পর্দার 'নাতি'র প্রেমেই হাবুডুবু খাচ্ছেন 'রানিমা', গোপন সম্পর্ক নিয়ে সোজাসাপটা জবাব দিতিপ্রিয়ার

গত ৪ বছরের যাত্রাশেষ। সদ্যই শেষ হয়েছে করুণাময়ী রানি রাসমণি। এবার আর ছোটপর্দায় দেখা যাবে না রানিমা -কে। রানি রাসমণির মৃত্যুতেই দীর্ঘ ৪ বছরের যাত্রা শেষ করেছেন দিতিপ্রিয়া রায়। ছোটপর্দা নয়, এবার চলচ্চিত্রে আত্মপ্রকাশ করতে চলেছেন দিতিপ্রিয়া রায়। 'অভিযাত্রিক' দিয়েই বড় পর্দায় হাতেখড়ি দিতিপ্রিয়ারা। অন্যদিকে বেশ কিছু ছবির কাজও রয়েছে দিতিপ্রিয়ার হাতে। এর মধ্যেই টলিপাড়ার অন্দরে দিতিপ্রিয়ার প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে। অনস্ক্রিন নাতির সঙ্গেই গোপনে নাকি প্রেম করছেন সকলের প্রিয় রানিমা। । সম্পর্ক গুঞ্জন নিয়ে এবার মুখ খুললেন দিতিপ্রিয়া রায়।
 

Riya Das | Published : Jul 14, 2021 7:04 AM IST

111
পর্দার 'নাতি'র প্রেমেই হাবুডুবু খাচ্ছেন 'রানিমা', গোপন সম্পর্ক নিয়ে সোজাসাপটা জবাব দিতিপ্রিয়ার

টলিপাড়ার অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছে, গোপনে নাকি প্রেম করছেন সকলের প্রিয় রানিমা। খবর প্রকাশ্যে আসতেই জোর জল্পনা শুরু হয়েছে টলিউডে।
 

211

অনস্ক্রিন নাতি ভূপালের সঙ্গেই গোপনে নাকি প্রেম করছেন সকলের প্রিয় রানিমা। । সম্পর্ক গুঞ্জন নিয়ে এবার মুখ খুললেন দিতিপ্রিয়া রায়।
 

311


টেলি অভিনেত্রী দিতিপ্রিয়া রায় এবং বিশ্বাবসু বিশ্বাসের বন্ধুত্ব নাকি অনেকটাই গভীর, এমনটাই সূত্রের খবর। অনস্ক্রিন দিদিমা ও নাতির সম্পর্ক নিয়েই জলঘোলা হচ্ছে।

411


সোশ্যাল মিডিয়াতেও তাদের ছবি নিয়েও জোর জল্পনা চলছে।  জল্পনার মধ্যে অবশেষে সংবাদমাধ্যমের কাছে মুখ খুললেন অভিনেত্রী।

511

দিতিপ্রিয়া জানিয়েছেন, তিনি আপাতত সিঙ্গল। এখনই কোনও প্রেম করছেন না। তার সম্পর্কে যেভাবে লেখালিখি করা হচ্ছে তাতে বিষয়টা প্রচন্ড অস্বস্তিকর।
 

611


বিশ্বাবসু নিয়ে যেভাবে জলঘোলা হচ্ছে সেই প্রসঙ্গে দিতিপ্রিয়া সাফ জানিয়েছেন, বিশ্বাবসু তার পারিবারিক বন্ধু। এবং বিশ্বাবসু প্রেমিকা অর্কজাও ভীষণ কাজের রানিমার।

711

 যদিও বিশ্বাবসু এবং দিতিপ্রিয়া যে একে অপরের ভালবন্ধু তা তাদের সোশ্যাল মিডিয়াতেই স্পষ্ট ধরা পড়ে। দিতিপ্রিয়া আরও জানিয়েছেন, তিনি ভবিষ্যতে সম্পর্কে যাবেন এবং চুটিয়ে প্রেমও করবেন।

811


দিতিপ্রিয়া আরও জানিয়েছেন, প্রেম করলে কখনওই নিজের স্পেশ্যাল মানুষকে সোশ্যাল মিডিয়ায় আনবেন না। প্রেম করলে তাকে লুকিয়েই রাখব।

911

আপাতত লং ড্রাইভে যাওয়ার পরিকল্পনা সেরে  নিয়েছেন  দিতিপ্রিয়া। বন্ধু-বান্ধব এবং পরিবারের সঙ্গেই সেই ট্রিপের প্ল্যানও হয়ে গেছে অভিনেত্রীর, তবে কোথায় যাবেন তা খোলসা করেননি পর্দার রানিমা।

1011


দীর্ঘ ৪ বছরের যাত্রা শেষ করেছেন দিতিপ্রিয়া রায়। ছোটপর্দা নয়, এবার চলচ্চিত্রে আত্মপ্রকাশ করতে চলেছেন দিতিপ্রিয়া রায়।

1111

'অভিযাত্রিক' দিয়েই বড় পর্দায় হাতেখড়ি দিতিপ্রিয়ার। অন্যদিকে বেশ কিছু ছবির কাজও রয়েছে দিতিপ্রিয়ার হাতে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos