নুসরত এখন অতীত, শ্রাবন্তীকে নিয়েই কি নতুন পথচলা শুরু করলেন নিখিল, জল্পনা তুঙ্গে

অভিশপ্ত ২০২০ শেষ হতে না হতেই ২০২১ -এ ঘর ভাঙার গুঞ্জনে শোরগোল টলিপাড়ায়। সাংসদ অভিনেত্রী নুসরত জাহানকে নিয়ে জল্পনা বাড়ছে। নিখিলকে ভুলে যশের প্রেমেই মজেছেন নুসরত, তেমনটাই মন্তব্য নেটিজেনদের।ইনস্টাগ্রামে একে অপরকে আনফলো করেছেন নুসরত-নিখিল।  তবুও জীবন থেমে নেই, এমনকী থেমে নেই কাজও। শো মাস্ট গো অন -এই মন্ত্রেই এগিয়ে চলেছেন নুসরত-নিখিল। নুসরত এখন অতীত, নতুন পথচলায় সঙ্গী শ্রাবন্তী চ্যাটার্জি। তবে কি নুসরতের ঘনিষ্ঠ বান্ধবীকে নিয়ে পথচলা শুরু করলেন নিখিল। ক্রমশ ঘনীভূত হচ্ছে রহস্য।
 

Riya Das | Published : Feb 8, 2021 4:24 AM IST / Updated: Feb 08 2021, 09:58 AM IST

112
নুসরত এখন অতীত, শ্রাবন্তীকে নিয়েই কি নতুন পথচলা শুরু করলেন নিখিল, জল্পনা তুঙ্গে

তবে কি সত্যিই বিয়ে ভাঙছে সাংসদ অভিনেত্রীর। এই প্রশ্নেই উত্তাল টলিপাড়া। যশের সঙ্গে প্রেম, থেকে নিখিলের সঙ্গে বিবাহবিচ্ছেদ ভোটের আগেই নুসরতের জীবনে যেন আধার ঘনিয়ে এসেছে। এরই মধ্যে বড় চমক দিলেন নিখিল জৈন।
 

212


ইতিমধ্যেই ইনস্টাগ্রামে একে অপরকে আনফলো করেছেন নুসরত-নিখিল।  তবুও জীবন থেমে নেই, এমনকী থেমে নেই কাজও। শো মাস্ট গো অন -এই মন্ত্রেই এগিয়ে চলেছেন নুসরত-নিখিল। 

312


নুসরত এখন অতীত, নিখিলের  নতুন পথচলায় সঙ্গী শ্রাবন্তী চ্যাটার্জি। তবে কি নুসরতের ঘনিষ্ঠ বান্ধবীকে নিয়ে পথচলা শুরু করলেন নিখিল।  ক্রমশ ঘনীভূত হচ্ছে রহস্য।

412

নিখিল জৈনর ক্লোথিং লাইন রঙ্গোলি ইন্ডিয়া গত বছর জানুয়ারি মাসেই  নুসরত জাহানের পোশাকের কালেকশন ইউভ লঞ্চ করেছিলেন।  নুসরতের ভাবনাতেই রঙ্গোলি ইন্ডিয়ার নতুন উদ্যোগ  লঞ্চ করেছিল নিখিল। ইউভকে নিজের সন্তান বলেই দাবি করতেন নুসরত।

512

বছর ঘুরতে না ঘুরতেই পাল্টে গিয়েছে হিসেব-নিকেশ। গত শনিবারই ইউভ-এর এক বছর পূর্তি উপলক্ষ্যে ফ্যাশন শো-এর আয়োজন করেছিল নিখিল জৈন।  

612

সেখানে নুসরতের ঘনিষ্ঠ সকলে হাজির থাকলেও নুসরতের উপস্থিতি চোখে পড়েনি। ব়্যাম্পে মডেলদের ছবি শেয়ার করে নিখিল লিখেছেন, 'নতুন পথচলা'। তারপর থেকেই জল্পনা বাড়ছে।
 

712


'ইউভ'-এর সেলিব্রেশনে চোখে পড়েছে নুসরতের স্টাইলিস্ট স্যান্ডির। এছাড়াও উপস্থিত ছিলেন নায়িকার বেস্ট ফ্রেন্ড স্বরাজ পারেখ ও তার স্ত্রী শিবানি। নিখিলের ইনস্টাগ্রামেই সকলকে দেখা গেছে।

812

সাদা শার্ট, বাদামি ব্লেজারে গর্জিয়াস নিখিল নজর কেড়েছে নেটিজেনদের।

912

ব্র্যান্ড অ্যাম্বাসাডর নুসরতকে কোনও পোস্টেই উল্লেখ পর্যন্ত করেননি নিখিল।

1012

এমনকী কোনও প্রমোশনাল পোস্টেও ট্যাগ করা হয়নি নুসরতকে।

1112

এতক্ষণ সব ঠিক থাকলেও শেষে চমক দিয়েছেন অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। ইউভ ইন্ডিয়ার সবুজ শাড়িতে লাস্যময়ী শ্রাবন্তীকে দেখে চমকে গিয়েছেন নেটিজেনরা। অভিনেত্রী নিজেও নিজের ইনস্টা স্টোরিতে এই পোস্ট শেয়ার করেছেন।
 

1212


সাংসদ অভিনেত্রী নুসরত  জাহান এবং টলি অভিনেতা যশ দাসগুপ্তকে নিয়ে উত্তাল নেটিজেনরা। ঘনিষ্ঠতা থেকে  ছবি পোস্ট সবেতেই যেন শিরোনামে রয়েছেন টলিউডের এই পাওয়ার কাপল। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos