সব চেষ্টাই ব্যর্থ, স্বামীর সঙ্গে খিটিমিটি লেগেই রয়েছে, ভুল দিকে মাথা করে ঘুমাচ্ছেন না তো

ঝগড়া যেন নিত্য সঙ্গী হয়ে গিয়েছে। কোনওভাবেই বনিবনা হচ্ছে না। স্বামী-স্ত্রী এক জায়গাতে হলেই ঝগড়া হয়ে চলেছে। যেন কোনওভাবেই দু'জনের মতের মিল হচ্ছে না। প্রতিটা বিষয় নিয়ে ঝগড়া হয়েই চলেছে। যতই সম্পর্ক ভালো করার চেষ্টা করছেন ততই বিষয়গুলো আরও খারাপ হয়ে যাচ্ছে। ছোট-খাটো যে কোনও বিষয় নিয়েই দু'জনের মধ্যে লেগে যাচ্ছে ঝামেলা। যত দিন যাচ্ছে পরিস্থিতি ততই খারাপ হয়ে যাচ্ছে। কোনও কিছুতেই যেন আর ভালো লাগছে না। যে যা বলছে সব টোটটা খতিয়ে দেখেও কোনও লাভ হচ্ছে না। তাহলে একবার ভেবে দেখুন তো আপনার ঘরের বাস্তু ঠিক আছে তো? তার জন্য এই সব ঘটছে না তো? 

Maitreyi Mukherjee | Published : Mar 23, 2022 8:52 AM IST / Updated: Mar 23 2022, 02:26 PM IST

110
সব চেষ্টাই ব্যর্থ, স্বামীর সঙ্গে খিটিমিটি লেগেই রয়েছে, ভুল দিকে মাথা করে ঘুমাচ্ছেন না তো

স্বামী-স্ত্রীর সম্পর্ক (Husband-Wife Relation) পুরোপুরি বন্ধুর মতো হয়ে থাকে। বিয়ের (Marriage) পর থেকে দু'জনেই একমাত্র দু'জনের একান্ত আপন হয়ে ওঠেন। একে অপরের পরিপূরক থাকেন তাঁরা। কিন্তু, হঠাৎ যদি সেই সম্পর্ক খারাপ হয়ে যায়! তাহলে যেন মাথায় আকাশ ভেঙে পড়ে। কিছুই আর ভালো লাগে না। মনই সম্পূর্ণ খারাপ হয়ে যায়। 

210

সম্পর্ক একবার (Unhealthy Relation) খারাপ হলে তা আবার ঠিক করতে অনেকটা সময় লাগে। আগের জায়গাতে ফিরলেও একে অপরের উপর বিশ্বাস করবেন কিনা সেটাই বুঝতে পারেন না। মন যেন পুরোপুরি ভেঙে যায়। নিজের প্রিয় মানুষটার উপর বিশ্বাস করতে গেলেই মনে ভয় হয়।

310

তবে সম্পর্ককে অনেক বার ঠিক করার চেষ্টা করার পরও সেভাবে লাভ হয়নি। আপনার সব চেষ্টাই ব্যর্থ হয়ে গিয়েছে। কিন্তু, সম্পর্ক আর ঠিক হয়নি। ঝগড়া লেগেই রয়েছে। যত দিন যাচ্ছে ততই খারাপ হয়ে যাচ্ছে পরিস্থিতি। সব টোটকাই ব্যর্থ হয়ে গিয়েছে। 

410

সব টোটকা বিফলে গেলেও, একবার নিজের শোবার ঘরের বাস্তুটাকে খতিয়ে দেখুন তো। সেখানে কোনও গন্ডগোল নেই তো? সেখানে সব কিছু ঠিক আছে তো? কারণ বাস্তুদোষ থাকলেও অনেক সময় স্বামী স্ত্রীর মধ্যে সম্পর্ক খারাপ হয়ে যায়। তাই সেই বিষয়ে আগেই সতর্ক হন। 

510

খতিয়ে দেখুন যে আপনার ঘরের সবকিছু সঠিক জায়গাতে আছে কিনা। কারণ বাস্তুদোষ থাকলে এই সমস্যা দেখা দিতেই পারে। তার জেরে সব চেষ্টাই ব্যর্থ হয়ে যাবে। কোনও কিছুই আর ঠিক থাকবে না। কারণ বাস্তুর উপর অনেক জিনিসই নির্ভর করে। তাই সেই বিষয়ে আগে সতর্ক হন। 

610

বাস্তুশাস্ত্র অনুসারে, আসলে আপনি কোনদিকে মাথা করে ঘুমাচ্ছেন সেটা জানা খুবই দরকার। কারণ তার উপর নির্ভর করে আপনাদের সম্পর্ক। মূলত আপনার স্বামী ঠিক কোনদিকে মাথা করে ঘুমাচ্ছে তা জানা অত্যন্ত গুরুত্বপূর্ণ। না হলেই সংসারে নেমে আসবে অমঙ্গল। 

710

তাই বাস্তুশাস্ত্র বলে দক্ষিণ-পূর্ব দিকে মাথা করে ঘুমাবেন না। এতে স্বামী-স্ত্রীর মধ্যে ঝামেলা হয়েই থাকে। আর যতক্ষণ না পর্যবন্ত দিক পরিবর্তন করবেন ততক্ষণ ঝামেলা হয়েই যাবে। তাই সবার আগে কোন দিকে মাথা করে ঘুমাচ্ছেন সেটা দেখে নিন। 
 

810

দক্ষিণ পূর্ব দিকে মাথা করে না ঘুমিয়ে দক্ষিণ পশ্চিম দিকে মাথা করে ঘুমাতে পারেন। দেখবেন যেন মাথা দক্ষিণ দিকেই থাকে। তাহলে আর সম্পর্কে কোনও বাধা আসবে না। আবার আগের মতোই হয়ে যাবে সম্পর্ক। আর কোনও সমস্যাই থাকবে না।   

910

আর ভুল দিকে মাথা করে ঘুমালে শুধুমাত্র যে স্বামী-স্ত্রীর মধ্যে সম্পর্ক খারাপ হবে তা একেবারেই নয়। আপনার স্বামীর শরীরও খারাপ হতে পারে। তার জন্য রক্তচাপ, ডায়াবেটিস ও হৃদরোগে আক্রান্ত হওয়ার মতো সমস্যাও দেখা দিতে পারে। 

1010

তাই সম্পর্ক আর শরীর দুটোই ভালো রাখতে আগে নিজের ঘরের পুরো ভোল বদলে ফেলুন। তাহলেই দেখবেন যাবতীয় সমস্যার সমাধান হয়ে যাবে। আর কোনও সমস্যা থাকবে না। সম্পর্কও থাকবে একেবারে মধুর মতো মিষ্টি।  

Share this Photo Gallery
click me!
Recommended Photos