২১ ফেব্রুয়ারি রাশি পরিবর্তন করবে শুক্র, মারাত্মক সমস্যা বাড়তে চলেছে এই ৪ রাশির

২১ ফেব্রুয়ারি রবিবার দুপুর ২ টো বেজে ১৯ মিনিটে রাশি পরিবর্তন করবে শুক্র গ্রহ। ওই দিনে মকর রাশি ত্যাগ করে কুম্ভ রাশিতে প্রবেশ করবে। জ্যোতিষশাস্ত্র মতে শুক্র গ্রহ শুক্র ও বৃষ রাশির অধিকর্তা গ্রহ। তাই উক্ত দিনে স্বরাশিতে প্রবেশ করছে শুক্র। মনে করা হচ্ছে শুক্রের এই রাশির পরিবর্তন প্রভাব ফেলবে সমস্ত রাশিচক্রের উপর। দেখে নেওয়া যাক শুক্রের এই পরিবর্তনের ফলে কোন কোন রাশি উপকৃত হবে এবং কোন কোন রাশির সমস্যা বৃদ্ধি পাবে।

deblina dey | Published : Feb 17, 2021 5:27 AM IST / Updated: Feb 18 2021, 03:42 PM IST

112
২১ ফেব্রুয়ারি রাশি পরিবর্তন করবে শুক্র, মারাত্মক সমস্যা বাড়তে চলেছে  এই ৪ রাশির

মেষ-  শুক্রের রাশি পরিবর্তনের ফলে আপনি ভাল ফলাফল পাবেন। কাজে ও ব্যবসায় অগ্রগতি হবে। প্রদত্ত অর্থ ফেরতের যোগ রয়েছে। বিবাহ-সংক্রান্ত আলোচনাও সফল হবে। বিবাহিত জীবনে শুভ সময় আসবে। সন্তান লাভের যোগ রয়েছে। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্যের সম্ভাবনা রয়েছে।

212

বৃষ- শুক্রের রাশি পরিবর্তনের ফলে আপনি এই সময়ের মধ্যে আনন্দদায়ক ফলাফল পাবেন। কর্মক্ষেত্রে অগ্রগতি হবে, পদোন্নতির সম্ভাবনা রয়েছে। আপনার শৈল্পিক শক্তি বিকশিত হবে। আপনি গ্রামাঞ্চলে ভ্রমণের সুবিধা পাবেন। থমকে থাকা সরকারী কাজ শেষ হবে। প্রতিযোগিতায় অংশ নেওয়া শিক্ষার্থীদের জন্য সময়টি আরও অনুকূল।
 

 

312

মিথুন- শুক্রের এই পরিবর্তন আপনার ধর্মের বিষয়ে আগ্রহ বাড়িয়ে তুলবে। আপনার আধ্যাত্মিক শক্তি জাগ্রত হওয়ার সময় এসেছে। গৃহীত সিদ্ধান্ত এবং গৃহীত পদক্ষেপগুলি প্রশংসা পাবেন। প্রচারের পাশাপাশি কাজে পদোন্নতি এবং নতুন চুক্তি হতে পারে। এছাড়াও, বিদেশী সংস্থাগুলিতে পরিষেবা বা বিদেশী নাগরিকত্বের জন্য আবেদনগুলি সফল হবে।

412

কর্কট- আপনি এই সময়ের মধ্যে উত্থান-পতনের মুখোমুখি হতে পারেন। এটিও সম্ভব যে আপনার গোপন শত্রু বেড়ে উঠবে এবং কোথাও বিতর্ক সৃষ্টি করবে। এই সময়কালে, সাবধানে ভ্রমণ এবং আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন। দায়িত্বের পরিধি বাড়তে পারে। প্রেম সম্পর্কে উদাসীনতার বিষয়ে দেখা দিতে পারে।

512

সিংহ- শুক্রের এই পরিবর্তনের ফলে আপনি সফল ফলাফল পেতে পারেন। ধর্ম এবং আধ্যাত্মিকতায় গভীর আগ্রহী হবে। বিদেশী সংস্থাগুলিতে পরিষেবা বা নাগরিকত্বের জন্য আবেদনগুলি সফল হবে। সরকারী কাজ শেষ হবে। বিবাহিত জীবনে মধুরতা থাকবে এবং বিবাহ-সংক্রান্ত আলোচনাও সফল হবে। আপনার আবেগকে নিয়ন্ত্রণ করুন এবং সিদ্ধান্ত নিন অন্যথায় ক্ষতির সম্ভাবনা থাকবে।

612

কন্যা- এই সময়ের মধ্যে, আপনাকে আপনার স্বাস্থ্যের দিকে বিশেষ যত্নবান হতে হবে। এই সময় আপনার স্বাস্থ্যের উপর বিরূপ প্রভাব ফেলবে। স্বাচ্ছন্দ্যের অভাব হতে পারে। বিবাহ-সংক্রান্ত আলোচনায় কিছুটা বিলম্বও হতে পারে। বিবাহিত জীবনে সমস্যা বাড়তে দেবেন না। গোপন শত্রুর সংখ্যাও বাড়বে। পরীক্ষা-প্রতিযোগিতায় অংশ নেওয়া শিক্ষার্থীদের ভাল নম্বর পাওয়ার জন্য আরও কিছুটা চেষ্টা করতে হবে।

712

তুলা- উচ্চ শিক্ষায় শিক্ষার্থীরা দুর্দান্ত ফলাফল পেতে পারেন। একই সঙ্গে প্রতিযোগিতায় অংশ নেওয়া শিক্ষার্থীদের জন্য এই সময়টি খুব ভাল হবে। আপনি যদি সরকারি চাকরীর জন্য আবেদন করতে চান বা কোনও বিদেশী সংস্থায় আবেদন করতে চান তবে ফলাফল ভাল হবে। সন্তান সম্পর্কিত উদ্বেগ থেকে মুক্তি পাবেন। আপনার আর্থিক দিকটি শক্তিশালী হবে। ব্যবসায়ও ভালো অগ্রগতি হবে।
 

812

বৃশ্চিক- এই সময় আপনার আনন্দ বাড়বে। রিয়েল এস্টেট সম্পর্কিত বিষয়গুলি নিষ্পত্তি করা হবে। আপনি যদি কোনও বাড়ি বা যানবাহন কিনতে চান তবে সুযোগটি অনুকূল হবে। বন্ধু-বান্ধব ও আত্মীয়স্বজনের থেকে সুসংবাদ পাওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায় অগ্রগতির যোগ রয়েছে। সামাজিক পদমর্যাদাও বাড়বে। শীর্ষ নেতৃত্বের সঙ্গে সম্পর্ক খারাপ হতে দেবেন না। আপনি যদি পরিকল্পনাগুলি গোপন রাখার বিষয়ে কাজ করেন তবে আপনি আরও সফল হতে পারবেন।
 

912

ধনু- শুক্রের এই পরিবর্তনের ফলে আপনি মিশ্র ফলাফল পেতে পারেন। তবে আপনার সাহস এবং বীরত্বের জোরে আপনি কঠিন পরিস্থিতিও নিয়ন্ত্রণ করতে পারবেন। বিদেশ সম্পর্কিত কাজ সফল হতে পারে। ভাইয়ের সঙ্গে সমস্যা বাড়তে পারে তবে বিচ্ছিন্নতার পরিস্থিতি আসতে দেবেন না।

1012

মকর- শুক্রের এই পরিবর্তনে আপনি শুভ ফলাফল পেতে পারেন। আপনার আর্থিক দিকটি শক্তিশালী হবে। সামাজিক পদমর্যাদাও বাড়বে। দীর্ঘ সময়ের জন্য প্রদত্ত টাকা ফেরত পেতে পারেন। পারিবারিক দায়িত্ব বাড়বে। প্রেম সম্পর্কিত সম্পর্কে তীব্র সমস্যা আসবে।

1112

কুম্ভ- শুক্রের এই পরিবর্তনের ফলে আপনার শারীরিক আনন্দ বাড়বে। আপনার সামাজিক আধিপত্যও বাড়বে। বিলাসবহুল সামগ্রীতে ব্যয় হবে। বাড়ি এবং যানবাহন কিনতে পারে। সরকারী বিভাগে চাকরীর আবেদন করাও সফল হবে। আপনার আবেগ নিয়ন্ত্রণে রেখে সিদ্ধান্ত গ্রহণ করলে আপনি আরও সফল হবেন। বিবাহ-সংক্রান্ত আলোচনাও সফল হবে।

1212

মীন- এই সময়ে আপনাকে উত্থান-পতনের মুখোমুখি হতে পারে। এই পরিবর্তনটি আপনাকে অপ্রত্যাশিত ফলাফল দেবে। ভ্রমণ এবং বিলাসবহুল জিনিস কেনার জন্য অর্থ ব্যয় হবে। স্বাস্থ্যও বিরূপ প্রভাব ফেলবে। বিবাহিত জীবনে তিক্ততা আসতে দেবেন না। দাম্পত্য জীবনের সঙ্গে সম্পর্কিত বিষয়গুলিতে বিলম্ব হতে পারে। শিক্ষার্থীদের পরীক্ষায় ভাল নম্বর পাওয়ার জন্য আরও প্রচেষ্টা করতে হবে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos