সিঁদুর মাখা কপালে এ কোন রূপ সোহিনীর, ব্লাউজ ছাড়া বেনারসিতে কাজল কালো চোখের চাহনিতে বুঁদ নেটপাড়া

দেবীপক্ষের সূচনায় ভক্তদের নিমেষে পাগল করে দিলেন সোহিনী সরকার। বরাবরই চেনা ছক থেকে বেরিয়ে নতুনের সন্ধানে রয়েছেন সোহিনী সরকার । একেবারে ছক ভেঙে অন্য অবতারে ধরা দিয়ে ভক্তদের চমকে দিলেন সোহিনী সরকার। শ্যামলা গায়ের রং বেনারসি শাড়ি পরে ফোটোশ্যুটে যেন প্রথাগত ধারণা ভেঙে চুরমার করে দিলেন সোহিনী। দেবীপক্ষে সোহিনীর এই সাজ দেখে চোখ ফেরাতে পারছেন না ভক্তরা। ঝড়ের গতিতে ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

Riya Das | Published : Sep 27, 2022 12:31 PM IST / Updated: Sep 28 2022, 10:23 AM IST

111
 সিঁদুর মাখা কপালে এ কোন রূপ সোহিনীর,  ব্লাউজ ছাড়া বেনারসিতে কাজল কালো চোখের চাহনিতে বুঁদ নেটপাড়া


টলিপাড়ার অন্য ঘরানার চর্চিত অভিনেত্রীদের মধ্যে সর্বদাই প্রথমসারিতে থাকেন সোহিনী সরকার। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ ছবি পোস্ট করেছেন নায়িকা, যা দেখা মাত্রই আগুন জ্বলে উঠেছে। 
 

211

পুজোর আগে হট ফোটোশ্যুটে ভক্তদের পাগল করে দিলেন সোহিনী। পর্দার সত্যবতীর এমন সেক্সি অ্যাটায়ারে পাগল হয়েছেন ভক্তরা। ছবিগুলি দেখলে চোখ সরাতে পারবেন না আপনিও ।ঝড়ের গতিতে ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।
 

311

দেবীপক্ষের সূচনায় ভক্তদের নিমেষে পাগল করে দিলেন সোহিনী সরকার। বরাবরই চেনা ছক থেকে বেরিয়ে নতুনের সন্ধানে রয়েছেন সোহিনী সরকার । একেবারে ছক ভেঙে অন্য অবতারে ধরা দিয়ে ভক্তদের চমকে দিলেন সোহিনী সরকার। 

411

শ্যামলা গায়ের রং, তার উপর বেনারসি শাড়ি পরে ফোটোশ্যুট  করে প্রথাগত ধারণা ভেঙে চুরমার করে দিলেন সোহিনী। দেবীপক্ষে সোহিনীর এই সাজ দেখে চোখ ফেরাতে পারছেন না ভক্তরা। মাতৃপক্ষে সোহিনীকে দেখে মা কালীর কথাই যেন মনে পড়ে যাচ্ছে।
 

511

গায়ের রং শ্যামবর্ণা হলে পোশাক নিয়ে একটা সমস্যা যেন লেগেই থাকে। কোনও পোশাকই যেন শরীরের সঙ্গে যায় না। এবার সেই ধারণাকেই ভেঙে দিলেন টলি নায়িকা সোহিনী সরকার। শ্যামলা গায়ে তুলে নিয়েছেন হলুদ রঙের বেনারসি শাড়ি, কপালে সিঁদুর, চুলে বাধা বিনুনি তাতে লাগানো স্বর্ণচাপা। 

611

পরনে নেই ব্লাউজ, বেনারসি শাড়ির আঁচল দিয়েই শরীরটা ঢেকে নিয়েছেন। আর বেনারসির সঙ্গে পুরো সাজটাই যেন ভিন্ন। চোখে মোটা কাজল, ঠোঁটে ন্যুড রঙের লিপস্টিক, লাল টিপের বদলে কপালে সিঁদুর, রূপোর ট্রেন্ডি গয়না, আর তাতেই লাস্যময়ী সোহিনী। সকলেই তার সাজে মুগ্ধ।
 

711

শ্য়ামলা গায়ের রঙ হলেও কতটা আবেদনময়ী হয়ে ওঠা যায় তা যেন চোখে আঙুল দিয়ে প্রমাণ করে দিলেন। অভিনেত্রীকে  এই ছবিতে লাইক ও কমেন্টে ভরিয়ে দিয়েছেন ভক্তরা তথা সহকর্মীরা।  হার্টের ইমোজিতে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা।

811

 সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ ছবি পোস্ট করেছেন নায়িকা, যা দেখা মাত্রই আগুন জ্বলে উঠেছে। পুজোর আগে হট ফোটোশ্যুটে ভক্তদের পাগল করে দিলেন সোহিনী। পর্দার সত্যবতীর এমন সেক্সি অ্যাটায়ারে পাগল হয়েছেন ভক্তরা। 

911


পুজো স্পেশ্যাল ফোটোশ্যুটে ছবি শেয়ার করতেই চোখ সরাতে পারছেন না ভক্তরা। হলুদ রঙের বেনারসি শাড়িতে নিজেকে সাজিয়েছেন সোহিনী সরকার। কাজলকালো চোখের চাহনিতে ধুকপুকানি বাড়িয়ে দিয়েছেন সোহিনী সরকার। উষ্ণতার পারদ চড়িয়ে নেটদুনিয়ায় যেন মুহূর্তে আগুন জ্বালিয়ে দিয়েছেন নায়িকা।

1011

বঙ্গনারী লুকে বাঙালি কন্যার এই সাজ রাতের ঘুম কেড়ে নিয়েছে হাজারো পুরুষের। পুজোর হট ফ্যাশনে সোহিনীর হটনেসে পুড়ে ছাই নেটিজেনরা।  ব্লাউজহীন শাড়িতে উপচে পড়ছে ভরা যৌবন। লাস্যময়ী সোহিনীকে দেখে  চোখের পলক ফেলতে পারবেন না আপনিও।
 

1111

টেলিভিশন দিয়ে অভিনয়ের শুরু। তারপর থেকেই একের পর এক এক্সপেরিমেন্ট করেই চলেছেন অভিনেত্রী সোহিনী সরকার। নিজের অভিনয় দক্ষতার জন্য বেশ নামডাকও রয়েছে সোহিনী সরকারের। সম্প্রতি হট ফোটোশ্যুটে নিজেকে উজার করে দিয়েছেন টলি নায়িকা। ছোট পর্দা হোক কিংবা বড় পর্দা, এমনকী ওটিটি-তে দাপটের সঙ্গে কাজ করছেন সোহিনী সরকার। একেবারে ছক ভেঙে অন্য অবতারে ধরা দিয়ে ভক্তদের চমকে দিলেন সোহিনী সরকার। । হু হু করে ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos