কেমন মানুষ আপনি, জেনে নিন এই বিষয়ে কি বলছে আপনার জন্মবার

জন্মবার থেকেই ধারণা করা যায় আপনার ব্যক্তিত্ব। মানুষের ব্যক্তিত্ব বা চরিত্রের উপর জন্মবার বিশেষভাবে প্রভাব সৃষ্টি করে। মানুষের ব্যক্তিত্ব বা চারিত্রিক গুণাবলী নির্ধারিত থাকে তার জন্মবার অনুযায়ী। আপনার জন্মবার কী বলছে আপনার চরিত্র সম্বন্ধে।

deblina dey | Published : Jun 3, 2020 5:11 AM IST

17
কেমন মানুষ আপনি, জেনে নিন এই বিষয়ে কি বলছে আপনার জন্মবার

সোমবার- যারা সোমবারে জন্মগ্রহণ করে থাকে গুণী-পন্ডিত, নানান বিষয় পারদর্শী, ভোগী, উচ্চাভিলাষী, আশাবাদী ও চরিত্রবান হয়ে থাকেন। এরা সব সময় অপরকে সাহায্য করার জন্য এগিয়ে যান। 

27

মঙ্গলবার- মঙ্গলবারে জন্ম গ্রহণকারী মানুষরা সাধারণত ধনবান, নাস্তিক ও ধর্ম শাস্ত্রে অবিশ্বাসী, ভোগী, স্বাধীনচেতা, অনুতাপ হীন হয়ে থাকেন। নিজের উপর এদের দৃঢ় আস্থা থাকে। এরা খুব সাহসী হন।

37

বুধবার- বুধবারের যাদের জন্ম তারা দয়ালু, দাতা, শাস্ত্র বিষয়ে অভিজ্ঞ, পণ্ডিত ও ভোগী হয়ে থাকেন। অন্যকে খুব সহজেই বিশ্বাস করে মনের সকল কথা বলে দিয়ে সমস্যায় পড়েন।

47

বৃহস্পতিবার- এইদিন যাদের জন্ম তারা ধনসম্পদ ও পরিবার প্রিয়, অনুচরযুক্ত, আশাবাদী ও পূর্ণচেতা, বেদজ্ঞ প্রকৃতির হয়। এরা একা থাকতে একদম পছন্দ করেন না। সব সময়ে অনন্দে থাকতে পছন্দ করেন কিন্তু নিজের সমস্যার কথা অন্য কাউকে মুখ ফুটে বলতে পারেন না।

57

শুক্রবার- শুক্রবারে যাদের জন্ম তারা সাধারণত ধনী, শৌর্য্যশালী, বহুভৃত্যযুক্ত, বেদজ্ঞ ও দয়ালু হয়ে থাকেন। এরা সবসময় নেতা হিসেবে থাকতে পছন্দ করেন। সকলেই এদের কথা শুনে চলবে, সম্মান করবে এমনটাই এদের কাম্য।

67

শনিবার- শনিবারে যাদের জন্ম হয় তারা কুটিল, আত্মকেন্দ্রিক, একা থাকতে পছন্দ করেন, তবে সকলের মধ্যে এমনটা লক্ষ্য করা যায় না। তবে এরা সহজে কাউকে নিজের মনের কথা বলতে চান না। খুব সহজেই রেগে যান, চিৎকার চেঁচামেচি করে ফেলেন।

77

রবিবার- রবিবারে জন্ম গ্রহণকারী মানুষরা সাধারনত খেতে খুব ভালোবাসেন, ক্রোধী, লোভী, ধনী, অভিমানী, আত্মকেন্দ্রিক ও কাম প্রবণ হয়ে থাকেন। এরা খুব সহজেই অন্যদের বিশ্বাস করেন এবং কাছের মানুষ মনে করে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos