বয়ফ্রেন্ডের বাড়িতে আটকে এ কি হাল ঐন্দ্রিলার, এক জামা পরেই দিন কাটছে অভিনেত্রীর

সারা বিশ্বে লকডাউনের ব্যবস্থা নিয়েছে সরকার। এই লকডাউন চলাকালীন সকলেই ঘরবন্দি। দীর্ঘদিনের লকডাউনে প্রত্যেকেই নিজেদের মতোন করে সময় কাটাচ্ছেন। লকডাউনের মধ্যে প্রেমিক অঙ্কুশের বাড়িতে প্রায় দুমাস ধরে আটকে পড়েছেন অভিনেত্রী ঐন্দ্রিলা। লকডাউন ঘোষণার দিনই প্রেমিকের বাড়িতে ছিলেন, অগত্যা আর বাড়ি ফেরা হয়নি। সেলফ কোয়ারেন্টাইনে কেমন কাটছে সেলেব জুটির দিন তা প্রতিনিয়তই পোস্ট করে জানাচ্ছেন এই যুগল। সম্প্রতি এক সাক্ষাৎকারে লকডাউনের নিজেদের সময় কাটানোর ঘনিষ্ঠ মুহূর্তের কথা শেয়ার করেছেন টলিপাড়ার এই লাভ বার্ডস। 

Riya Das | Published : May 18, 2020 5:11 AM IST / Updated: May 18 2020, 10:45 AM IST

110
বয়ফ্রেন্ডের বাড়িতে আটকে এ কি হাল ঐন্দ্রিলার, এক জামা পরেই দিন কাটছে অভিনেত্রীর

সম্প্রতি প্রকাশ্যে এসেছে টলি অভিনেতা অঙ্কুশ এবং অভিনেত্রী ঐন্দ্রিলার হোম কোয়ারেন্টাইনের বিভিন্ন মুহূর্ত।

210

সম্প্রতি এক সাক্ষাৎকারে ঐন্দ্রিলা জানিয়েছেন, তাদের দুজনের মধ্যে কোনওদিনও অত মাখোমাখো প্রেম নয়। আড্ডা, ঘোরা, পরিবারের সঙ্গে সময় কাটাতে দুজনেই ভালবাসে।  আর এখানেও তেমনটাই করছেন দুজনে।

310

গত প্রায় দুমাস ধরে অঙ্কুশের বাড়িতে রয়েছে ঐন্দ্রিলা ও তার মা।  তিনি জানিয়েছেন, জামাকাপড় যেহেতু এখন বেশি নেই বললেই চলে, তাই রোজ এক জামা কেচে ঘুরিয়ে ফিরিয়ে পরছেন অভিনেত্রী।

410


ঘরের কাজও করছেন ঐন্দ্রিলা। পাশাপাশি রান্নাও করছেন তিনি। অঙ্কুশ এবং ঐন্দ্রিলা  দুজনেই যেহেতু কেক, চকোলেট খেতে ভালবাসেন তাই পাঁচ থেকে ছয়বার কেকও বানিয়েছেন অভিনেত্রী।

510


সন্ধ্যাবেলা হলেও  লুডো খেলায় নিয়ে বসে পড়ছে গোটা পরিবার। লকডাউনে অঙ্কুশের পরিবারের সঙ্গে সম্পর্কও অনেকটাই সহজ হয়ে গিয়েছে বলে জানিয়েছেন ঐন্দ্রিলা।

610

এদিকে অঙ্কুশ জানিয়েছেন, ঐন্দ্রিলার মায়ের সঙ্গে খুব ভালভাবে মিশে গেছেন অভিনেতা।  একসঙ্গে থাকতে থাকতে পুরো বিষয়টাই স্বাভাবিক হয়ে গেছে।

710

সিনেমা, ওয়েবসিরিজ দেখেই সময় কাটাচ্ছে এই লাভ বার্ডস। এছাড়াও অঙ্কুশ যেহেতু জিম করতে ভালবাসে তাই জিমের নানা খুনসুটির ভিডিও তুলে দেন ঐন্দ্রিলা। এবং ঐন্দ্রিলারও নাচের ভিডিও তুলে দেন অঙ্কুশ।

810


টলি অভিনেতা অঙ্কুশ একের পর এক মজার ভিডিও  সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেই যাচ্ছেন। সবসময়েই তিনি অ্যাক্টিভ।

910

সম্প্রতি প্রিয় পোষ্যকে নিয়ে একটি মজার ভিডিও শেয়ার করেছেন অভিনেতা। যা শেয়ার করা মাত্রই হু হু করে ছড়িয়ে পড়েছে । লকডাউনের একঘেয়েমি কাটাতে এই মজাদার ভিডিওটি দারুণ উপভোগ্য।

1010

দুজনে মিলেও একের পর এক খুনসুটির ভিডিও শেয়ার করছেন দুজনেই। লকডাউন অনেককেই বেশ কাছাকাছি এনে দিয়েছে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos