নুসরত এখন অতীত, কি করছেন একাকী নিখিল? কেমন আছেন তিনি?

২০২১ এ অভিনেত্রী নুসরত জাহানের সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয় নিখিল জৈন-এর। নুসরাতের সঙ্গে ডিভোর্সের পর একাকী রয়েছেন নিখিল, নুসরত এখন অতীত তবে এখন কি করছেন নিখিল? কিভাবে সময় কাটছে তাঁর? চলুন দেখে নি।

Abhinandita Deb | Published : Jul 26, 2022 10:32 AM IST

16
নুসরত এখন অতীত, কি করছেন একাকী নিখিল? কেমন আছেন তিনি?

২০২১ এ অভিনেত্রী নুসরত জাহানের সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয় নিখিল জৈন-এর। এখন কি করছেন তিনি? কেমন আছেন? সোশ্যাল মিডিয়া বেশ সক্রিয় নিখিল, তাঁর পোস্ট গুলি দেখলে বোঝা যায় দেশে ও বিদেশের বিভিন্ন জায়গায় ঘুরে ঘুরে দারুন সময় উপভোগ করছেন তিনি। সম্প্রতি একটি ছবি শেয়ার করেছেন নিখিল যেখানে তিনি একটি কুর্তা ও সানগ্লাস পড়েছেন, ছবিটি তুলেছেন গোয়ার ওয়েস্টিন হোটেলে। বোঝাই যাচ্ছে গোয়া বেড়াতে গিয়েছিলেন তিনি।

26

আরেকটি ছবিতে দেখা যাচ্ছে বুদাপেস্টের হাঙ্গেরিতে ঘুরতে গিয়েছেন তিনি, হাঙ্গেরির রাস্তায় একটি সাদা টি শার্ট ও প্যাস্টেল গ্রীন রঙের শর্টস পড়েছেন, খুব ইন্টারেস্টিং একটা ক্যাপশন দিয়েছেন তিনি, 'ইউ আর নেভার অ্যলন, ইউ হ্যাভ গট ইওর সোল, হ্যাভ নট ইউ?'এইক ক্যাপশনের মধ্যে দিয়ে কি কিছু ইঙ্গিত দিতে চাইছেন তিনি যে তিনি সঙ্গিবিহীন একাই দিব্যি আছেন!
 

36

মাদ্রিদ স্পেন থেকে একটি সেলফি পোস্ট করেছেন তিনি। ব্ল্যাক টি শার্ট, ব্রাউন সানগ্লাসে দারুন হ্যান্ডসাম দেখাচ্ছে তাঁকে। ২০২১ এ অভিনেত্রী নুসরত জাহানের সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয় নিখিল জৈন-এর। তারপর নিখিলের জীবনে কেউ এসেছে বলে শোনা যায়নি।তিনি সঙ্গিবিহীন একাই দিব্যি আছেন!
 

46

আরেকটি ছবি পোস্ট করেছেন তিনি লন্ডনে,ব্যাকগ্রাউন্ডে লন্ডনের টাওয়ার ব্রিজ ও টেমস নদী, ক্যাপশন দিয়েছেন, 'মাই লাইফ মাই রুলস।' একটি সাদা রঙের ফুল স্লিভ, ব্লু ডেনিম চোখে ব্ল্যাক এভিয়েটর সানগ্লাসে দিব্যি দেখাচ্ছে তাঁকে।নিখিলের সোশ্যাল মিডিয়া পোস্ট গুলিও দেখে মনে হচ্ছে যে তিনিও এই বিচ্ছেদের রেশ কাটিয়ে উঠে নিজের সঙ্গে, বন্ধুবান্ধবদের সঙ্গে দারুন সময় কাটাচ্ছেন এবং ভালো আছেন।

56

নিখিল কিন্তু খুব ফিটনেস প্রেমী তা তাঁর ইনস্টাগ্রামে বেশ কয়েকটি ছবি ও ভিডিও দেখলেই বোঝা যায়, নিয়মিত ওয়ার্কআউট করেন তিনি, জিমে যেতে ভোলেননা। জিম থেকে প্রায়ই ছবি ও ভিডিও পোস্ট করেন তিনি। নুসরাতের সঙ্গে বিয়ের কয়েক মাস পর থেকেই তাঁরা দুজনে আলাদা থাকছিলেন তখন থেকেই শুরু হয়েছিল জল্পনা, তবে কি তাঁদের মধ্যে কোনো অশান্তি চলছে এরপরেই তাঁদের মধ্যে বিচ্ছেদের খবর প্রকাশ্যে আসে,

66

নুসরাতের সঙ্গে বিয়ের কয়েক মাস পর থেকেই তাঁরা দুজনে আলাদা থাকছিলেন তখন থেকেই শুরু হয়েছিল জল্পনা, তবে কি তাঁদের মধ্যে কোনো অশান্তি চলছে এরপরেই তাঁদের মধ্যে বিচ্ছেদের খবর প্রকাশ্যে আসে, যদিও তখন অফিশিয়ালি ডিভোর্স হয়নি, এরপরেও তাঁদের বিয়ে ই বিচ্ছেদ নিয়ে নানা রকম খবর প্রকাশ্যে আসে, তারপর ফাইনালি বিচ্ছেদ, তবে সবকিছু কাটিয়ে উঠে নুসরত ও তাঁর নতুন জীবনে খুবই সুখী এবং নিখিলের সোশ্যাল মিডিয়া পোস্ট গুলিও দেখে মনে হচ্ছে যে তিনিও এই বিচ্ছেদের রেশ কাটিয়ে উঠে নিজের সঙ্গে, বন্ধুবান্ধবদের সঙ্গে দারুন সময় কাটাচ্ছেন এবং ভালো আছেন।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos