দোল উৎসবে কোন রঙ হবে আপনার জন্য শুভ, জেনে নিন রাশি অনুযায়ী

পঞ্জিকা মতে, ২৮ মার্চ দোল ও ২৯ মার্চ হোলি উত্সব উদযাপিত হবে। এই দিনটি সাধারণত ফাল্গুন মাসের শুক্লপক্ষের প্রতিপাদ তিথিতে হয়। তবে এই বছর চৈত্র মাসে বসন্ত উৎসব এই দিনে পালন হবে। একই সময়ে, এর একদিন আগে পালিত হবে ন্যাড়াপোড়া বা হলিকা দহন। দোলে গ্রহের গতিবিধি এবং নক্ষত্রের অবস্থান সমস্ত রাশির লক্ষণগুলিতে বিশেষ প্রভাব ফেলবে বলে মনে করা হচ্ছে। হোলিতে বিশেষ যোগও গঠিত হচ্ছে। এই বছর দুর্লভ যোগে উদযাপিত হবে হোলি উত্সব। এই দিনটিতে রাশিচক্র অনুসারে রং ব্যবহার করা উচিত। এটি ইতিবাচকতা এবং জীবনে সুখ এবং সমৃদ্ধি নিয়ে আসবে। জেনে নেওয়া যাক কোন রাশির জন্য কোন রং শুভ-

deblina dey | Published : Mar 24, 2021 5:00 AM IST

112
দোল উৎসবে কোন রঙ হবে আপনার জন্য শুভ, জেনে নিন রাশি অনুযায়ী

মেষ- এই রাশিচক্রের অধিপতি মঙ্গল। মঙ্গলের রঙ লাল। অতএব, আপনি লাল আবির বা রং এবং পলাশ ফুল থেকে তৈরি রঙ দিয়ে হোলি খেলতে পারেন। এটি জীবনে অগ্রগতি এবং সম্মান বাড়িয়ে তুলবে।

212

বৃষ - শুক্র বৃষ রাশির অধিপতি। এই গ্রহকে উজ্বল নক্ষত্রও বলা হয়। শুক্রের বর্ণকে সাদা এবং গোলাপী হিসাবে বর্ণিত হয়েছে। হোলিতে এই রঙগুলি দিয়ে হোলি খেলে দাম্পত্য জীবনে প্রেম বৃদ্ধি পাবে।

312

মিথুন- বুধ আপনার রাশির অধিপতি। সবুজ রঙ বুধের রঙ হিসাবে বিবেচিত হয়। তাই হোলিতে সবুজ ব্যবহার করুন। জীবনে শান্তি থাকবে।

412

কর্কট- আপনার রাশির অধিপতি চাঁদ। চাঁদকে মনের একটি উপাদান হিসাবে বিবেচনা করা হয়। চাঁদের রঙ সাদা। আপনি হোলিতে সাদা রঙ ব্যবহার করেন। এটি মানসিক চাপ এবং অজানা ভয় ইত্যাদি থেকে মুক্তি দেবে।

512

সিংহ - আপনার রাশির অধিপতি সূর্যদেব। সূর্যকে সমস্ত গ্রহের অধিপতি হিসাবে বিবেচনা করা হয়। এদের রঙ কমলা রঙের। হোলিতে কমলা ব্যবহার করুন। এতে শ্রদ্ধা ও শ্রদ্ধা বাড়বে।

612

কন্যা - আপনার রাশির অধিপতি বুধ গ্রহকে গ্রহদের রাজপুত্র বলা হয়। বুধ সবুজ রঙ পছন্দ করে। এই দিনে আপনি সবুজ রঙে হোলি খেললে শুভ ফল পাবেন।

712

তুলা- শুক্র আপনার রাশির অধিপতি, শুক্র সাদা এবং গোলাপী রঙ বেশি পছন্দ করে। হোলিতে এই রঙগুলির ব্যবহার আপনার জন্য উপকারী হবে।

812

বৃশ্চিক - মঙ্গল আপনার রাশির অধিপতি। মঙ্গলের রঙ লাল। আপনি এই দিনে লাল রঙে দিয়ে হোলি খেলতে পারেন।

912

ধনু- দেব গুরু বৃহস্পতি আপনার রাশির অধিপতি। গুরুর বর্ণকে জ্যোতিষে হলুদ হিসাবে বর্ণিত হয়েছে। হলুদ রঙে হোলি খেলতে পারেন। হলুদ রঙ ভগবান বিষ্ণুরও প্রিয়।

1012

মকর- শনি দেব আপনার রাশির অধিপতি। বর্তমানে, শনি এবং বৃহস্পতি আপনার রাশির চিহ্নে অবস্থান করছে। শনির রঙ কালো এবং নীল। আপনি হোলিতে নীল ব্যবহার করতে পারেন।

1112

কুম্ভ - আপনার রাশির অধিপতি শনি দেব। হোলিতে নীল ব্যবহার করুন। এটি শনিদেবকে খুশি করবে এবং অপ্রচলতা দূর করবে।

1212

মীন- বৃহস্পতি আপনার রাশির অধিপতি। বৃহস্পতির রঙ হলুদ বর্ণিত হয়েছে। হোলিতে হলুদ ব্যবহার করুন। এটি জীবনে শুভ ফলাফল দেবে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos