পুত্র নাকি কন্যা, কে আসতে চলেছে নুসরতের কোলে, কেক কাটতে গিয়েই সন্তানের আগাম খবর পেলেন নায়িকা

ছেলে না মেয়ে কে আসতে নুসরতের কোলে। তা জানতে সকলেই মরিয়া। আর মাত্র ৬০ দিনের অপেক্ষা। সম্ভবত সেপ্টেম্বরেই আসতে চলছে ফুটফুটে সন্তান। গর্ভাবস্থার তৃতীয় পর্যায়ে রয়েছেন নুসরত। সন্তানের পিতৃপরিচয় নিয়ে হাজারো বিতর্ক থাকলেও তাতে ডোন্ট কেয়ার অভিনেত্রীর বরং নতুন অতিথি আসার অপেক্ষায় দিন গুনছেন সাংসদ অভিনেত্রী। ছেলে না মেয়ে, এবার সন্তান জন্মের আগেই জেনে গেলেন নুসরত। শুধু নিজেই একা নন, সেই কথা সকলের সঙ্গে শেয়ারও করেছেন নুসরত জাহান।

Riya Das | Published : Jul 7, 2021 7:13 AM IST

113
পুত্র নাকি কন্যা, কে আসতে চলেছে নুসরতের কোলে, কেক কাটতে গিয়েই সন্তানের আগাম খবর পেলেন নায়িকা

আর মাত্র ৬০ দিনের অপেক্ষা। সম্ভবত সেপ্টেম্বরেই আসতে চলছে ফুটফুটে সন্তান। গর্ভাবস্থার তৃতীয় পর্যায়ে রয়েছেন নুসরত। 

213

ছেলে না মেয়ে, কী আসতে চলেছে নুসরতের কোলে, এবার সন্তান জন্মের আগেই জেনে গেলেন নুসরত। শুধু নিজেই একা নন, সেই কথা সকলের সঙ্গে শেয়ারও করেছেন নুসরত জাহান।

313

সন্তানের পিতৃপরিচয় নিয়ে হাজারো বিতর্ক থাকলেও তাতে ডোন্ট কেয়ার অভিনেত্রীর বরং নতুন অতিথি আসার অপেক্ষায় দিন গুনছেন সাংসদ অভিনেত্রী। 
 

413

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি কেকের ছবি শেয়ার করেছেন নুসরত। তবে সেটি একটি স্পেশ্যাল কেক। যেখানে কেকের উপর লেখা বয় অর গার্ল। অর্থাৎ পুত্রসন্তান নাকি কন্যাসন্তান।

513

কেকের মধ্যে ব্যবহার করা হয়েছে গোলাপি ও নীল রং। অর্ধেকটা নীল এবং বাকি অর্ধেকটায় গোলাপি রং করা হয়েছে। এবং এই কেক কেটেই আসন্ন সন্তানের কথা জেনেছেন নুসরত।

613

বিদেশে সন্তানের লিঙ্গপ্রকাশ করার উপলক্ষে কেক কেটে একটি পার্টির আয়োজন করা হয় । যিনি কেকটি বানায় তিনিই কেবল সন্তানের লিঙ্গ জানবেন। কেক বানানোর সময়ে ভিতরে যে কেকের স্তর থাকে সেখানে নীল হলে পুত্রসন্তান এবং গোলাপি হলে কন্যাসন্তান হবে।

713

মঙ্গলবার নুসরতের বাড়িতেও পৌঁছায় সেইরকম একটি স্পেশ্যাল কেক। নুসরতকে কেকটি উপহার দিয়েছে তার টিম মেম্বার শর্মিষ্ঠা ও সীমা। কেকের উপরে লেখা দিদি তোমাকে খুব ভালবাসি।
 

813

পাশ্চাত্য সংস্কৃতি অনুসারে এতক্ষণে নুসরত জেনেও গিয়েছেন ছেলে না মেয়ে কী হতে চলেছে তার। কেকের ছবি শেয়ার করে চুমুর ইমোজিও পোস্ট করেছেন।

913

যদিও এই কেকের সঙ্গে বিশেষ কোনও সেলিব্রেশন আছে কিনা তা খোলসা করেননি নুসরত জাহান। শুধু তাই নয়, আসন্ন সন্তানকে নিয়েও স্পিকটি নট নুসরত।
 

1013

সম্প্রতি ইনস্টা-তে বুমেরাং ভিডিও শেয়ার করে সকলকে অবাক করে দিয়েছেন নুসরত। ইনস্টা-ভিডিও জ্বলজ্বল করছে হোম লেখা নেমপ্লেট। হোম শব্দের 'O' অক্ষরটির জায়গায় পায়ের ছাপ। এবং ভিডিওর সঙ্গে ছোট্ট পায়ের ইমোজি ব্যবহার করে লেখা 'ওয়েলকামিং'।

1113


সন্তান জন্মের আগে কাকে এইভাবে স্বাগত জানালেন নুসরত, নতুন পোস্ট ঘিরে জল্পনা ক্রমশ বাড়ছে।তবে নুসরতের ইমোজি দেখে মনে হচ্ছে অভিনেত্রী কোনও কুকুর ছানাকে দত্তক নিয়েছেন। এবং তাকেই নিজের ঘরে ওয়েলকাম করেছেন।

1213

একটু একটু করে গর্ভে বাড়ছে সন্তান। চোখে মুখে ফুটে উঠেছে মাতৃত্বের আভা।  বেবিবাম্প নিয়ে শ্যুটিং সেটে  নুসরত জাহান। ৬ মাসের গর্ভাবস্থার মধ্যেই ফের শ্যুটিং ফ্লোরে ফিরেছিলেন নুসরত জাহান।  

1313


নুসরত  নিজের মাতৃত্বটাকে চুটিয়ে উপভোগ করছেন তা কিন্তু বেশস্পষ্ট। বর্তমান সময়ে অনেকেই সিঙ্গল মাদার হিসেবে নিজের জায়গা প্রমাণ করেছেন। হয়তো নুসরতও তেমনটাও করতে পারেন বলেন অভিমত একাংশের। তবে পুরো বিষয়টি নিয়ে স্পিকটি নন নুসরত জাহান। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos