কালো টিশার্ট থেকে ফেটে পড়ছে স্তনযুগল, Plastic Surgery-র জেরে এ কী হাল আয়েশা টাকিয়ার

নব্বইয়ের দশকে সঙ্গীতশিল্পী ফাল্গুনি পাঠকের গান মুক্তি পাওয়া মানেই, সেই গানেই স্কুলের কিংবা পাড়ার অনুষ্ঠানে নাচ করা গান করা। মেয়েদের মধ্যে গানগুলির অভিনেতাদের নিয়ে যেমন উন্মাদনা ছিল তেমনই অভিনেত্রীদের নিয়েও পুরুষদের মধ্যে তৈরি হত ইন্টারেস্ট। মেরি চুনার উড় উড় যায়, গানটিতে দেখা যায় আয়েশা টাকিয়াকে। কমপ্ল্যান গার্ল হিসেবে তিনি ছোটবেলায় বেশ জনপ্রিয়তা লাভ করলেও এই গানের ভিডিওতে তাঁকে চিনতে সময় লেগেছিল সকলেরই। আয়েশা টাকিয়া, নামটিও তখন অধিকাংশ দর্শকের কাছে ছিল অজানা। 

Adrika Das | Published : Feb 9, 2021 3:09 PM IST

18
কালো টিশার্ট থেকে ফেটে পড়ছে স্তনযুগল, Plastic Surgery-র জেরে এ কী হাল আয়েশা টাকিয়ার

এই দুটি গানের ভিডিওতে আয়েশাকে যেমন দেখতে ছিল পরবর্তীকালে আর তেমন রইল না।আয়েশার চেহারায় হঠাৎ বদল ঘটল তাঁর ডেবিউ ছবি 'টারজান দ্যা ওয়ান্ডার কার'-এ। 

28

অনেকের মতে তাঁর শরীরের এই বদল ঘটিয়েছে প্লাস্টিক সার্জেন। ব্রেস্ট ইমপ্লান্ট করিয়েছেন অভিনেত্রী। তবে অভিনেত্রীর ভক্তদের কথায়, চেহারায় সাধারণভাবেই এমন বদল এসেছে। 

38

সম্প্রতি তাঁকে বহুদিন পর পাপারাৎজির ক্যামেরায় পোজ দিতে দেখা গেল। ফের পুরনো এক ঘটনার পুনরাবৃত্তি ঘটে গেল। 

48

পাপারাৎজীর সামনে আসতেই, তিনি যে আয়েশা টাকিয়া, বিশ্বাসই করে উঠতে পারল না কেউ। প্লাস্টিক সার্জারি করিয়ে এ কী অবস্থা হয়েছে আয়েশার। 

58

শরীরের বোধহয় কোনও অংশই ছেড়ে দেননি তিনি। মুখ থেকে শুরু করে নিতম্ব, স্তনযুগলে সবেতেই চলেছে কাঁচি। কালো রঙের টিশার্ট এবং জিনসে দেখা গিয়েছে তাঁকে।

68

টিশার্টের ভিতর দিয়ে ফেটে পড়ছে স্তনযুগল। যা দেখে মাথায় হাত পড়েছে সাইবারবাসীর। তাঁকে আগে ন্যাচারাল রূপেই ভাল লাগত বলে দাবি নেটিজেনদের। 

78

যদিও ভক্তদের মতে কোনও প্লাস্টিক সার্জারির বিষয়ই নেই এখানে। আয়েশার বাস্টি চেহারা নিয়ে তিনি ফের টক অফ দ্য টাউন হয়ে উঠেছেন।

88

অনেকে তাঁর এই পোশাক, চেহারাকে অশ্লীলতার নাম দিয়ে ফেলেছে ইতিমধ্যেই। তবে আয়েশার এতে তেমন কিছু যায় আসে না। নির্বিকার নিজের পছন্দের পোশাক পরে আসেন পাপারাৎজির সামনে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos