অগাষ্টে ভালো আয় করবেন এই রাশিগুলির জাতকরা

পুরাতন জ্যোতিষ শাস্ত্রে যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যৎবাণী করে। জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষভ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- রাশি রয়েছে। একইরকম ভাবে ২৩টি নক্ষত্রও রয়েছে, যার ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে।

Parna Sengupta | Published : Aug 6, 2021 9:06 PM IST

112
অগাষ্টে ভালো আয় করবেন এই রাশিগুলির জাতকরা
এই মাসে মেষ রাশির আয় অধিপতি গ্রহ বৃহস্পতি। এই মাসে বেশি পরিশ্রম আয়ের ক্ষেত্রে সাফল্য দেবে।
212
বৃষ রাশির এই মাসে আয়ের ক্ষেত্রে অধিপতি গ্রহ মঙ্গল। ফলে আয় বা লাভের ক্ষেত্রে শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা রয়েছে
312
মিথুন - এই মাসে মিথুন রাশির আয়ের ক্ষেত্রে অধিপতি গ্রহ শুক্র। আয়ের ক্ষেত্রে রাহুর অবস্থান থাকায় মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা। তবে হঠাৎ কিছু অর্থ প্রাপ্তি হতে পারে।
412
কর্কট- এই রাশির আয়ের অধিপতি গ্রহ শনির নিজ ক্ষেত্রে শুভ অবস্থান করবে । আয় বা লাভ স্থানে বৃহস্পতির অবস্থান রয়েছে । মেষ রাশির এই মাসে শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা রয়েছে
512
সিংহ- এই মাসে সিংহ রাশির আয়ের ক্ষেত্রের অধিপতি গ্রহ চন্দ্র। কন্যা রাশির আয় বা লাভের ক্ষেত্রে মাসের প্রথম দিকে মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা রয়েছে । তবে শেষ অর্ধে তুলনামূলক ভাবে শুভ ফল পাবে ।
612
কন্যা- এই মাসে কন্যা রাশির আয়ের ক্ষেত্রের অধিপতি গ্রহ রবি। যার ফলে মাসের প্রথম অর্ধে আয়ের ক্ষেত্রে শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা রয়েছে । তবে দ্বিতীয় অর্ধে তা সামান্য পরিবর্তন হতে পারে।
712
তুলা-এই মাসে তুলা রাশির আয়ের ক্ষেত্রের অধিপতি গ্রহ বুধ। এই মাসে তুলা রাশির আয়ের ক্ষেত্রে শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা রয়েছে ।
812
বৃশ্চিক- বৃশ্চিক রাশির এই মাসে আয়ের ক্ষেত্রের অধিপতি গ্রহ মঙ্গল। এই রাশির এই মাসে আয়ের ক্ষেত্রে খুব শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা কম। তবে ভালো ফল পাবে।
912
ধনু- এই মাসে ধনু রাশির আয়ের ক্ষেত্রের অধিপতি গ্রহ শনি। শনি বক্র গতিতে অবস্থান করছে নিজের ক্ষেত্রে। যার ফলে এই মাসে আয়ের ক্ষেত্রে মধ্যম ফল লাভের সম্ভাবনা রয়েছে। তবে এই মাসে অধিক পরিশ্রম শুভ ফল দান করবে।
1012
মকর-এই মাসে কুম্ভ রাশির আয়ের ক্ষেত্রের অধিপতি গ্রহ বৃহস্পতি। এই মাসে আয়ের ক্ষেত্রে শুভ ফল আশা করা যায়।
1112
কুম্ভ-এই মাসে কুম্ভ রাশির আয় বা লাভের ক্ষেত্রের অধিপতি গ্রহ শুক্র। এই মাসে কুম্ভ রাশির আয় বা লাভের ক্ষেত্রে শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা দেখা যাচ্ছে ।
1212
মীন-এই মাসে মীন রাশির আয়ের ক্ষেত্রের অধিপতি গ্রহ বুধ। এই মাসে মীন রাশির আয় বা লাভের ক্ষেত্রে মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা রয়েছে।
Share this Photo Gallery
click me!
Recommended Photos