অনাবৃত উরুতে যেন আগুন জ্বলছে, সাগরপাড়ে হটনেস অ্যালার্ট 'সেক্সবম্ব' কৌশানির

ব্যস্ত একঘেয়েমি রুটিন ছেড়ে কয়েকদিনের  বিরতি। তা যেন একেবারে চেটেপুটে উপভোগ করছেন কৌশানি মুখোপাধ্যায়। লাইট-ক্যামেরা-অ্যাকশন ছেড়ে অনেকটাই দূরে রয়েছেন টলি অভিনেত্রী কৌশানি মুখোপাধ্যায়। একরাশ তাজা অক্সিজেন নিতেই বেড়িয়ে পড়েছেন অভিনেত্রী। বলি থেকে টলি সকলেরই পছন্দের ডেস্টিনেশন মলদ্বীপ। সময় পেলেই যেন প্রিয়জনের সঙ্গে একান্তে সময় কাটাতে পাড়ি দেন মলদ্বীপে।  বর্তমানে জলের মধ্যে বিলাসবহুল রিসর্টই তার ঠিকানা। অনন্ত নীল জলরাশির মাঝখানে একাধিক পোজে ছবি  শেয়ার করেছেন কৌশানি, যা মুহূর্তে ভাইরাল। ফ্ল্যাট অ্যাবস টোনড ফিগারে নায়িকাক দেখে চোখ সরাতে পারছেন না ভক্তরা।

Riya Das | Published : May 25, 2022 7:37 AM IST

111
অনাবৃত উরুতে যেন আগুন জ্বলছে, সাগরপাড়ে হটনেস অ্যালার্ট 'সেক্সবম্ব' কৌশানির

বলি থেকে টলি সকলেরই পছন্দের ডেস্টিনেশন মলদ্বীপ। সময় পেলেই যেন প্রিয়জনের সঙ্গে একান্তে সময় কাটাতে পাড়ি দেন মলদ্বীপে। মলদ্বীপের নীল জলে শরীর ভিজিয়ে নেন প্রত্যেকেই। সেই তালিকায় রয়েছেন টলিপাড়ার অন্যতম জনপ্রিয় নায়িকা কৌশানি মুখোপাধ্যায়।
 

211

লাইট-ক্যামেরা-অ্যাকশন ছেড়ে অনেকটাই দূরে রয়েছেন টলি অভিনেত্রী কৌশানি মুখোপাধ্যায়। একরাশ তাজা অক্সিজেন নিতেই বেড়িয়ে পড়েছেন অভিনেত্রী। এই মুহূর্তে মলদ্বীপে ছুটি কাটাচ্ছেন টলি নায়িকা। অভিনেত্রীর ইনস্টাগ্রামে ঢু মারলেই আপনি একবার গোটা মলদ্বীপ ঘুরে আসতে পারবেন।
 

311


সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নানা মুহূর্তের ছবি ও ভিডিও ক্যামেরাবন্দি করে তা ভক্তদের সঙ্গে শেয়ার করছেন কৌশানি। যা দেখে রাতের ঘুম উড়েছে ভক্তদের। চারাদিকে শুধু নীল জলরাশি। তার মাঝেই যেন জলপরী হয়ে নানা পোজে ভক্তদের ঘুম কেড়ে নিয়েছেন কৌশানি।

411

পার্পল রঙের মনোকিনি পরে সুইমিংপুলে উষ্ণতা ছড়িয়েছেন কৌশানি। নিতম্বের একাংশই উন্মুক্ত, খোলা পিঠ, সেক্সি চাবুক ফিগারে নেটদুনিয়ায় আগুন জ্বালিয়েছেন কৌশানি। ঝড়ের গতিতে ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

