কেমন সাজ পছন্দ করেন আপনি, জেনে নিন রাশি অনুযায়ী

জেনে নিন রাশি অনুযায়ী কোন ধরণের গহণা উপযুক্ত। জ্যোতিষশাস্ত্র মতে প্রতিটি রাশির চারিত্রিক বৈশিষ্ট্যও আলাদা হয়। নানান ধরনের গহনা এক-একটি রাশির পক্ষে বিশেষভাবে শুভ। রাশি অনুযায়ী কোন গহনা আপনার জন্য উপযুক্ত।

deblina dey | Published : Jan 13, 2020 6:40 AM IST

112
কেমন সাজ পছন্দ করেন আপনি, জেনে নিন রাশি অনুযায়ী
মেষ রাশি- মেষ রাশির জাতক-জাতিকা ভারী গহনার বদলে হালকা ও আধুনিক গহনাই পছন্দ করেন বেশি করেন। আধুনিক ঘড়ি ও ছোট ধরনের দুল বেশি পছন্দ করেন। তবে এই রাশির জাতক-জাতিকার জন্য লাল রং-এর গহণা শুভ।
212
বৃষ রাশি- এই রাশির জাতক-জাতিকারা গহনা পরতে খুবই ভালোবাসেন। নেকলেস এবং লকেট এই রাশির জাতক-জাতিকাদের সবচেয়ে পছন্দের। এই রাশির জাতক-জাতিকাদের ঐতিহ্যের ছোঁয়া থাকায় মেশ রাশির মতো এরাও হালকা গয়নাই বেশি পছন্দ করেন।
312
মিথুন রাশি- এই রাশির জাতক-জাতিকাদের পছন্দ সময় অনুযায়ী বদলাতে থাকে। মনের মত গহণা কিনতে এরা বড় দোকান থেকে ছোট দোকানগুলিতে কিনতে ভালোবাসেন।
412
কর্কট রাশি- এই রাশির জাতক-জাতিকারা সাধারণত ভাবুক প্রকৃতির। পুরনো দিনের দিদা অথবা ঠাকুমার গহণাই এদের বেশি পছন্দের। মুনস্টোন রত্ন দিয়ে তৈরি গহনা এদের পক্ষে শুভ।
512
সিংহ রাশি- সিংহ রাশির অধিপতি সূর্য। তাই এই রাশির জাতক-জাতিকাদের জন্য সোনার গহণাই বেশি উপযুক্ত। সাধারণত এরা বড় আকারের গহণাই বেশি পছন্দ করেন।
612
কন্যা রাশি- এই রাশি শুদ্ধতার প্রতীক। তাই এই রাশির জাতক-জাতিকারা উন্নত মানের গহণাই বেশি পছন্দ করেন। বিশেষ কারুকার্জের মাটি, শঙ্খ ও প্রাকৃতিক উপাদান দিয়ে তৈরি গহণাও এদের পছন্দের তালিকায় রয়েছে।
712
তুলা রাশি- এই রাশির জাতক-জাতিকাদের ফুল, লতাপাতাযুক্ত আকারের গহণাই বিশেষ পছন্দ করেন। তবে এরা বেশিরভাগক্ষেত্রেই নিজের ব্যক্তিত্ব অনুযায়ী গহনা পরেন।
812
বৃশ্চিক রাশি- এই রাশির জাতক-জাতিকারা নিজেদের পছন্দের মতো গহণা পড়তেই বেশি আগ্রহী। তাই যেই গহণা এদের পছন্দ হয় এরা তাই পড়েন। তবে গহণার মধ্যে লকেট এবং আংটি এদের পছন্দের।
912
ধনু রাশি- এই রাশির জাতক-জাতিকারা খুবই ঘুরতে ভালোবাসেন। তাই বিভিন্ন জায়গায় ঘুরতে গিয়ে যেই গহণা পছন্দ হয়, সেই গহণাই এদের কাছে খুব গুরুত্বপূর্ণ হয়ে উঠে। তাই স্থান বিশেষে এরা গহণা পছন্দ করেন।
1012
মকর রাশি- ঐতিহ্যপূর্ণ, দামি গহণা এই রাশির জাতক-জাতিকারা বেশি পছন্দ করেন। ভারী গহনা অথবা হাতে বানানো গহণা এদের বিশেষ প্রিয়।
1112
কুম্ভ রাশি- এই রাশির জাতক-জাতিকারা সাধারণত সোনা অথবা রুপোর গহনা বেশি পছন্দ করেন। তবে এই রাশির জাতক-জাতিকাদের জন্য প্লাটিনামের গহনা শুভ।
1212
মীন রাশি- এ রাশির জাতিকারা পায়ের গহণা অলঙ্কার বেশি পছন্দ করেন। পাথর দিয়ে তৈরি গহণা এই রাশির জাতক-জাতিকাদের বেশি পছন্দ।
Share this Photo Gallery
click me!
Recommended Photos