বক্ষের খাঁজে জ্বলছে আগুন,হট অবতারে মনোক্রমে উষ্ণতার পারদ চড়ালেন মুনমুন কন্যা রিয়া

মহানায়িকা তথা দিদা সুচিত্রা সেনের মতোন অভিনয়ে জনপ্রিয়তা না পেলেও পোশাকের ব্যাপারে  বরাবরই সাহসী মুনমুন কন্যা রিয়া। বয়স ৪০-এর কোটায় হলেও লাস্যময়ীকে দেখলে তা  বোঝা দায়। শরীরী আবেদনে সোশ্যাল মিডিয়ায় ফ্যানবেস ধরে রেখেছেন বাংলা চলচ্চিত্রের মহানায়িকা সুচিত্রা সেনের নাতনি রিয়া সেন। সোশ্যাল মিডিয়াতেও তিনি বেশ অ্যাক্টিভ। মাঝেমধ্যেই সাহসী পোশাকের জন্য লাইমলাইটের শিরোনামে চলে আসেন তিনি। ফের মনোক্রমে বোল্ড ছবি শেয়ার করে রাতের ঘুম কেড়ে নিয়েছেন মুনমুন কন্যা রিয়া সেন।

Riya Das | Published : Sep 29, 2021 4:36 AM IST

19
বক্ষের খাঁজে জ্বলছে আগুন,হট অবতারে মনোক্রমে উষ্ণতার পারদ চড়ালেন মুনমুন কন্যা রিয়া

মুনমুন সেনের ছোট কন্যা সর্বদাই লাইমলাইটে থাকতে ভালবাসেন। ফের বোল্ড ছবি শেয়ার করে রাতের ঘুম কেড়ে নিয়েছেন মুনমুন কন্যা রিয়া সেন (Riya Sen)।

29

সোশ্যাল মিডিয়াতেও তিনি বেশ অ্যাক্টিভ  মুনমুন কন্যা। মাঝেমধ্যেই সাহসী পোশাকের জন্য লাইমলাইটের শিরোনামে চলে আসেন তিনি।

39

সদ্যই ৪০-এ পা দিয়েছেন মুনমুন কন্যা রিয়া সেন। হট অ্যান্ড সেক্সি ফিগারে নিউকামারদেরও টেক্কা দিতেও প্রস্তুত রিয়া। সিনেমাতে খুব একটা দেখা না গেলেও তার গতিবিধি সবসময়েই নেটিজেনদের নজরে থাকে।
 

49

শরীরী আবেদনে সোশ্যাল মিডিয়ায় ফ্যানবেস ধরে রেখেছেন বাংলা চলচ্চিত্রের মহানায়িকা সুচিত্রা সেনের নাতনি রিয়া সেন।  মহানায়িকা তথা দিদা সুচিত্রা সেনের মতোন অভিনয়ে জনপ্রিয়তা না পেলেও পোশাকের ব্যাপারে  বরাবরই সাহসী মুনমুন কন্যা রিয়া।

59

স্টাইল স্টেটমেন্ট থেকে শরীরী আবেদন সর্বদাই মাতোয়ারা ভক্তরা। সোশ্যাল মিডিয়ায় ফের সেক্সি লুকে ভাইরাল হয়েছেন রিয়া সেন।

69

একের পর এক ছবিতে শরীরী উষ্ণতায় ঘুম উড়িয়েছেন পুরুষদের। সম্প্রতি বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে  রীতিমতো ঝড় তুলেছেন রিয়া । সাদা কালো মনোক্রমে রিয়ার শরীরী উষ্ণতায় কাত ভক্তরা।

79

ডাব্বু রত্নানির ফোটোশ্যুটে ছবিতে নিজেকে উজার করে দিয়েছেন রিয়া। নগ্ন শরীর, চুল দিয়ে ঢাকা স্তনযুগল। বক্ষযুগল সামলে হাইভোল্টেজে শিহরণ মুনমুন কন্যা রিয়ার।

89

 ১৯৯১ সালে শিশু শিল্পী দিয়ে অভিনয় জীবন শুরু করেছিলেন অভিনেত্রী। তারপর বাংলা, হিন্দি, ওড়িয়া, তেলেগু, মালালায়ম, এমনকী ইংরেজী সিনেমাতেও দেখা গেছে অভিনেত্রীকে।

99

অভিনয় দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন রিয়া। সেই অভিনয় নিয়ে দর্শকমনে ছাপ না রাখতে পারলেও ফটোশ্যুটে নজর কেড়েছেন নেটিজেনদের । ইতিমধ্যে ফলোয়ার সংখ্যাও তার প্রচুর। সোশ্যাল মিডিয়ায় তার ফলোয়ার সংখ্যা ১০ লক্ষেরও বেশি। রাতারাতি নেটদুনিয়ার হট সেনসেশন হয়েছেন রিয়া।

Share this Photo Gallery
click me!
Recommended Photos