রাশি পরিবর্তন করছে বুধ, ৪ রাশির অত্যাধিক সাবধানতা অবলম্বন করতে হবে

পয়লা অগাষ্ট, বুধ গ্রহটি তার রাশিচক্র পরিবর্তন করছে। এই দিনে বুধ রাশিচক্রের চতুর্থ রাশি কর্কটে প্রবেশ করবে। জ্যোতিষশাস্ত্রের মতে, বুধের রাশিচক্র পরিবর্তনের ফলে ইন্টারনেট, যোগাযোগ, শেয়ার বাজার, পণ্য, মিডিয়া, ব্যাংকিং সেক্টর এবং গবেষণা ক্ষেত্রের সঙ্গে যুক্ত মানুষের জীবনে উল্লেখযোগ্য পরিবর্তন আসতে পারে। এর ফলে মেষ, বৃষ, মিথুন, কন্যা, জাতক এবং বৃশ্চিক রাশির জাতকরা বুধের পরিবর্তনের ফলে উপকৃত হতে পারে। এগুলি ছাড়া, কুম্ভ এবং মীন রাশির লক্ষণযুক্ত ব্যক্তিদের জন্য মিশ্র সময় থাকবে। কর্কট, সিংহ, ধনু এবং মকর রাশিতে সাবধানতা অবলম্বন করতে হবে। সমস্ত রাশির লক্ষণগুলিতে বুধের এই প্রভাব ১৭ অগাষ্ট পর্যন্ত থাকবে। জেনে নেওয়া যাক বুধের রাশি পরিবর্তনের ফলে অনুসারে রাশিচক্রের ফলাফল

deblina dey | Published : Aug 1, 2020 6:47 AM IST

112
রাশি পরিবর্তন করছে বুধ, ৪ রাশির অত্যাধিক সাবধানতা অবলম্বন করতে হবে

মেষ - বুধের রাশিচক্র পরিবর্তনের ফলে চাকরিজীবীদের জন্য ভাল সময় কাটাবে। প্রয়োজনীয় কাজ শেষ হবে। সাফল্য পাওয়া যাবে। এই রাশির বেকারদের নতুন চাকরি পাওয়ার সম্ভাবনা রয়েছে। লেনদেন ও বিনিয়োগ সম্পর্কিত বিষয়ে সুবিধা মিলতে পারে। সম্পত্তি সম্পর্কিত কাজ শেষ হবে।

212

বৃষ- বুধের যোগের ফলে প্রভাব সাহস ও শক্তি বৃদ্ধি পেতে পারে। এই সময় উপকারী হবে অর্থনৈতিক পরিস্থিতিরও উন্নতি হবে। স্থগিত চাকরি ও ব্যবসা সম্পন্ন হতে পারে। মায়ের স্বাস্থ্যের উন্নতি হবে। সম্পত্তি সম্পর্কিত বিষয়ে উপকার পাবেন। ঋণ শোধ হওয়ার সম্ভাবনা রয়েছে।

312

মিথুন -  বুধের এই যোগের ফলে চলমান চাপ থেকে মুক্তি পাবেন। ত্বক সম্পর্কিত সমস্যা কাটিয়ে উঠতে পারবেন। চাকরি ও ব্যবসায়ের পাশাপাশি অতিরিক্ত আয়ের উত্স পাওয়া যাবে। সেখানে সঞ্চয় বাড়ানোর পরিকল্পনা থাকবে। বিনিয়োগ ও লেনদেনও উপকৃত হতে পারে। সম্পদ লাভের যোগ রয়েছে।

412

কর্কট - বুধের রাশি পরিবর্তনে ঘরে প্রবেশের ফলে স্বাস্থ্য সমস্যা বৃদ্ধি পেতে পারে। সম্পদের সুবিধাগুলি তৈরি হচ্ছে, তবে ব্যয়ও বাড়তে পারে। কাজের পদ্ধতির উন্নতি করা দরকার। আপনি যদি কাজ স্থগিত করেন তবে আগামী দিনগুলিতে সমস্যাগুলি আরও বাড়তে পারে।
 

512

সিংহ - অর্থনৈতিক পরিস্থিতিতে অর্থের পরিবর্তন হতে পারে। স্বাস্থ্য সম্পর্কিত সমস্যাও দেখা দিতে পারে। বিদেশ ভ্রমণ বা লাভের আকাঙ্ক্ষা বাধাগ্রস্থ হতে পারে। জীবনে সমস্যা বাড়তে পারে। উত্তেজনা থেকে যাবে। নিজেকে সামলাতে হবে। নেতিবাচক চিন্তাভাবনাও থেকে যাবে।

612

কন্যা - বুধের এই অবস্থানের কারণে ধন-সম্পদ ও লাভের সম্ভাবনা তৈরি হচ্ছে। স্বাস্থ্য সমস্যা কাটিয়ে উঠতে পারবেন। কর্মচারী এবং ব্যবসায়ী ব্যক্তিরা এগিয়ে যাওয়ার সুযোগ পেতে পারেন। নতুন কাজের পরিকল্পনা করতে পারেন। সন্তানের সুখ পাবে। যোগাযোগের মাধ্যম থেকেও সুখ পাওয়ার সম্ভাবনা রয়েছে।

712

তুলা- চাকরি ও ব্যবসায় সম্পর্কিত সমস্যাগুলি দূর হতে পারে। পরিবার এবং বাবার সঙ্গে যদি কোনও বিরোধ হয় তবে তা সমাধান হবে সহজেই। কর্তৃপক্ষ এবং প্রবীণ ব্যক্তিরা সহায়তা পেতে পারেন। কাজে নতুন দায়িত্ব পাওয়ার সম্ভাবনা রয়েছে। সম্পত্তি সম্পর্কিত কোনও সমস্যা যদি জড়িয়ে পড়ে, তবে তা সমাধান করা হবে।

812

বৃশ্চিক - সময় ঠিক থাকবে। অর্থ সম্পর্কিত সমস্যা কাটিয়ে উঠতে পারে। ধর্মীয় কাজে আগ্রহী বাড়বে। উপাসনা ও অনুদানের ফলে আগামী দিনে উপকার পাওয়া যাবে। দীর্ঘ যাত্রার পরিকল্পনা করা করতে পারেন। লেনদেন এবং বিনিয়োগে ভাগ্যের সহাবস্থান হতে পারে। স্বাস্থ্যের উন্নতি হতে পারে।

912

ধনু - বুধের প্রভাবের কারণে ধনু রাশির লোকদের জন্য এই সময় শুভ নয়। যে কোনও সিদ্ধান্ত সতর্কতার সঙ্গে নিতে হবে। আপনার স্বাস্থ্য সম্পর্কে অবহেলা করবেন না। সমস্যা বাড়তে পারে। পরিবারের স্বাস্থ্যেরও যত্ন নিতে হবে। কর্মচারী ও ব্যবসায়ীদেরও তাদের কাজে মনোনিবেশ করতে হবে।

1012

মকর - ব্যবসায়িক অংশীদারদের সঙ্গে সম্পর্কেরও উন্নতি ঘটবে। অংশীদারিত্বের সঙ্গে ব্যবসা করে এমন লোকদের আরও চিন্তাভাবনা এড়ানো উচিত। বিভ্রান্তি থেকে যাবে। ব্যবসায় ক্ষতি হতে পারে। প্রাত্যহিক কাজে বাধা থাকতে পারে। কাজেও মন থাকবে না। নতুন বিনিয়োগের জন্য চিন্তা করে অর্থ বিনিয়োগ করুন।

1112

কুম্ভ - বুধের এই রাশি পরিবর্তনের ফলে আয় বাড়বে পাশাপাশি সঞ্চয় বাড়বে। লেনদেন ও বিনিয়োগে উপকার পাবেন। আয়ের নতুন উত্স পাওয়া যাবে। নতুন কাজের সুযোগ পেতে পারেন। তবে আগামী দিনগুলিতে আপনাকে সাবধানতা অবলম্বন করতে হবে। স্বাস্থ্যের বিষয়ে আমাদের যত্নবান হতে হবে। মামলা-মোকদ্দমায় সিদ্ধান্তটি আপনার পক্ষে আসতে পারে। শত্রুরা বিরাজ করবে।

1212

মীন - এটি আপনার জন্য একটি চ্যালেঞ্জিং সময় হতে পারে। বিশেষত শিক্ষার ক্ষেত্রে কাজ করা লোকদের যত্নবান হতে হবে। এর সঙ্গে সঙ্গে সুযোগ-সুবিধাও হ্রাস পেতে পারে। সন্তানের পক্ষ থেকে সুসংবাদ পাওয়া যায়। প্রেম-সম্পর্ক আরও ভাল হতে পারে। দীর্ঘদিন ধরে বিশেষ কোনও ব্যক্তির অপেক্ষার অবসান হতে পারে। নতুন আত্মীয় এবং বন্ধুদের সঙ্গে দেখা হতে পারে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos