'বড় খবর আসছে', তৃতীয় ঘর ভাঙনের মুখে এ কী পোস্ট করলেন শ্রাবন্তীর ছেলে, জল্পনা তুঙ্গে

বিয়ে ভাঙতে চলেছে টলিপাড়ার প্রথমসারির অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের। টলিপাড়ার অন্দরে কান পাতলেই তেমনটাই শোনা যাচ্ছে। তবে সত্যি কি মিথ্যা তা এখনও জানা যায়নি। ইনস্টা- পোস্ট থেকে ছবি ডিলিট হওয়ার পর থেকেই জল্পনা ক্রমশ বাড়ছে। মায়ের তৃতীয় বিয়ে ভাঙার মুখেই ছেলের পোস্ট ঘিরে জোর গুঞ্জন দানা বেঁধেছে। কী এমন ফাঁস করলেন শ্রাবন্তীর ছেলে অভিমন্যু, জেনে নিন বিশদে।
 

Riya Das | Published : Nov 7, 2020 6:50 AM IST / Updated: Nov 07 2020, 12:22 PM IST

110
'বড় খবর আসছে',  তৃতীয় ঘর ভাঙনের মুখে এ কী পোস্ট করলেন শ্রাবন্তীর ছেলে, জল্পনা তুঙ্গে

টলিপাড়ার বাঙালি অভিনেত্রী শ্রাবন্তীকে দেখে এখন একটাই প্রশ্নটাই নেটিজেনরা করছেন। আর ক'টা বিয়ে করবেন তিনি।

210

একাধিক পুরুষ এসেছে অভিনেত্রীর জীবনে। পরিচালক রাজীব এর সঙ্গে ছোট বয়সেই বিয়ে করেছিলেন শ্রাবন্তী। তারপরই তাদের জীবনে আসে ঝিনুক। কিন্তু সেই বিয়ে বেশিদিন টেকেনি।

310


রাজীবের সঙ্গে বিবাহবিচ্ছেদের পর কিষানের সঙ্গে আইনত বিয়ে করলেও তাও টেকেনি শেষ পর্যন্ত ।

410

তারপরই শ্রাবন্তীর জীবনে আসে রোশন। এক বছর পার হয়ে যাওয়ার পরই বিতর্কের শুরু। যা নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে টলিপাড়ার অন্দরে।

510

সত্যিই কি রোশনের সঙ্গে আর থাকছেন না শ্রাবন্তী। এই বছর করবা চৌথের ছবিও যেন তাতে শিলমোহর দিয়েছে।

610

শ্রাবন্তী এবং রোশন দুজনেই সোশ্যাল মিডিয়া থেকে নিজেদের ছবি সরিয়ে নিয়েছেন আর এই জল্পনার মধ্যেই বোমা ফাঁটালেন শ্রাবন্তীর ছেলে ঝিনুক।

710

মা শ্রাবন্তী তৃতীয় বিয়ে ভাঙনের মুখে ছেলে ঝিনুক  সোশ্যাল মিডিয়ায় মায়ের সঙ্গে পুরোনো দিনের একটি ছবি শেয়ার করেছেন। যেখানে ক্যাপশনে লেখা রয়েছে, 'বড় কিছু আসতে চলেছে'।

810

শ্রাবন্তীর ছেলে এই পোস্ট মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কী খবর আসতে চলেছে তা জানতেই মুখিয়ে রয়েছেন ভক্তরা।

910


নিন্দুকদের কমেন্টে মুহূর্তে ভাইরাল হয়েছে শ্রাবন্তীর ছেলের এই পোস্ট। অনেকেই লিখেছেন তবে কি শ্রাবন্তী চতুর্থবার বিয়ে করতে চলেছেন।

1010


টলিপাড়ার প্রথমসারির মিষ্টি নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায় যেমন জনপ্রিয় সিনেমাপ্রেমীদের মধ্যে তার চেয়ে অধিক জনপ্রিয় সোশ্যাল মিডিয়ায়। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos