চরম ঘনিষ্ঠ আলিঙ্গনে মত্ত শ্রাবন্তী পুত্র, প্রেমিকাকে জড়িয়ে আদুরে অন্তরঙ্গ ছবি দুরন্ত গতিতে ভাইরাল

২০২১ এর শুরুতেই নিজের প্রেমের কথা স্বীকার করেছেন শ্রাবন্তী পুত্র অভিমন্যু চট্টোপাধ্যায়। খবর প্রকাশ্যে আসার পর থেকেই তোলপাড় সোশ্যাল মিডিয়া। দীর্ঘ ৩ বছর ধরে চুপিসারে প্রেম করছেন শ্রাবন্তীর ছেলে অভিমন্যু। মা শ্রাবন্তীর তৃতীয় বিয়ে ভাঙনের খবরে যখন উত্তাল সোশ্যাল মিডিয়া তখনই নিজের সম্পর্কের কথা প্রকাশ্যে আনেন অভিমন্যু। তারপর থেকেই পেজে থ্রি-র পাতা সরগরম করছে তাদের অন্তরঙ্গ ছবিতে। রাজস্থানে প্রেমিকার সঙ্গে চুটিয়ে প্রেম থেকে ঘনিষ্ঠ চুম্বনে নেটিজেনদের নজরে  অভিমন্যু-দামিনী। সম্প্রতি রাজকীয় ভঙ্গিমায় প্রেমিকাকে জড়িয়ে আদুরে ছবিতে ভাইরাল শ্রাবন্তী পুত্র অভিমন্যু।
 

Riya Das | Published : Jan 18, 2021 3:27 AM IST / Updated: Jan 18 2021, 09:01 AM IST

112
চরম ঘনিষ্ঠ আলিঙ্গনে মত্ত শ্রাবন্তী পুত্র, প্রেমিকাকে জড়িয়ে আদুরে  অন্তরঙ্গ ছবি দুরন্ত গতিতে ভাইরাল

নতুন বছরের শুরুতেই নিজের প্রেমের কথা স্বীকার করে নিয়েছেন শ্রাবন্তী পুত্র অভিমন্যু চট্টোপাধ্যায়। এবং সেই খবর প্রকাশ্যে আসার পর থেকেই তোলপাড় সোশ্যাল মিডিয়া।

212

২০২১ এর শুরুতেই ফের নেটিজেনদের নজরে শ্রাবন্তী চ্যাটার্জি। তবে এবার শুধু শ্রাবন্তী নয়, ছেলে অভিমন্যুও নেটিজেনদের নজরে রয়েছেন।

312


মা-ছেলেকে নিয়ে সবসময়েই সরগরম সোশ্যাল মিডিয়ার পাতা। টলি অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জির ব্যক্তিগত জীবন জানার জন্য সবসময়েই মুখিয়ে রয়েছে দর্শকরা। 

412

নিজেদের সম্পর্কের অফিসিয়ালি ঘোষণা করার পর  রাজস্থানে পাড়ি জমিয়েছেন লাভবার্ডস। আজমের শরিফ দর্শন করে একাধিক ছবিও পোস্ট করেছেন এই লাভবার্ডস।

512

সম্প্রতি রাজস্থান সফর থেকেই রাজকীয় ভঙ্গিমায় ভালবাসার বহিঃপ্রকাশের ছবি পোস্ট করে নেটদুনিয়া কাঁপাচ্ছে শ্রাবন্তীর ছেলে।

612

সম্প্রতি রাজস্থান সফর থেকেই রাজকীয় ভঙ্গিমায় ভালবাসার বহিঃপ্রকাশের ছবি পোস্ট করে নেটদুনিয়া কাঁপাচ্ছে শ্রাবন্তীর ছেলে।

712

প্রেমিকা দামিনীকে জড়িয়ে ধরে ঘনিষ্ঠ আলিঙ্গনে মত্ত ঝিনুক। ছবির ক্যাপশনে লেখা 'আমার রাজত্বের রানি'। দুরন্ত গতিতে ভাইরাল হয়েছে এই ছবি। নিজেদের অন্তরঙ্গ ছবি পোস্ট ছাড়াও একটি সোলো ছবিও পোস্ট করেছেন অভিমন্যু। যেখানে তাকে তলোয়ার হাতে দেখা গেছে।

812

নীল রঙের ডেনিম জিন্স, অফ শোল্ডার হালকা আকাশি রঙের টপে তার শরীরী জাদুতেই কাত নেটিজেনরা। এবং কালো লেদার জ্যাকেট ও ছাই রঙের জিন্স-এ দেখা মিলেছে অভিমন্যুর।

912


নেটদুনিয়ায় চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছেন শ্রাবন্তীর ছেলে অভিমন্যুর প্রেমিকা দামিনী ঘোষ। ছোট্ট ঝিনুক ৩ বছর ধরেই চুটিয়ে প্রেম করছেন এই  মডেলের সঙ্গে। তার শরীরী জাদুতেই কাত নেটিজেনরা।

1012

চুম্বন থেকে ঘনিষ্ঠতা নিয়ে বারেবারে শিরোনামে উঠে আসছেন শ্রাবন্তীর ছেলে। ছেলের সম্পর্ক নিয়েও একবারেই রক্ষণশীল নন মা শ্রাবন্তী।  অভিনেত্রী জানিয়েছেন, 'এই বয়সে তো এইরকম হবেই। প্রেমের বয়স প্রেম করছে তাতে আপত্তি করার কি রয়েছে'।

1112

 

ছোট্ট ঝিনুকের প্রেমিকার সঙ্গে মা শ্রাবন্তীরও যে সম্পর্ক ভাল তা ছবিতে স্পষ্ট। একফ্রেমের ভালবাসা মাখানো ছবিতে দেখা গিয়েছে হবু বউমা ও ছেলের সঙ্গে শ্রাবন্তীকে।

1212


লাস্যময়ী শ্রাবন্তীর মতোই সুন্দর তার হবু বউমা। সাইবারবাসী তেমনটাই বলছেন। তবে শরীরী সৌন্দর্যে বলি নায়িকাদেরও টেক্কা দিতে প্রস্তুত অভিমন্যুর প্রেমিকা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos