Chitrangada : ব্রালেটে স্পষ্ট বক্ষ-বিভাজিকা, গার্ল গ্যাং-এর সঙ্গে 'SuperHot' পোজ চিত্রাঙ্গদার

বরাবরই সাহসীকতার ছাপ রাখতে সিদ্ধহস্ত চিত্রাঙ্গদা চক্রবর্তী থুড়ি চিত্রাঙ্গদা শতরূপা। তিনি ঠিক কতটা সাহসী তা  তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টেই স্পষ্ট ধরা পড়ে। অভিনয়ের খাতিরে হোক বা ব্যক্তিগত কারণে প্রথম থেকেই নিজেকে সাহসী হিসেবেই পরিচিত করে তুলেছেন চিত্রাঙ্গদা। ফের  সাহসী লুকে ছবি পোস্ট করে রাতের ঘুম উড়িয়েছেন অভিনেত্রী চিত্রাঙ্গদা শতরূপা। বিকিনি হোক কিংবা ব্রালেট গার্ল গ্যাং-এর সঙ্গে গোয়ার সমুদ্রে হট পোজ দিয়েছেন অভিনেত্রী  চিত্রাঙ্গদা। ব্যাচেলর পার্টির প্রতিটি ছবি শেয়ার করেছেন নিজের সোশ্যাল মিডিয়ায়, যা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। বিকিনি লুকে চিত্রাঙ্গদাকে দেখে রীতিমতো ঘাম ঝরছে ভক্তদের।

Riya Das | Published : Dec 2, 2021 6:45 AM IST

112
Chitrangada :  ব্রালেটে স্পষ্ট বক্ষ-বিভাজিকা, গার্ল গ্যাং-এর সঙ্গে 'SuperHot' পোজ চিত্রাঙ্গদার

নেটপাড়ায় উত্তাপ বাড়াতে প্রথমসারির অভিনেত্রীদের বলে বলে টেক্কা দিতে পারেন চিত্রাঙ্গদা শতরূপা ( Chitrangada Satarupa)।  দিদি ঋতাভরীর মতো সোশ্যাল মিডিয়া কাঁপাতে সিদ্ধহস্ত চিত্রাঙ্গদা শতরূপা। অভিনেত্রীর প্রতিটি ছবিতেই কাঁপছে সোশ্যাল মিডিয়া।

212

বরাবরই সাহসী অভিনেত্রী হিসেবে নিজেকে প্রমাণ করে এসেছেন চিত্রাঙ্গদা শতরূপা ( Chitrangada Satarupa)। অভিনয়ের খাতিরে হোক বা ব্যক্তিগত কারণে প্রথম থেকেই নিজেকে সাহসী হিসেবেই পরিচিত করে তুলেছেন চিত্রাঙ্গদা।

312

তার অভিনয় দক্ষতা নিয়ে বলার কিছুই নেই।  বেশ কয়েকটি ওয়েব সিরিজেও নজর কেড়েছেন অভিনেত্রী চিত্রাঙ্গদা ( Chitrangada Satarupa)। এমনকী নিজের পদবী ব্যবহারের ক্ষেত্রেও সকলকে যেন চমকে দিয়েছেন অভিনেত্রী। চক্রবর্তীর বদলে মায়ের নাম শতরূপা পদবীতে ব্যবহার করেন চিত্রাঙ্গদা। 

412

ফের সাহসী লুকে ছবি পোস্ট করে রীতিমতো সবাইকে তাক লাগিয়ে দিয়েছেন অভিনেত্রী।  গার্ল গ্যাং-এর সঙ্গে গোয়ার সমুদ্রে  বিকিনি পরে হট পোজ দিয়েছেন অভিনেত্রী  চিত্রাঙ্গদা (Chitrangada Satarupa)। নিজের সোশ্যাল মিডিয়ায় প্রতিটি ছবি শেয়ার করেছেন। যা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। 

512

সোশ্যাল মিডিয়াতেও ভীষণ অ্যাক্টিভ চিত্রাঙ্গদা শতরূপা ( Chitrangada Satarupa)। নিজের জীবনের বিভিন্ন মুহূর্ত ভক্তদের সঙ্গে শেয়ার করে নেটদুনিয়ায়। এবারও ঠিক তেমনটাই করেছেন। সম্প্রতি গার্ল গ্যাংয়ের সঙ্গে গোয়ায় গিয়েছিলেন টলি অভিনেত্রী। সেখানেই একের পর এক উষ্ণ ছবিতে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়া।

612

গার্ল গ্যাংয়ের সঙ্গে ব্যাচেলর পার্টি উদযাপন করতেই গোয়ায় উল্লাসে মেতেছেন চিত্রাঙ্গদা ( Chitrangada Satarupa)। কাজের ব্যস্ততার মধ্যে সকলেই সময় বার করে ব্যাচেলর পার্টি চুটিয়ে উপভোগ করছেন। 

712

বিকিনি থেকে ব্রালেট, মনোকিনি কিংবা বিচওয়্যারে শরীরী উষ্ণতায় ঝড় তুলেছেন চিত্রাঙ্গদা (Chitrangada Satarupa)। ঠিকরে বেরোচ্ছে ভরা যৌবন। খুল্লামখুল্লা শরীরী নেশাতেই ঘাম ঝরছে ভক্তদের। গোয়ায় গিয়ে রাতারাতি বিচ কন্যা হয়ে উঠেছেন চিত্রাঙ্গদা।

812

অনাবৃত উরু, পরণে কালো বিকিনি। মারকাটারি চাবুক ফিগারে গার্ল গ্যাংয়ের মধ্যে নজর কেড়েছেন  চিত্রাঙ্গদা ( Chitrangada Satarupa)। ব্রাইড টু বি-কে দেখে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন ইন্ডাস্ট্রির বন্ধুরা। তবে নেটিজেনরাও বাদ যাননি।

912

শরীরী আবেদনপূর্ণ চিত্রাঙ্গদার বিকিনি লুকের ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে শুধু বিকিনির ছবিই নয়, কখনও মাথায় বোতল নিয়ে, আবার কখনও ভেজা শরীরেও ঝড় তুলেছেন চিত্রাঙ্গদা ( Chitrangada Satarupa)।

1012

চিত্রাঙ্গদার ( Chitrangada Satarupa) বিকিনি লুকের ছবিতে কাঁপছে সোশ্যাল মিডিয়া। এর আগেও দক্ষিণ গোয়ার কানাকোনা সি-বিচে অভিনেত্রী  বেড়াতে গিয়ে শরীরী মোচড়ে শিহরণ জাগিয়েছেন ঋতাভরীর ছোট বোন চিত্রাঙ্গদা।

1112


তবে এই প্রথমবারই নয়, এর আগে একাধিকবার বিভিন্ন সময়ে বোল্ড ফোটোশ্যুটের ছবি শেয়ার করে নেটিজেনদের নজর কেড়েছেন চিত্রাঙ্গদা ( Chitrangada Satarupa)। এবার গার্ল-গ্যাংয়ের সঙ্গে অভিনেত্রীর উল্লাস যাপনের ছবি দেখে মুগ্ধ অনুরাগীরা।

1212


চলতি বছরের শুরুতেই জানুয়ারি মাসে প্রজাতন্ত্র দিন প্রেমিক সম্বিত চট্টোপাধ্যায়ের সঙ্গে বাগদান সেরেছেন চিত্রাঙ্গদা। ঘরোয়া অনুষ্ঠান করে বাগদান পর্ব অনুষ্ঠিত হয়েছিল। শোনা যাচ্ছে খুব শীঘ্রই নাকি বিয়ের পিঁড়িতে বসছেন অভিনেত্রী ( Chitrangada Satarupa)। আর তার আগেই গোয়ায় ব্যাচেলর পার্টিতে নজর কেড়েছেন  চিত্রাঙ্গদা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos