোটিপতি হবেন আপনি

ইংরেজি শব্দ পামিস্ট্রিকে ভেঙে বলা হয় পাম-মিস্ট্রি অর্থাৎ হাতের তালুর রহস্য। জ্যোতিষশাস্ত্র মতে, মানব জীবনের ভাগ্যের উল্লেখ থাকে হাতের রেখায়।  হস্তরেখাবিদের মতে, আমাদের সবার হাতে যে আঁকিবুকি কাটা থাকে, তাতেই আমাদের ভবিষ্যৎ এবং চরিত্র সম্পর্কে প্রচুর তথ্য সম্বন্ধে ধারনা পাওয়া সম্ভব। একজন ব্যক্তির হাতেই সাফল্যের রেখা লুকিয়ে থাকে। হাতের এই রেখাগুলি ব্যক্তির ভবিষ্যত প্রকাশ করে। যাদের হাতে ভাগ্যের রেখা পাওয়া যায় তারা সম্পদ হয় এবং জীবনে উচ্চ পদ লাভ করে। আসুন জেনে নেওয়া যাক ভাগ্যের রেখা সম্পর্কে যা আপনাকে জানান দেবে আপনি ভবিষ্যতে কোটিপতি হবেন কি না-
 

deblina dey | Published : Sep 16, 2020 4:11 AM IST / Updated: Sep 16 2020, 09:51 AM IST

16
আপনার হাতে কি এই রেখা আছে, তবে ভবিষ্যতে কোটিপতি হবেন আপনি

ভাগ্য রেখা সবার হাতে পাওয়া যায় না। ভাগ্য রেখাটি কেবল ভাগ্যবান হাতে পাওয়া যায়। এই রেখাটি চন্দ্রের স্থান থেকে শুরু হয়ে বৃহস্পতির স্থানে শেষ হয়। যে হাতে এই জাতীয় একটি রেখা পাওয়া যায় তিনিই কোটিপতি হন। ভাগ্য রেখা মস্তিষ্ক এবং হার্ট রেখার মধ্য দিয়ে যায়।

26

সোজা এবং ত্রুটিহীন ভাগ্য রেখাটি যত দীর্ঘ এবং নিঁখুত ও স্পষ্ট হবে তত বেশি সেই ব্যক্তি ধনী হবেন। এই ধরনের মানুষের জীবন আনন্দময় হয়। এ জাতীয় মানুষের জীবনে কোনও ধরণের অভাব হয় না।

36

ত্রুটিযুক্ত রেখা যদি ছোট এবং ভাঙা হয় তবে একজনকে জীবনে বাধা বা সঙ্কটের মুখোমুখি হতে হয়। ভাঙা ভাগ্য রেখাটি জীবনের ক্ষতির ঈঙ্গিতও দেয়।

46

সোজাসুজি ভাগ্য রেখা সেরা ভাগ্য রেখা হিসাবে বিবেচিত হয়। ভাগ্য রেখা, যা চন্দ্রের স্থান থেকে শুরু হয়ে বৃহস্পতির স্থানে শেষ হয়, এটি সেরা হিসাবে বিবেচিত হয়। 

56

ভাগ্য রেখা রাহু স্থান থেকে শুরু করে একজন ব্যক্তিকে জীবনে হঠাৎ সুবিধা দেয়। এই জাতীয় ব্যক্তিরা হঠাৎই জীবনে সম্পদ অর্জন করে।

66

কখনও কখনও এটি দেখা গেছে যে দৃঢ় ভাগ্য রেখা থাকা সত্ত্বেও ব্যক্তি পুরো সুবিধা পায় না। এ জন্য, প্রতি সন্ধ্যায় শিবের পূজা করা উচিত এবং ঘরের একটি প্রদীপ জ্বালানো উচিত। এটি করে দেবী লক্ষ্মী সন্তুষ্ট হন এবং আশীর্বাদ করেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos