বাড়ি এবং পরিবারের সদস্যদের কু-নজর থেকে রক্ষা করতে, এই প্রতিকারগুলি পালন করুন

যখন কারও খারাপ নজর পড়ে, যা এক ধরণের নেতিবাচক শক্তি বলে মনে করা হয়, তখন তার কারণে কাজ হঠাৎ বন্ধ হয়ে যায়। কর্মজীবন - ব্যবসায় অগ্রগতি থেমে যায় এবং তাকে সর্বত্র ক্ষতির সম্মুখীন হতে হয়। 
 

deblina dey | Published : Mar 24, 2022 7:10 AM IST

17
বাড়ি এবং পরিবারের সদস্যদের কু-নজর থেকে রক্ষা করতে, এই প্রতিকারগুলি পালন করুন

কু-দৃষ্টি সম্পর্কে একটি বিশ্বাস রয়েছে যে এটি যে কোনও সময় যে কাউকে আঘাত করতে পারে। যখন কারও খারাপ নজর পড়ে, যা এক ধরণের নেতিবাচক শক্তি বলে মনে করা হয়, তখন তার কারণে কাজ হঠাৎ বন্ধ হয়ে যায়। কর্মজীবন - ব্যবসায় অগ্রগতি থেমে যায় এবং তাকে সর্বত্র ক্ষতির সম্মুখীন হতে হয়। 

27

কু-নজর এমন খারাপ প্রভাব ফেলে যে হাসতে-খেলতে থাকা শিশুও হঠাৎ চুপ হয়ে যায় বা কাঁদতে থাকে। অশুভ দৃষ্টি কর্মজীবন-ব্যবসা থেকে শুরু করে গৃহ-পরিবার সবাইকে প্রভাবিত করে। আপনি যদি মনে করেন যে আপনিও প্রায়শই দুষ্ট চোখের শিকার হন বা আপনি যদি সর্বদা কু-দৃষ্টির শিকার হন তবে তা এড়াতে আপনাকে অবশ্যই নিম্নলিখিত জ্যোতিষশাস্ত্রের প্রতিকারগুলি পালন করতে হবে ।

37

সনাতন ঐতিহ্যে অশোক গাছের পাতাকে অত্যন্ত শুভ বলে মনে করা হয়। এমনটা বিশ্বাস করা হয় যে অশোক গাছর সবুজ পাতাগুলিকে যদি বাড়ির মূল প্রবেশদ্বারে একটি ব্যান্ডানা বানিয়ে ঝুলিয়ে দেওয়া হয়, তাহলে বাড়িতে নেতিবাচক শক্তি প্রবেশের বিপদ এড়ানো যায়।

47

আপনি যদি মনে করেন যে আপনার বাড়িতে প্রায়ই কারও কু-নজর পড়ে, তবে যে কোনও শনিবার আপনার বাড়ির মূল প্রবেশদ্বারে সরিষার তেলে কালো ঘোড়ার নাল ভিজিয়ে বাড়ির প্রধান দরজায় ঝুলিয়ে দিন। এমনটা বিশ্বাস করা হয় যে এই প্রতিকার করলে কু দৃষ্টি বা অন্যথায় নেতিবাচক শক্তি আপনার ঘরে প্রবেশ করতে পারবে না।

57

আপনি যদি মনে করেন যে আপনার বাড়ির কোনও সদস্য প্রায়ই কারও বা অন্য কিছুর থেকে কু-নজরের শিকার হচ্ছে, তবে এই ত্রুটি এড়াতে আপনার রুদ্রাক্ষ ধারণ করা উচিত, যা ভগবান শিবের অর্ঘ হিসাবে বিবেচিত হয়। ভগবান শিবের অশ্রু দিয়ে তৈরি রুদ্রাক্ষ তাকে সর্বদা কু-নজরের সমস্ত ত্রুটি থেকে রক্ষা করবে।

67

আপনি যদি মনে করেন যে আপনার বাড়িতে কেউ লক্ষ্য করেছে বা আপনি বাড়ির ভিতরে ভারী কিছু অনুভব করছেন, তাহলে আপনি আপনার বাড়ির নেতিবাচক শক্তি দূর করতে বা কু নজর দূর করতে পবিত্র গঙ্গার জল ব্যবহার করতে পারেন। ঘরে স্প্রে করুন বা ধূনো জ্বালান এবং তার ধোঁয়া  সারা ঘরে ছড়িয়ে দিন।

77

সনাতন ঐতিহ্যে শঙ্খকে অত্যন্ত পবিত্র বলে মনে করা হয়। এমনটা বিশ্বাস করা হয় যে বাড়িতে শঙ্খ থাকে, সেই বাড়িতে সর্বদা দেবী লক্ষ্মীর অধিষ্ঠান থাকে। আপনি যদি মনে করেন যে আপনার বাড়ির বা পরিবারের সদস্যদের উপর সর্বদা কু নজরর আশংকা রয়েছে, তবে আপনি প্রতিদিন পূজায় শঙ্খ বাজান এবং শঙ্খের ভিতরে জল দিয়ে সেই জল সারা ঘরে ছিটিয়ে দিন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos