ছেলের সঙ্গে সোশ্যালে প্রথম ছবি পোস্ট শুভশ্রীর, জানালেন রাজ'পুত্র' র নাম

মা হলেন টলি অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। আজ সকালেই  রাজশ্রীর পরিবারে এল নতুন অতিথি।  চলতি মাসের অর্থাৎ সেপ্টেম্বর মাসের শেষের দিকেই ছিল সেই মাহেন্দ্রক্ষণ। অবশেষে এল খুশির দিন। সময় যেন আর কাটছিল না।  আর তো মাত্র একটা মাস।   অপেক্ষার প্রহর গুনেই দিন কাটাচ্ছিল বাঙালি অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। নতুন অতিথির জন্যই মাদার টু বি যেন প্রচন্ড উৎকন্ঠা। অবশেষে অপেক্ষার অবসান। মা হওয়ার কয়েকঘন্টা কাটতে না কাটতেই ছেলের সঙ্গে প্রথম ছবি পোস্ট করলেন মা শুভশ্রী। ছেলের ছবিই শুধুই নয়, ছেলের নামও খোলসা করে দিলেন মা নিজেই। কী নাম রাখলেন সদ্যোজাতর, জেনে নিন একনজরে।

Riya Das | Published : Sep 12, 2020 1:04 PM IST

19
ছেলের সঙ্গে সোশ্যালে প্রথম ছবি পোস্ট শুভশ্রীর, জানালেন রাজ'পুত্র' র নাম


মা হলেন টলি অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। আজ সকালেই  রাজশ্রীর পরিবারে এল নতুন অতিথি। 

29


আজ সকালেই কলকাতার এক বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী। শুভশ্রীর মা হওয়ার খবর প্রকাশ্যে আসা মাত্রই টলিউড খুশির হাওয়া বইছে। 

39


এদিকে চক্রবর্তী ও গঙ্গোপাধ্যায় পরিবারের সকলেই খুশি। বর্তমানে মা ও ছেলে দুজনেই সুস্থ রয়েছে বলে জানা গেছে। 
 

49

সূত্র থেকে জানা গেছে সন্তান জন্মের সময় সেখানে উপস্থিত ছিলেন রাজ চক্রবর্তী। রাজ ও শুভশ্রীর সন্তানের ওজন হয়েছে প্রায় ৩ কেজি।  

59

মা হওয়ার কয়েকঘন্টা কাটতে না কাটতেই ছেলের সঙ্গে প্রথম ছবি পোস্ট করলেন মা শুভশ্রী। মুহূর্তের মধ্যে ছবিটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

69


ছেলের ছবিই শুধুই নয়, ছেলের নামও খোলসা করে দিলেন মা নিজেই। রাজ-শুভশ্রীর ছেলের নাম যুবান চক্রবর্তী।

79

শুভশ্রী ছেলের সঙ্গে ছবি শেয়ার করে ক্য়াপশনে লিখেছেন। আমাদের পুত্রসন্তান হয়েছে। এবং যুবান সকলকে হ্যালো বলছে।

89

নতুন অতিথি আসার আগেই একের পর এক নয়া চমক নিয়ে হাজির হতেন রাজ-শুভশ্রী।মাঝে মধ্যেই নিজের ইনস্টা পোস্টে বেবিবাম্প নিয়েও বিভিন্ন ছবিও শেয়ার করেছেন সেক্সি মাম্মা।  তবে তিনি একা নন বেবিবাম্প ধরে পোজ দিতে দেখা গেছে হবু বাবা রাজকেও।

99

সমস্ত ঝড়  পেরিয়ে আবার নিউ নর্মালে ফিরেছেন রাজ-শুভশ্রী। তবে বাবার মৃত্যুর কিছুদিনের মাথায় তাদের পরিবারে আলো করে এল সদ্যোজাত পুত্রসন্তান। রাজের বাবার ফাকা জায়গাই যেন পূরণ করতে হাজির হয়েছে ছোট্ট খুদে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos