শুটিং সেটেই স্ত্রীর হাতে আইবুড়োভাত খেলেন 'কৃষ্ণকলি'র নিখিল, 'Bong Crush' কে ঘিরে উত্তেজনা তুঙ্গে

কাউন্টডাউন শুরু হয়ে গিয়েছে। আর মাত্র বাকি কয়েকটা দিন। তারপরই  জমকালো বিবাহ আসর বসতে চলেছে টলিপাড়ায়।  টলিমহলের অন্দরে কান পাতলেই বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছে।  চলতি বছরেই বহু প্রতীক্ষিত বিয়ের আসর বসতে চলেছে খুব শীঘ্রই।  টলিপাড়ার জনপ্রিয় কাপল নীল ও তৃণার চারহাত একহাত হতে চলেছে। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে বিয়ের তোড়জোড়। শুটিং সেটেই নিজের স্ত্রী-এর হাতেই প্রথম আইবুড়ো ভাত খেলেন সকলের প্রিয় কৃষ্ণকলির নিখিল। স্টুডিওতেই আইবুড়োভাত পর্বের আয়োজন করা হয়েছিল। রইল সেই ঝলক। 

Riya Das | Published : Jan 6, 2021 12:03 PM IST / Updated: Jan 06 2021, 05:40 PM IST

19
শুটিং সেটেই স্ত্রীর হাতে আইবুড়োভাত খেলেন 'কৃষ্ণকলি'র নিখিল, 'Bong Crush' কে ঘিরে উত্তেজনা তুঙ্গে
বহু প্রতীক্ষিত বিয়ের আসর বসতে চলেছে খুব শীঘ্রই। টলিপাড়ার জনপ্রিয় কাপল নীল ও তৃণার চারহাত একহাত হতে চলেছে।
29
আইবুড়োভাত খাওয়াও শুরু করে দিয়েছেন ব্রাইড টু বি তৃণা । মামার বাড়িতে আয়োজিত আইবুড়োভাতের ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন তৃণা। যা দুরন্ত গতিতে নেটিজেনদের নজর কেড়েছে।
39
এবার শুটিং সেটেই স্ত্রী শ্যামারর হাতেই প্রথম আইবুড়ো ভাত খেলেন সকলের প্রিয় কৃষ্ণকলির নিখিল। স্টুডিওতেই আইবুড়োভাত পর্বের আয়োজন করা হয়েছিল।
49
আইবুড়োভাত অনুষ্ঠানে ছিল এলাহি আয়োজন। ভাত, ডাল আলু ভাজা, সুক্তো, মাছ , মিষ্টি, দই, সবই ছিল মেন্যুতে। নিখিলের নতুন জীবনের জন্য অনেক শুভেচ্ছা ও শুভকামনা জানিয়েছেন অনস্ক্রিন স্ত্রী শ্যামা সহ কলাকুশলীরা।
59
বং ক্রাশের বিয়ে নিয়ে উত্তেজনা তুঙ্গে। মাঝখানে মধ্যমণিকে ঘিরে চারিপাশে দাঁড়িয়ে কলাকুশলীরা। এরই মধ্যে হাত তুলে পোজ দিলেন নীল।
69
পেস্তা রঙের পাঞ্জাবী পরে জামাই বেশেই নজর কেড়েছেন সকলের প্রিয় নিখিল। নিজেই সোশ্যাল মিডিয়ায় সেই আইবুড়োভাত অনুষ্ঠানের ছবি শেয়ার করেছেন।
79
ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে বিয়ের শপিং। কয়েক মাসের মধ্যেই বদলে যাবে নীল-তৃণার ব্যাচেলর জীবন। আর নতুন জীবনে পা দেওয়ার আগে ব্যাচেলর জীবনটা পুরোপুরি উপভোগ করতে চান বর -কনে দুজনেই।
89
ইতিমধ্যেই বন্ধুদের নিয়ে ব্যাচেলরেট পার্টিতে চুটিয়ে মজা করেছেন নীল। তৃণাও কম কীসে।
99
মিসেস তৃণা সাহা হওয়ার আগে গার্লস গ্যাং-এর সঙ্গে ব্যাচেলরেট পার্টিতে মত্ত ছিলেন ব্রাইড টু বি। সম্প্রতি সেই ছবিও নিজের ইনস্টা-তে শেয়ার করেছিলেন তৃণা সাহা।
Share this Photo Gallery
click me!
Recommended Photos