শেষ একবছরে চলার পথে একাধিক বাঁক, বারবার খবরের শিরোনামে নুসরত

৯ বছরের টলিউড সফর। পর্দায় প্রথম যখন পা রেথেছিলেন নুসরত জাহান, তখন থেকেই দৎ্কদের মনে ঝড় তুলে ছিলেন। একের পর এক ছবিতে দর্শকদের মন কেড়ে আজ তিনি টলিউডের প্রথম সারির নায়িকা। সদ্য মুক্তি পেয়েছে অসুর ছবি। সেখানেও নুসরত এক নয়া লুকে দর্শকদের সামনে নিজেকে তুলে ধরেছেন।

Jayita Chandra | Published : Jan 8, 2020 10:32 AM IST / Updated: Jan 08 2020, 04:07 PM IST

110
শেষ একবছরে চলার পথে একাধিক বাঁক, বারবার খবরের শিরোনামে নুসরত
২০১৯-এর বছরের শুরুতেই গোপন প্রেমের কথা ফাঁস করেছিলেন নুসরত জাহান। প্রকাশ্যে এনেছিলেন একটি আংটির ছবি। যা দেখে সকলের কাছে পরিস্কার হয়ে ছিল এবার বিয়ে করতে চলেছেন নুসরত জাহান।
210
২০১৯ সালে তৃণমূলের প্রার্থী তালিকাতে নাম এসেছিল নুসরত জাহানের। বসিরহাট থেকে দাঁড় করানো হয়েছিল তাঁকে। অপ্রত্যাশিত হলেও, তিনি এই প্রস্তাব গ্হণ করেছিলেন।
310
কয়েকদিনের মধ্যেই প্রকাশ্যে এসেছিল নুসরত জাহানের বিয়ের খবর। তখন লোকসভা নির্বাচন নিয়ে বেজায় ব্যস্ত অভিনেত্রী। তারই মধ্যে পরিবারের পক্ষ থেকে শুরু হয়ে গিয়েছিল বিনেয়র প্রস্তুতি।
410
বিয়ের পর কলকাতায় গালা রিশেপসনে গা ভাসিয়েছিলেন নুসরত জাহান ও নিখিল। উপস্থিত ছিলেন রথীমহারথীরা। বাদ পড়েননি কোনও টলি তারকাই।
510
বিপুল ভোটে জয়লাভ করে ছিলেন নুসরত জাহান। তারপরই পাড়ি দিয়েছিলেন পার্লামেন্টে নিজের পরিচয় পত্র সংগ্রহণে।
610
পুজোর আগে একটি বিজ্ঞাপনে নজর কেড়ছিলেন নুসরত, মিমি ও শুভশ্রী। তিনজনের যুগলবন্দিতে মেতেছিল ২০১৯-এর পুজো।
710
পুজোয় চুটিয়ে ঠাকুর দেখেছিলেন নুসরত। ছবিও শেয়ার করেছিলেন একাধিক। পুজোর মরশুমে সেলিব্রেশন, দরিদ্রদের হাতে কাপর তুলে দেওয়া সবই করেছিলেন তাঁরা।
810
গোলাপী বল যুদ্ধে সামিল হয়েছিলেন নুসরত ও নিখিল। সেখানেই গোলাপী পোশাকে গ্যালারিতে ঝড় তুলেছিলেন অভিনেত্রী।
910
নিখিলের জন্মদিনে অসুস্থ হয়ে মধ্য রাতে হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। প্রকাশ্যে এসেছিল একাধিক ঘুমের ওষুধ খাওয়ার ফলে অসুস্থ হয়েছিলেন তিনি। দুদিনের মাথাতেই সুস্থ হয়ে বাড়ি ফিরেছিলেন নুসরত।
1010
বছরের শুরুতে ও নতুন দশকের প্রথমে মুক্তি পেল নুসরতের ছবি অসুর। বিপরীতে অভিনয় করেছিলেন জিৎ ও আবির। সেই ছবি এখন মহা সমারহে চলছে বক্স প্রেক্ষাগৃহে।
Share this Photo Gallery
click me!
Recommended Photos