511

ব্যস্ত একঘেয়েমি রুটিন ছেড়ে কয়েকদিনের এই বিরতি একেবারে চেটেপুটে উপভোগ করছেন কৌশানি। ভক্তদের ধরে রাখতেই নিয়মিত সমস্ত আপডেট শেয়ার করছেন কৌশানি। আর তা বেশ তাড়িয়ে উপভোগ করছেন নায়িকা। মুহূর্তের মধ্যে যেন ঝড় উঠেছে নেটপাড়ায়।

611

বর্তমানে জলের মধ্যে বিলাসবহুল রিসর্টই তার ঠিকানা। নীল জলের মাঝখানে বিলাসবহুল রিসর্টের সামনে দাড়িয়ে  একাধিক ছবি দিয়েছেন কৌশানি মুখোপাধ্যায়। হলুদ রঙের পোশাক পরে খোলা চুলে, চোখে রোদচশমা পরেই নজর কেড়েছেন কৌশানি। কৌশানির প্রতিটি ছবিতে লাইক ও কমেন্টের বন্যা আকাশছোঁয়া। 

711

  সেক্সি পোজে রাতের ঘুম কেড়ে নিয়েছেন কৌশানি। প্রতিটি ছবিতেই অভিনেত্রীর যৌবন যেন ঠিকরে বেরোচ্ছে। তবে এই মলদ্বীপ ট্রিপে অভিনেত্রীর চর্চিত প্রেমিক বনি সেনগুপ্তকে দেখা যায়নি। তবে কি সোলো ট্রিপেই মলদ্বীপে গেলেন কৌশানি, তা জানতেই মুখিয়ে রয়েছেন ভক্তরা।

811

 টলিপাড়ার বাঙালি অভিনেত্রী কৌশানি মুখোপাধ্যায়, ইতিমধ্যেই দর্শক মনে নিজের জায়গা পাঁকিয়ে নিয়েছেন। নিজের ইনস্টাগ্রামেই একের পর ছবিতেই তিনি নজরে রয়েছেন নেটিজেনদের। শরীরী হিল্লোল জাগানো আবেদনময়ীকে দেখতে সর্বদাই ভিড় জমছে সোশ্যাল মিডিয়ায়। প্রতিটি ছবিতেই যেন তার অ্যাটিটিউটে মুগ্ধ আট থেকে অষ্টাদশী। 

911

গতে বাধা ছক ভেঙে সেক্সি লুকে বঙ্গ ললনা সকলকে কাবু করেছেন। মুহূর্তের মধ্যে ছবিগুলি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। ছবিই শুধু নয়, ক্যাপশন দেখেই বোল্ড আউট নেটিজেনরা।  তার নির্মেদ চেহারার কোমরের ভাঁজে কাত নেটিজেনরা। লাইক ও কমেন্টের সংখ্যাও বাড়ছে পাল্লা দিয়েছে। 
 

1011


টলিউডের অন্যতম বহুল চর্চিত জুটি বনি সেনগুপ্ত এবং কৌশানি মুখোপাধ্যায় দীর্ঘদিন ধরেই একে অপরের সঙ্গে সম্পর্কে রয়েছেন। লুকোছাপা, রাখঢাক এসব মোটেই পছন্দ নয় বরং খুল্লামখুল্লা প্রেমেই মজেছেন বনি ও কৌশানি।  নিজেদের প্রেমের কথা কোনওদিনই গোপন রাখেননি এই টলি কাপল। 
 

1111

কিছুদিন আগেই তাদের বিচ্ছেদের খবর ছড়িয়ে পড়েছিল। দাবানলের মতো তাদের বিচ্ছেদের খবর ছড়িয়ে পড়তেই প্রথমসারির সংবাদমাধ্যমে মুখ খুলেছিলেন কৌশানি। তিনি সাফ জানিয়ে দিয়েছিলেন ব্রেক আপ হলে নিজেই জানিয়ে দেবেন। আপতত তেমন কিছু নয়। তবে দুজনের মধ্যে যে মনোমালিন্য চলছে সেকথা স্বীকার করে নিয়েছিলেন কৌশানি। আপাতত তাদের মধ্যে সবকিছু ঠিকঠাক আছে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos