রাহুর দোষ এড়াতে নজর দিন বাড়ির দক্ষিণ-পশ্চিম দিকে, এই ভুলগুলি কখনোই নয়

অনেকেই মনে করেন যে বাস্তু প্রভাব আমাদের জীবন-কে নানাভাবে প্রভাবিত করে। এই কারণেই অনেকেই নতুন বাড়ি বা অফিস নেওয়ার বিষয়ে বাস্তুমতে সেই স্থান উপযুক্ত কি না, তা পরীক্ষা করিয়ে নেন। এই বাস্তুশাস্ত্রে দক্ষিণ-পশ্চিম দিকটি বাড়ির মালিকের শয়নকক্ষের জায়গা হিসাবে বিবেচনা করা হয়। অর্থাৎ,  মানসিক প্রশান্তিতে রাহুর শুভতা অত্যন্ত গুরুত্বপূর্ণ হিসাবে বিবেচিত হয়। তাই রাহু দোষ এড়াতে নজার দেওয়া উচিৎ বাস্তুর এই কোনে। জেনে নেওয়া যাক এই কোন সংক্রান্ত বিশেষ নিয়মগুলি-

deblina dey | Published : Mar 27, 2021 3:59 AM IST

18
রাহুর দোষ এড়াতে নজর দিন বাড়ির দক্ষিণ-পশ্চিম দিকে, এই ভুলগুলি কখনোই নয়

রাহুর দোষ দেখা দিলে ঘুম, স্বাস্থ্য, দুর্ঘটনাজনিত বাধা এবং সিদ্ধান্তহীন অবস্থা তৈরি হয়। এইগুলি কর্মজীবনে অগ্রগতির পথে প্রভাব ফেলে। 

28

স্ট্যাটিক এবং ভারী জিনিসগুলি এই কোণে রাখা উচিত। এই দিকে হালকা এবং চলমান বস্তু রাখা এড়িয়ে চলুন। এই কোনে জানলা না থাকাই ভালো। 

38

ক্ষিণ-পশ্চিম দিকে জল নিকাশী, মই এবং জলাবদ্ধতা ইত্যাদি হওয়া উচিত নয়। এতে ঘরে সুখের সম্পদ জমে যায়। মহালক্ষ্মীর কৃপা কমতে থাকে।

48

রাহুর দিকের এই স্থানে বাড়ির অন্যান্য সমস্ত জায়গার চেয়ে বেশি ফাঁকা হওয়া উচিত। এমনটা না হলেই রাহুর প্রভাব বাড়তে থাকে। অপ্রত্যাশিত ঘটনাগুলির প্রত্যাশা বাড়ে। 

58

রাহুকে ছায়া গ্রহ বলা হয়। সূর্যের আলো এই দিকে পৌঁছায় না। এই জায়গাটি উজ্জ্বল রঙের চেয়ে গাঢ় রঙ দিতে পারেন। 

68

এই দক্ষিণ-পশ্চিমে আলমারিগুলির মতো ভারী আইটেমগুলি রাখা শুভ কাজ।

78

বাড়ির এই দিকের কোনও গেট থাকা উচিত নয়। তবে যদি এমন গেটের সামনে কোনও বাড়ি থাকে তবে এই দোষ হ্রাস পায়। 

88

আবার খোলা মাঠের দিকে এমন দরজা থাকা মোটেও উচিত নয়।

Share this Photo Gallery
click me!
Recommended Photos