'সন্তানের জীবনের প্রতিটি দিন তোমার জন্য', টেলি-তারকাদের শুভেচ্ছা ভরে উঠল মাতৃদিবস

মাতৃদিবসে ইতিমধ্যেই সোশ্যা মিডিয়ার নিউজ ফিড উপচে পড়েছে সকলের মায়ের ছবিতে। কেউ মায়ের সঙ্গে ছবি কিংবা মায়ের একার ছবি, অথবা ছোটবেলার মায়ের কোলে থাকার ছবি শেয়ার করে চলেছে। এমনকি রয়েছে মায়ের সঙ্গে ভিডিও। আর পাঁচজন সাধারণ মনুষের মতই তারকারাও শুরু করেছেন মায়েদের সঙ্গে নানা ধরণের পোস্ট। করুনাময়ী রাণী রাসমণি ধারবাহিকের দিতিপ্রিয়া, ঐন্দ্রিলা, রোশনি থেকে শুরু করে এখানে আকাশ নীলের অনামিকা চক্রবর্তী, শ্রীমা ভট্টাচার্য, স্বস্তিকা দাস, ঐন্দ্রিলা শর্মা সকলেই পোস্ট করেছেন মায়ের ছবি। নিজেদের মায়ের পাশাপাশি সকল মায়েদেরই শুভেচ্ছা জানিয়েছেন মাতৃদিবসের। 

Adrika Das | Published : May 10, 2020 10:27 AM IST / Updated: May 10 2020, 03:59 PM IST

110
'সন্তানের জীবনের প্রতিটি দিন তোমার জন্য', টেলি-তারকাদের শুভেচ্ছা ভরে উঠল মাতৃদিবস

দিতিপ্রিয়া রায়ঃ দিতিপ্রিয়া এই লকডাউনে মায়ের সঙ্গে দীর্ঘক্ষণ সময় কাটাচ্ছেন। শ্যুটিংয়ের চাপে যা একেবারেই সম্ভব ছিল না। দিতিপ্রিয়া মায়ের একটি ছবি শেয়ার করেছেন ইনস্টা স্টোরিতে।

210

সন্দিপ্তা সেনঃ মায়ের সঙ্গে পুরনো ছবির স্মৃতিচারণার মধ্যেই মাতৃদিবস পালন করলেন সন্দিপ্তা। সমুদ্রসৈকতে মায়ের সঙ্গে ছুটি কাটানোর মুহূর্ত শেয়ার করেছেন অভিনেত্রী।

310

শ্রীমা ভট্টাচার্যঃ মায়ের সঙ্গে দুটো ছবি শেয়ার করে শ্রীমা লিখেছেন তোমার জন্য নিত্যদিনই মাতৃদিবস। কেবল একদিনের জন্য মায়েদের শ্রদ্ধা জানাতে হয় না।

410

ক্যাপশনে লিখেছেন, "প্রিয় মা, ভালোবাসায় আগলে রেখেছ এই সংসার। আমার শক্তি আমার পরম আপন, তোমার স্নেহময়ী রূপকে আমার প্রনাম। কখনও তুমি সখী, আমার মনের কথা শোনার এক মাত্র মানুষ। শান্তির প্রতীক তুমি।"
 

510

ঐন্দ্রিলা সাহাঃ করুনাময়ী রাণী রাসমণির ঐন্দ্রিলা সাহার মায়ের সঙ্গে তাঁর সম্পর্ক পুরোপুরি বন্ধুর মত। মায়ের সঙ্গে বেশ কয়েকটি ছবি ইনস্টা স্টোরিতে শেয়ার করে মাতৃদিবস পালন করল ঐন্দ্রিলা।
 

610

স্বস্তিকা দাসঃ স্বস্তিকা নিজের স্টাইলের মন্ত্র যে মায়ের থেকেই পেয়েছেন তা স্পষ্ট এই ছবিতে। তাঁর মায়ের একটি স্টাইলিশ ছবি পোস্ট করে মাতৃদিবস পালন করলেন স্বস্তিকা।

710

ঐন্দ্রিলা শর্মাঃ ঐন্দ্রিলা নিজের মায়ের একটি ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। মাতৃদিবস সাধারণ ভাবেই মাকে শুভেচ্ছা জানিয়ে পালন করলেন ঐন্দ্রিলা।

810

ঐন্দ্রিলা বোসঃ আলো ছায়া ধারাবাহিকের ঐন্দ্রিলা মায়ের সঙ্গে একটি অনুষ্ঠানের ছবি শেয়ার করেছেন। মাতৃদিবসের শুভেচ্ছা জানিয়ে প্রশংসায় কুড়োলেন অভিনেত্রী।

910

অনামিকা চক্রবর্তীঃ এখানে আকাশ নীলের অনামিকা মায়ের এক এমন ছবি শেয়ার করেছেন যা দেখে অবাক নেটিজেনরা। তাঁর মা যে এত সুন্দরী তা অনেকের কাছেই অজানা ছিল।
 

1010

রোশনি ভট্টাচার্যঃ করুনাময়ী রাণী রাসমণির রোশনি মায়ের সঙ্গে নিজের একটি ছোটবেলার ছবি শেয়ার করে মাতৃদিবসের শুভেচ্ছা জানিয়েছেন। মানালির হিরিম্বা দেবীর মন্দিরের সামনে ছবি তুলেছিলেন রোশনি।

Share this Photo Gallery
click me!
Recommended Photos