বক্রী হচ্ছে শনি, ১২ জুলাই থেকে এই ৬ রাশির উপর পড়বে বিশাল প্রভাব

বর্তমানে, শনি তার মূল ত্রিভুজ রাশি কুম্ভ রাশিতে বিপরীত দিকে যাচ্ছে, অর্থাৎ শনিদেব বিপরীতমুখী বা বক্রী হয়েছে। ১২ জুলাই ২০২২ থেকে, শনিদেব আবার তার স্বাভাবিক রাশি মকর রাশিতে আসবেন এবং পরবর্তী ৬ মাস সেখানে থাকবেন এবং ২৩ জানুয়ারী ২০২৩ তারিখে কুম্ভ রাশিতে প্রবেশ করবে। ১২ জুলাই থেকে পরবর্তী ৬ মাস পর্যন্ত ১২ টি রাশির উপর কী প্রভাব ফেলবে জেনে নিন-
 

deblina dey | Published : Jun 18, 2022 7:59 AM IST

112
বক্রী হচ্ছে শনি, ১২ জুলাই থেকে এই ৬ রাশির উপর পড়বে বিশাল প্রভাব

মেষ-
এই রাশির জাতক- জাতিকাদের জন্য শনি গ্রহ দশম ঘরে অর্থাৎ কর্ম ঘরে থাকবে। এই গৃহে শনির বক্রী হওয়ার ফলে কর্মস্থলে জাতকদের প্রচুর পরিশ্রমে সাফল্য আসবে। বিদেশ ভ্রমণ থেকে লাভ এবং বৈদেশিক সম্পর্ক থেকে সাফল্য পেতে পারেন। যানবাহন বা বাড়ি পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়ে স্ত্রীর সঙ্গে তর্ক না করলেই ভালো। 

212

বৃষ-
শনির বক্রী এই রাশির জন্য খুবই উপকারী হবে। এই পরিবর্তনের কারণে, কর্মক্ষেত্রে ভাল প্রশংসা পাবেন। যেহেতু এই রাশির অধিপতি শুক্র এবং শনি উভয়ই একে অপরের বন্ধু, তাই উপকার পাওয়ার সম্ভাবনা রয়েছে। 

312

মিথুন-
এই রাশির জাতক জাতিকাদের জন্য আগামী ৬ মাস শনির ধাইয়া বা বক্রী ১২ জুলাই থেকে শুরু হবে। এই সময়ে, অষ্টম বাড়ি থেকে শনির গমন আপনাকে আঘাত, দুর্ঘটনা এবং শ্বশুরবাড়ির সঙ্গে বিবাদ দিতে পারে। এই সময়ে বুদ্ধিমানের সঙ্গে অর্থ ব্যয় করুন। আপনার কথাবার্তায় সংযম রাখুন। 

412

কর্কট-
রাশির এই রাশির জাতক জাতিকাদের জন্য শনি সপ্তম ঘর থেকে গমন করবে। এই রাশির জাতকদের জন্য শনি একটি শক্তিশালী ঘাতক। এই সময়ে পার্টনারশিপে লাভের অভাব মোকাবেলা করতে হতে পারে। সাবধানে গাড়ি চালান। ঊর্ধ্বাকাশে শনির দৃষ্টি কাজে বিলম্ব করতে পারে, তাই ধৈর্য ধরে কাজ করুন। 

512

সিংহ-
এই রাশির জাতকদের জন্য এই সময়ে শনি ষষ্ঠ ঘরে গমন করবে। এখানে শনি মারাকেশ হয়ে শত্রু ঘরে গমন করছে, তাই এই সময় বিবাহিত জীবনের জন্য অনুকূল হবে না। এই সময়ে আপনি আপনার কঠোর পরিশ্রমের সম্পূর্ণ ফল পেতে চলেছেন। কোনও অসৎ কর্ম, কটু বাক্য, মহিলাদের অসম্মান ও বয়স্কদের অমাণ্য না করে চললে জয় হবেই। কারণ এই কটি কর্মই আপনার সাফল্য ও পথের বাধা হতে পারে। দ্বাদশ ঘরে সপ্তম দৃষ্টির কারক হল দীর্ঘ ভ্রমণ এবং বৈদেশিক সম্পর্ক থেকে লাভের যোগফল। এই সময় সাবধানে গাড়ি চালান বা চলাফেরা করুন।

