ক্লাস নাইনে প্রথম প্রেমে আঘাত, বডি শেমিং নিয়ে মধুমিতার সঙ্গে খোলামেলা আলোচনায় অপরাজিতা

অপরাজিতা আঢ্যর সঙ্গে মধুমিতার সম্পর্কের সমীকরণই এখন ভিন্ন স্বাদের। এক কথায় বলতে গেলে এই মা-মেয়ের সম্পর্ক বেশ খানিকটা চিনির মত। আর সেই স্বাদ নিয়েই বছর শেষে পর্দায় এসছে এই জুটি। 

Jayita Chandra | Published : Dec 16, 2020 6:00 AM IST

18
ক্লাস নাইনে প্রথম প্রেমে আঘাত, বডি শেমিং নিয়ে মধুমিতার সঙ্গে খোলামেলা আলোচনায় অপরাজিতা

আগামী ছবি চিনিতে জুটি বাঁধতে চলেছেন অপরাজিতা আঢ্য ও মধুমিতা সরকার। এই দুইয়ের খুনসুতির সম্পর্কেই এবার মজবে আপামড় বাঙালি। 

28

আর ঠিক তারই আগে ছবির প্রচারে এসে সঙ্গীত বাংলা খোলামেলা আলোচনায় মাতলেন দুই সেলেব। ব্যক্তিগত সম্পর্ক নিয়ে মুখ খুললেন অপরাজিতা। 
 

38

মজার ছলে শুরু হওয়া গল্পের ভাঁজেই লুকিয়ে ছিল এক বড় বার্তা। ছোটবেলায় নিজের প্রথম প্রেমের বিচ্ছেদ নিয়ে কথা বলতে শুরু করেন অপরাজিতা। 

48

তখন তিনি ক্লাস নাইনে পড়েন। ভালো লেগে যায় পাড়ার মোড়ে দাঁড়িয়ে থাকা একটি ছেলেকে। কয়েকদিনের মধ্যেই তিনি সাফ জানিয়ে দেন অপরাজিতাকে সাফ না। 

58

এখানেই শেষ নয়, পাশাপাশি তিনি আরও জানান, যে অপরাজিতা নাকি  ভালোভাবে সাজতে জানেন না। তাঁকে দেখতে বাজে। 

68

এরপর থেকেই নিজের মন পাল্টে ফেলেন তিনি। মধুমিতাকে জানান, তখন থেকেই ঠিক করেছিলেন নিজের পরিচয় বাঁচবেন তিনি। 

78

মধুমিতাও তাঁর সঙ্গে সায় দিয়ে জানান, সোশ্যাল মিডিয়ায় বডি শেমিং নিয়ে অনেক কথাই নয়। তিনিও নিজে এমন অনেক মন্তব্যই ফেস করেছেন। 

88

আর শেষে সকল দর্শকদের জানাতে ভোলেন না দুই তারকাই চিনি দেখার কথা। চিনি ছবিতে পরতে পরতে লুকিয়ে থাকা এক মা-মেয়ের গল্পতেই বোনা হয়েছে এক অদ্ভুত সম্পর্কের কথা, যা একবার দেখার পর আবারও দেখতে হবে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos