পিঠ খোলা অন্তর্বাসে চুঁইয়ে পড়ছে উষ্ণতা, কোমরের খাঁজের ট্যাটুতে 'হটনেস অ্যালার্ট' বঙ্গতনয়ার

অনিন্দিতা বোস, টেলি সিরিয়ালের জনপ্রিয় মুখ।  টেলিভিশনের দর্শকদের কাছেও তিনি খুব জনপ্রিয়। ইতিমধ্যেই বেশ কয়েকটি সিরিয়ালে অভিনয় করে তিনি দর্শকদের মন জিতে নিয়েছেন। করোনা  লকডাউনের একঘেয়েমি কাটাতে সকলেরই প্রাণ ওষ্ঠাগত। নিউ নর্মালে আনলক পর্ব হতেই সকলেই স্বস্তির নিঃশ্বাস নিতে কাছে দূরে পাড়ি জমাচ্ছেন, সেই তালিকায় রয়েছেন টেলি সিরিয়ালের বিখ্যাত অভিনেত্রী অনিন্দিতা বোস। বয়ফ্রেন্ড নয় বরং গার্লস গ্যাং-এর সঙ্গে সমুদ্রে ডানা মেলে চিল করছেন অভিনেত্রী, প্রতিটি ছবিতেই উপচে পড়ছে ভরা যৌবন,একঝলকে দেখে নিন নজরকাড়া ছবিগুলি।

Riya Das | Published : Nov 4, 2020 4:17 AM IST

110
পিঠ খোলা অন্তর্বাসে চুঁইয়ে পড়ছে উষ্ণতা, কোমরের খাঁজের ট্যাটুতে 'হটনেস অ্যালার্ট' বঙ্গতনয়ার

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে ছবি দিয়ে লাইমলাইটে এসেছেন অভিনেত্রীল অনিন্দিতা বসু । যা নিয়েই আপাতত উত্তাল সোশ্যাল মিডিয়া। 

210


সোশ্যাল মিডিয়ার  পোস্ট করা ছবিতে রীতিমতো ঝড় তুলেছেন অভিনেত্রী। উন্মুক্ত পিঠে  খোলামেলা অন্তর্বাসে যৌবন যেন উপচে পড়ছে।

310

কোমরের ভাঁজে উঁকি মারছে ট্যাটু , যা দেখেই সোশ্যাল মিডিয়ায় হৈচৈ পড়ে গিয়েছে। ট্যাটুর ছবি পোস্ট করার কারণেই সমালোচনার মুখে পড়েছেন অভিনেত্রী।

410

বয়ফ্রেন্ড নয়, বরং গার্লস গ্যাংয়ের সঙ্গেই অজানার উদ্দেশ্যে পাড়ি জমিয়েছেন অভিনেত্রী।  তবে কোথায় গেছেন তা কাউকে খোলসা করেন জানাননি অভিনেত্রী।

510


সারি সারি তাল, নারকেল গাছ সমুদ্রের পারে বসেই রিফ্রেশমেন্ট করছেন অনিন্দিতা। বিভিন্ন পোজে ছবি শেয়ার করে লাইমলাইটে এসেছেন বঙ্গতনয়া।

610


 সিরিয়াল, সিনেমা, ওয়েব সিরিজ সব কিছুতেই জনপ্রিয় অনিন্দিতা। বাংলা ধারাবাহিক বউ কথা কও দিয়েই তার কেরিয়ার শুরু হয়েছিল। 
 

710

তারপরই জি বাংলা অরিজিনালসে গুটি মল্লার সিরিজে দারুণ জনপ্রিয়তা লাভ করেন অভিনেত্রী। সেখানেই অনস্ক্রিন হিরো সৌরভ দাসের সঙ্গে বর্তমানে রিলেশনে আছেন অনিন্দিতা।

810


তবে সৌরভই প্রথম নয়, এর আগেও উত্তম কুমারের নাতি গৌরব চট্টোপাধ্যায়  ও পরিচালক অভিমন্যুর সঙ্গে গাটছড়া বেঁধেছিলেন অভিনেত্রী। যদিও কোনও বিয়েই টেকেনি অভিনেত্রীর। 

910

দুবার বিয়ে ও দুবার ডিভোর্স। ব্যক্তিগত জীবনে কম ঝড়ঝাপটা যায়নি অনিন্দিতার উপর। ২০১৭ সাল থেকে অভিনেতা সৌরভ দাসের সঙ্গে লিভ-ইনে রয়েছেন অভিনেত্রী।
 

1010


লড়াই থামিয়ে না গিয়ে সকলের সামনে প্রকাশ্যেই চুটিয়ে প্রেম করছেন অনিন্দিতা -সৌরভ। তবে এখনই ছাদনাতলায় যেতে রাজি নন অভিনেত্রী।

Share this Photo Gallery
click me!
Recommended Photos