রাশিঘর পরিবর্তন করছে শুক্র গ্রহ, কয়েকটি রাশির বাড়তে চলেছে সমস্যা

রাশি পরিবর্তন করেছে শুক্র গ্রহ। রাশিচক্রের দ্বিতীয় ঘরে অর্থাৎ বৃষ রাশিতে প্রবেশ করতে চলেছে শুক্র গ্রহ। বৃষ রাশিতে শুক্রের এই পরিবর্তনটি অত্যন্ত গুরুত্বপূর্ণ হিসাবে মনে করা হচ্ছে। মেষ থেকে মীন রাশিতে শুক্রের এই পরিবর্তনের প্রভাব দেখা যাবে। শুক্রের এই রাশিঘর পরিবর্তন ১২টি রাশি উপর প্রভাব বিস্তার করতে চলেছে। পাপ গ্রহ রাহু ইতিমধ্যেই অবস্থান করছে বৃষ রাশিতে। ২০২১ সালের ১ মে বুধ বৃষ রাশিতে প্রবেশ করেছে। বৃষ রাশিতে রাহুর সঙ্গে বুধ গ্রহের আগমনের কারণে এই যোগটি তৈরি হচ্ছে। ৪ মে শুক্র গ্রহের আগমনের সঙ্গে সঙ্গে বৃষ রাশিতে তিনটি গ্রহের সংমিশ্রণ তৈরি হচ্ছে। জ্যোতিষশাস্ত্রে শুক্রকে ধন-সম্পদ, ঐশ্বর্য, শিল্প, বিনোদন, প্রবৃত্তি, গ্যাজেটস, প্রেম এবং সুখী বিবাহিত জীবন ইত্যাদির একটি উপাদান হিসাবে বিবেচনা করা হয়। 
 

deblina dey | Published : May 3, 2021 6:57 AM IST

112
রাশিঘর পরিবর্তন করছে শুক্র গ্রহ, কয়েকটি রাশির বাড়তে চলেছে সমস্যা

মেষ- শুক্রের এই রাশি পরিবর্তন মেষ রাশিদের জন্য অত্যন্ত শুভ হিসেবে মনে করা হচ্ছে। শুক্রের রাশি পরিবর্তন আপনার রাশিচক্রের দ্বিতীয় ঘরে হতে চলেছে। অর্থের দিক দিয়ে এই সময় অত্যন্ত শুভ। এই সময় ভুল বোঝাবুঝির পরিস্থিতি থেকে দূরে থাকুন, না হলে ঝামেলা বাড়তে হতে পারে। স্বাস্থ্যের প্রতি যত্ন নিন, তাপমাত্রা ওঠানামার বিষয়ে বিশেষ যত্ন নিন।

212

বৃষ - শুক্র গ্রহ আপনার রাশিতে প্রবেশ করতে চলেছে। অতএব, আপনি আপনার রাশির উপর আরও শুভ প্রভাব ফেলবে। শুক্র আপনার প্রথম রাশি ঘরেই অবস্থান করবে। প্রথম ঘরটিকে আত্মা, মানসিক শক্তি ইত্যাদির কারণ হিসাবে বিবেচনা করা হয়। শুক্রের এই রাশিচক্রটি অর্থের দিক দিয়ে সুবিধা প্রদান করবে। উপভোগ সম্পর্কিত বিষয়গুলি বাড়বে। 

312

মিথুন- আপনার রাশিচক্র থেকে দ্বাদশ ঘরে শুক্রের রাশিঘর পরিবর্তন হতে চলেছে। যার কারণে আপনার অর্থ সংক্রান্ত সমস্যা হতে পারে। অর্থ ব্যয় নিয়ন্ত্রণ করুন। স্বাস্থ্যের ক্ষেত্রে অবহেলা করবেন না।

412

কর্কট - শুক্রের রাশি পরিবর্তন আপনার পক্ষে উপকারী হিসেবে প্রমাণ করবে। তবে এই সময় কিছু ক্ষেত্রে মনোযোগ দেওয়া দরকার। শুক্র আপনার রাশিচক্র থেকে ১১ তম বাড়িতে আসছেন। এই সময়ে আপনি বন্ধুদের সমর্থন পাবেন। নতুন সম্পর্ক তৈরি হবে। ভাই-বোনদের সঙ্গে ভাল সময় কাটাবে।

512

সিংহ- চাকরি ও ক্যারিয়ারের ক্ষেত্রে শুক্র রাশি পরিবর্তন আপনার জন্য গুরুত্বপূর্ণ হতে চলেছে। শুক্র দশম ঘরে আপনার রাশির পরিবর্তন করবে। নতুন কোনও কাজের সন্ধান শেষ হতে পারে। আপনি একটি নতুন ব্যবসাও স্থাপন করতে পারেন। থমকে থাকা কাজ শেষ হতে পারে।

612

কন্যা - শুক্রের এই রাশি পরিবর্তনটি কন্যা রাশির নবম ঘরে হয়েছে। এটি ধর্মের দিক থেকে দৃশ্যমান সুবিধা প্রদান করবে। যোগাযোগের ক্ষেত্রের সঙ্গে সম্পর্কিত লোকেরা ভাল সুবিধা পাবেন। শিক্ষার ক্ষেত্রে ভাল ফল পাবেন। সম্পদ লাভের একটি পরিস্থিতিও তৈরি হচ্ছে।

712

তুলা - স্বাস্থ্যের ক্ষেত্রে যত্ন নিন । এটি জ্ঞান অর্জনে দৃশ্যমান সমর্থন সরবরাহ করবে। সম্পর্কের মাধ্যমে নিজের কাজটি সফল করতে আপনি সফল হবেন। মানুষ তাদের প্রতিভা দ্বারা মুগ্ধ হবে। বিতর্ক পরিস্থিতি থেকে দূরে থাকার চেষ্টা করুন।

812

বৃশ্চিক -  শুক্র বৃশ্চিক রাশিচক্রের সপ্তম ঘরে রাশি পরিবর্তন করতে চলেছে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে কিছু প্রতিবন্ধকতার মুখোমুখি হতে পারে। যারা প্রেম বিবাহ করতে চান তাদের সমস্যা হতে পারে সুতরাং ধৈর্য ধরুন। 

912

ধনু- শুক্রের রাশির পরিবর্তন আপনার জন্য কিছু সমস্যা নিয়ে আসতে পারে। ষষ্ঠ ঘরে শুক্রের রাশি পরিবর্তনের কারণে অনেক ক্ষেত্রেই উত্তেজনা ও বিবাদের পরিস্থিতির মুখোমুখি হতে পারেন। তাই সতর্কতা অবলম্বন করুন, চাকরি ইত্যাদিতে সমস্যা হতে পারে। 

1012

মকর - প্রেমের সম্পর্ক এবং শিশুদের ক্ষেত্রে এই রাশি পরিবর্তন আপনার পক্ষে শুভ হতে পারে। সম্পদ লাভের একটি পরিস্থিতিও তৈরি হচ্ছে। আপনি ভালবাসা প্রকাশ করতে পারেন, এটি শিক্ষার জন্য ভাল সময়। এই সময়ে, আপনি লক্ষ্য অর্জনে খুব বেশি সমস্যায় পড়তে হবে না।

1112

কুম্ভ - শুক্র গ্রহের রাশি পরিবর্তন হতে চলেছে রাশিঘরের চতুর্থ ঘরে। রাশির চতুর্থ বাড়িটি পরিবার, মা, সম্পত্তি, পাবলিক এবং ঘর ইত্যাদির ফ্যাক্টর হিসাবে বিবেচিত হয় জমি, ভবন ইত্যাদি কেনার দিক থেকে সাফল্য অর্জন করা যায়। ঘরকে সুন্দর করে তুলতে সফল হবে।

1212

মীন - শুক্রের রাশি পরিবর্তন হতে চলেছে আপনার রাশির তৃতীয় ঘরে। বন্ধু, যোগাযোগ, লেখা, বিনোদন ইত্যাদির ক্ষেত্রে ভাল ফলাফল পাবেন আপনি যদি শিল্প ইত্যাদির সঙ্গে সংযুক্ত থাকেন তবে আপনি ভাল সাফল্য পাবেন। সম্পদ সুবিধার স্ট্যাটাসটিও থেকে যায়।

Share this Photo Gallery
click me!
Recommended Photos