আজ রাত ১২ টার পরই ভাগ্য খুলবে এই ৫ নামের ব্যক্তিদের, দেখে নিন আপনারটা

জ্যোতিষ মতে সংখ্যা গণনা করে যে ভাগ্য নির্ধারণ করা হয় তাকে বলা হয় নিউমরোলজি বা সংখ্যাতত্ত্ব। সেই সংখ্যাটি হতে পারে জন্মতারিখ আবার হতে পারে নামের বিশ্লেষণের মাধ্যেমে প্রাপ্ত কোনও সংখ্যা। নিউমরোলজি বা সংখ্যাতত্ত্ব অনুযায়ী আজ ঠিক ১২ টার পরে ভাগ্য ফিরতে চলেছে এই পাঁচ অক্ষরের ব্যাক্তিদের। এই পাঁচ অক্ষরের ব্যক্তিদের জন্য আজকের দিনটি বিশেষ গুরুত্বপূর্ণ। কার ভাগ্যে কখন কী ঘটে সেটা কেউ বলতে পারে না। হয়তো আজ কোনও মিরাকেল অপেক্ষা করছে আপনার জন্য। আপনার নামের অক্ষর এইগুলি দিয়ে শুরু হলে আজ রাতের পর থেকেই আপনার জীবন বিরাট রদবদল হতে চলেছে। বাকিটা আপনার বিশ্বাস। আর বিশ্বাস থাকলে জীবনে সবকিছুই পাওয়া সম্ভব। এই পাঁচ অক্ষরের মধ্যে আপনার নাম আছে কিনা জেনে নিন এখনই।

Riya Das | Published : Dec 8, 2019 11:00 AM IST / Updated: Dec 08 2019, 04:31 PM IST

15
আজ রাত ১২ টার পরই ভাগ্য খুলবে এই ৫ নামের ব্যক্তিদের, দেখে নিন আপনারটা
ওয়াই (Y) অক্ষর দিয়ে যাদের নাম শুরু হয় তাদের কোনও কিছু মনের মতোন না হলে সেটা তারা ছেড়ে দেন। প্রতিযোগিতার দৌড়ে সামিল হতে এরা খুব আগ্রহী হন। এরা স্বাধীনচেতা প্রকৃতির হয়। সাহসী পদক্ষেপ নিতে কখনওই পিছপা হন না। আজ রাত ১২ টার পর ব্যবসার ক্ষেত্রে সফলতা আসবে এই নামের ব্যক্তিদের।
25
ইউ (U)অক্ষর দিয়ে যাদের নাম শুরু হয় তারা প্রেমকে চ্যালেঞ্জ হিসেবে দেখেন। প্রেমহীন জীবনের কথা ভাবতেও পারেন না এরা। এরা খুব স্বাধীনচেতা প্রকৃতির হয়। এই কারণের জন্য কেউ তাদের জীবনে নাক গলাক এটা তারা একদমই পছন্দ করেন না। এবং মেনে নিতেও পারেন না। সংখ্যাতত্ত্ব অনুযায়ী আজ ঠিক ১২ টার পরে ইউ দিয়ে শুরু ব্যক্তিরা আর্থিক ভাবে অনেক লাভবান হবেন।
35
এল (L)অক্ষর দিয়ে শুরু নামের মানুষেরা খুবই ব়োম্যান্টিক ধরনের হয়। এদের কাছে নিজের সঙ্গী সবথেকে বেশি প্রাধান্য পায়। সঙ্গীর পছন্দের ব্যাপারে এটা খুবই খুতখুতে প্রকৃতির হয়। সব কাজে এদের এনার্জি তুঙ্গে থাকে। সব ধরনের পরিস্থিতি মোকাবিলার জন্য এরা প্রস্তুত। আজ রাত ১২ টার পরে প্রেমের জীবন এবং কর্মজীবনে চরম সফলতা লাভ করতে চলেছেন।
45
কে (K)অক্ষর দিয়ে যাদের নাম শুরু হয় তারা একটু লাজুক প্রকৃতির হয়। এরা একটু বেশি ছক করে বা প্ল্যান করে চলতে ভালবাসেন। অর্থাৎ এরা খুব গোছানো প্রকৃতির হয়। গোছানো জীবনযাপন এদের খুব পছন্দের। এরা নিজেদের লক্ষে স্থির থাকেন। কোনও কিছু স্থির করে নিলে যতক্ষণ পর্যন্ত না সেটা হচ্ছে, তারা লড়াই চালিয়ে যান। আজই কে নামের ব্যক্তিদের জীবনে আসতে চলেছে বড় পরিবর্তন। রাত ১২ টার পরে নিজের কাঙ্খিত স্বপ্ন পূরণ হতে চলেছে।
55
সি (C)অক্ষর দিয়ে শুরু হওয়া নামের ব্যক্তিরা কাজের দিকে বিশেষ পটু হন। এদের কাছে সম্পর্কের মূল্য অনেক বেশি।এরা আন্তরিকতা খুবই পছন্দ করেন। এরা সংবেদনশীল হন, এবং হইচই করে সময় কাটাতে ভালবাসেন। সংখ্যাতত্ত্ব অনুযায়ী আজ রাত ১২ টার পরে চরম সফলতার মুখ দেখতে চলেছেন এই নামের ব্যক্তিরা।
Share this Photo Gallery
click me!
Recommended Photos