612

কন্যা-
এই রাশির জাতকদের জন্য , শনি পঞ্চম ঘরে প্রবেশ করবে, যা সন্তান এবং ভালবাসার ঘর। এই সময়ে সন্তান-সন্ততির কাছ থেকে শুভ সংবাদ পাবেন। এই সময়ে, যারা তাদের ব্যবসার সঙ্গে জড়িত তারাও পুরোপুরি লাভের আশা করছেন। 

712

তুলা-
এই রাশির জাতক জাতিকাদের জন্য শনি চতুর্থ ঘরে প্রবেশ করবে এবং ধৈর্য সৃষ্টি করবে। এর প্রভাবে কর্মক্ষেত্রে মানসিক যন্ত্রণা ও কিছুটা চাপের সম্ভাবনা থাকে। এই সময়ে আপনাকে আপনার মায়ের স্বাস্থ্যের যত্ন নিতে হবে। এই ট্রানজিটের সময় কিছু দীর্ঘস্থায়ী রোগ দেখা দিতে পারে, তাই আপনার স্বাস্থ্যের যত্ন নিন। 

812

বৃশ্চিক-
এই রাশির জাতক জাতিকাদের জন্য শনি তৃতীয় স্থান থেকে গমন করবে, যাকে বলা হয় পরাক্রমশালী বাড়ি। এই সময়ে, আপনি ছোট ভ্রমণ থেকে উপকৃত হতে দেখা যায়. ধর্মের প্রতি আগ্রহ বাড়তে পারে। স্টক মার্কেটে বিজ্ঞতার সঙ্গে বিনিয়োগ করুন। আপনি যদি তেল, লোহা, কোয়ারি বা মেশিনের ব্যবসার সঙ্গে যুক্ত হন তবে এই সময়ে আপনি এই ট্রানজিটে ভাল সুবিধা পাবেন। 

912

ধনু-
এই রাশির জাতক জাতিকাদের জন্য বাক অর্থে শনি গ্রহের অবস্থান হবে। এই সময়ে পরিবারে কিছু টানাপোড়েনের সম্ভাবনা রয়েছে। এর বেশি কাউকে ধার বা ধার দিতে হবে না। এই সময়ে আপনার মায়ের স্বাস্থ্যের যত্ন নিন। মানসিক চাপ থেকে নিজেকে বাঁচান। শ্বশুরবাড়ির লোকজনের সঙ্গে কোনও লেনদেন করবেন না। এটি সিদ্ধির জন্য একটি অনুকূল সময়। 

1012

মকর-
এই রাশির জাতক জাতিকাদের জন্য স্বয়ং ঊর্ধ্বগতিতেই শনির গমন ঘটতে চলেছে, যা সম্মান ও সম্মান বৃদ্ধি করবে। এই সময়ে বাইরের উৎস থেকে অর্থের প্রবাহ থাকবে। ভাইদের সহযোগিতা ও সাহস বৃদ্ধি দৃশ্যমান। সপ্তম ঘরে প্রত্যক্ষ দৃষ্টির কারণে আপনার স্ত্রীর সঙ্গে উত্তেজনা সম্ভব। এই পরিবর্তন সময়টি কর্মক্ষেত্রেও আপনার সম্মান বৃদ্ধি করবে। 

1112

কুম্ভ-
এই রাশির জাতকদের  জন্য শনি দ্বাদশ ঘরে প্রবেশ করবে, যার কারণে এই রাশির জাতকদের অপ্রয়োজনীয় দৌড়ঝাঁপের সম্মুখীন হতে হতে পারে। আপনার শত্রুরা এই সময়ে আপনার ক্ষতি করার চেষ্টা করতে পারে। এই সময়ে, অকেজো জিনিসগুলিতে আপনার অর্থ ব্যয় করার সমস্ত সম্ভাবনা রয়েছে। 

1212

মীন-
এই রাশির জাতক জাতিকাদের জন্য শনি গ্রহ একটি উপকারী স্থানে হতে চলেছে, যেখানে শনি সবচেয়ে বেশি খুশি। এই পরিবর্তনে সময়ের মধ্যে, তেল এবং যন্ত্রপাতির সঙ্গে ব্যবসায় যুক্তদের জন্য ভাল অর্ডার পাওয়ার সম্ভাবনা রয়েছে। যারা শেয়ার বাজারে অর্থ বিনিয়োগ করছেন তাদের জন্য এটি একটি ভালো সময়। সন্তানের দিক থেকে ভালো খবর আসবে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos